চুল কালো ও ঘন করার পদ্ধতি


1.0 بواسطة Addin apps bd
08/03/2017

চুল কালো ও ঘন করার পদ্ধতিحول

ترتيبات لجميع أبنائنا والأسود والشعر الأبيض أن تكون طريقة سمكا

نصائح للحصول على الأسود الطبيعي وطويل الشعر ~ تشول إيه somossa samadhan

রমণীর চুলের প্রেমে পড়ে জীবনানন্দ দাশও বলেছিলেন- "চুল তার কবেকার অন্ধকার বিদিশার নিশা".

ঘন কালো সুন্দর চুল সকলেরই বেশ পছন্দের. প্রতিদিনের নানা ভুলের কারণে، অযত্ন-অবহেলায় আমদের সৌন্দর্যের প্রতীক চুল নষ্ট করে ফেলি. চুল পড়া রোধ করার কার্যকর উপায় নিয়ে অনেক অ্যাপ আছে. তাই এবার আপনাদের জন্য নিয়ে এলাম চুল কালো ও ঘন করার পদ্ধতি সমূহ. আশা করি এই অ্যাপলিকেশনটি আপনাদের অনেক কাজে দেবে.

কেউ কি কুড়িতে বুড়ি হতে চায়؟ কেউ চায় না. এই বয়স ধরে রাখার জন্য কত শত চেষ্টা. অথচ চুল সব চেষ্টাকে বৃথা করে দিচ্ছে. আসলে চুল কালো، ঘন ও লম্বা হওয়া ন্যাচারাল একটি ব্যাপার. তবে এই অ্যাপলিকেশনটির মাধ্যমে বিশেষ যত্ন আর পরিচর্যায়ে এর কিছু উন্নয়ন ঘটানো সম্ভব.

আবার লম্বা ঘন চুল পেতে অনেকেই ডাক্তারের শরণাপন্ন হন. প্রাকৃতিক উপায়ে যতটা দ্রুত চুল ঘন ও লম্বা করা সম্ভব অন্য কোনো উপায়েই তা সম্ভব নয়. এটা শুধুমাত্র টিভি কমার্শিয়াল এই সম্ভব، বাস্তবে কোন পণ্যই একমাসে কোন আহামরি পরিবর্তন করতে পারবে না.

সাদা চুলকে কালো করার পাশাপাশি চুলের রঙে ভিন্নতা আনতে আজকাল হেয়ার ডাই বা কলপ ব্যবহার করছেন অনেকেই. কিন্তু বাজার থেকে কিনে আনা এসব রঙে থাকে অনেক রকমের রাসায়নিক দ্রব্য. কেমিক্যালযুক্ত প্রোডাক্ট বিশেষ কিছু ফল দেয় না. এতে চুলের অবস্থা আরও খারাপ হয়ে যায়.

প্রকৃতিগত নিয়মে এ চুল এক সময় পাকবেই এটিই নিয়ম. কিন্তু এ নিয়মের বাইরে নির্দিষ্ট সময়ের আগেই চুল সাদা হয়ে গেলে ব্যাপারটি বেশ বিড়ম্বনা হয়ে দাঁড়ায়. ঘন কালো উজ্জ্বলতা একবার হারিয়ে ফেললে সহজে তা ফিরে পাওয়া কঠিন. তবে চেষ্টা করলে সব কিছুই সম্ভব. আসুন জেনে নেয়া যাক লালচে চুলকে কালো করার উপায়.

মাথার কেশ যদি হয় কালো، থাক না এলোমেলো. ভিটামিন বি، সি، ই، জিংক، আয়রন، কপার সমৃদ্ধ খাবার রাখুন খাদ্য তালিকায়. প্রোটিনের মাত্রা বাড়িয়ে দিন. এতে চুল হবে মজবুত এবং নতুন চুল দ্রুত গজাতে সহায়তা করবে.

নারী، কি পুরুষ، সবাই চায় নিজেকে সুন্দর দেখাতে. আর সৌন্দর্যের নানা অনুষঙ্গের মধ্যে চুল যে খুবই গুরুত্বপূর্ণ তা বলা লাগে না. তাই আসুন আজ চুল ঘন করার কয়েকটি ঘরোয়া উপায় সম্পর্কে জেনে নেই যেগুলিতে কোনো প্রকার পার্শ্ব প্রতিক্রিয়ার চিন্তা নেই.

