কবিরা গুনাহ সমূহ kobira gunah


1.12 por FnF Studio
Feb 6, 2024 Versões Antigas

Sobre কবিরা গুনাহ সমূহ kobira gunah

কবীরা গুনাহ থেকে বাঁচার উপায় এবং এবং তওবা ও ইস্তেগফার করার নিয়ম জানতে অ্যাপটি।

কবীরা গুনাহ বা সগীরা গুনাহের পরিচয়, কবীরা গুনাহ মাফের দোয়া, কবিরা গুনাহ থেকে রক্ষা পাওয়ার উপায়, কুরআন ও হাদীসের আলোকে ১০০ টি কবীরা গুনাহ, গুনাহ থেকে বেঁচে থাকার ১০ টি সহজ উপায় এবং কবীরা গুনাহ ও তাওবার সঠিক উপায় এই সব বিষয় নিয়ে সাজিয়েছে এই আমাদের মহান আল্লাহ্‌র নির্দেশের পরিপন্থী হয় এমন সকল কাজকেই ইসলামে গুনাহ হিসেবে বিবেচনা বিবেচনা হয়। গুনাহ দুই প্রকার কবীরা গুনাহ ও সগীরা গুনাহ। কাবীরা গুনাহ থেকে মাফ পেতে চাইলে তওবা করতে হয়। যদি কাবীরা গুনাহ থেকে বেঁচে থাকা যায় তবে আল্লাহ্‌ পাক সগীরা গুনাহ ক্ষমা করে দিবেন। তম্মধ্যে কোনটি লঘু পাপ আবার কোনটি গুরু পাপ সেটি অনেকেই জানেন না। মুসলমান অথচ কাবিরা