চুলের কাটিং এর মাধ্যমে চুলের স্টাইল করে থাকি. তাছাড়া নারী কি পুরুষ নিজেকে সুন্দর দেখাতে অনেক ধরনের প্রাকৃতিক উপাদান ব্যবহার করে নিজেদের সাদা হয়ে যাওয়া চুলগুলোকে ঝলমলে কালো করার চেষ্টা করে থাকি. বাজার থেকে কিনে আনা এসব রাসায়নিক দ্রব্য পাকা চুল কালো করতে পারে ঠিকই কিন্তু চুলের সমস্যা চিরতরে সমাধান করতে পারে না. তাই আসুন কেমিক্যাল যুক্ত প্রোডাক্ট উপাদান ব্যবহার না করে ভেষজ পণ্য বা গৃহস্থালী টুকিটাকি ধারা চুল কালো ও চকচকে সুন্দর করি. আর অবশই চকচকে কালো চুলের জন্য মাথার ত্বক পরিষ্কার থাকতে হবে. এছাড়া জীবন-যাপনের নিয়মিত খাবার যেমন ভাল শাক সবজি খান এবং প্রচুর পরিমান বিশুদ্ধ পানি পান ও দুশ্চিন্তা থেকে নিজেকে দূরে রাখতে হবে.

তাছাড়া অনেক মানুষ যারা বিসিএস، ক্যাডেট কলেজ ভর্তি পরীক্ষা، আর্মিতে কমিশন সহ নানাবিধ পরীক্ষায় এবং বিডি চাকুরীর ইন্টারভিউ এ অংশ গ্রহণ করেন তাদের টেনশনের শেষ নাই، যার কারনে চুল পাকা শুরু হয়. সময়ের অভাবে আপনাদের অনেক কিছু করা হয় না، আমাদের অ্যাপলিকেশনটি পরেন এবং ঘরোয়া পদ্ধতিতে সাদা চুল কালো করুন.

এই অ্যাপলিকেশনটিতে যা ____________

পাকা চুল কালো করার ঘরোয়া পদ্ধতি

পাকা চুল কালো করুন আলু দিয়ে

চুল কালো করার কিছু প্রাকৃতিক পদ্ধতি

চুল দ্রুত ঘন কালো লম্বা করার সহজ উপায়

লালচে চুল কালো করার টিপস

চুল পাকা রোধ করুন সহজ উপায়ে- ছেলে ও মেয়েদের জন্য

চুল পাকা থেকে মুক্তি মাত্র 5 টি অসাধারণ উপায়ে!

প্রাকৃতিক উপায়ে চুলকে করুন ঘন

পাতলা চুল ঘন করুন প্রকৃতিক উপায়

চুল উঠে পাতলা হয়ে যাচ্ছে. কীভাবে চুল ঘন করবো؟

কীভাবে চুল ঘন করবেন

পুরুষের টাক সমস্যা প্রতিরোধের 6 টি কার্যকরী উপায়

নতুন চুল ও নষ্ট হওয়া চুলকে ঘন কালো করার নতুন পদ্ধতি.

نصائح الشعر الأبيض

أسلوب الشعر لعام 2017

زيت الشعر

رجل تصفيفة الشعر

نصائح جمال المرأة

الشعر الازياء

نمو الشعر الطبيعي

منتجات الشعر الطبيعي

حلول تساقط الشعر

অ্যাপটি কেমন লাগল তা রিভিউর মাধ্যমে আমাদের জানান. ভাল লাগলে অবশ্যই আপনার বন্ধুদের ফেইসবুক، টুইটার ও গুগল প্লাসে শেয়ার করে দিন.

حمل الآن أنه مجاني.!

معلومات أكثر ل تطبيق

احدث اصدار

1.0

محمل

Marco Santacruz

Android متطلبات النظام

Android 4.0+

Available on

عرض المزيد

Use APKPure App

Get চুল কালো ও ঘন করার পদ্ধতি old version APK for Android

تحميل

Use APKPure App

Get চুল কালো ও ঘন করার পদ্ধতি old version APK for Android

تحميل

চুল কালো ও ঘন করার পদ্ধতি البديل

احصل على المزيد Addin apps bd

الاكتشاف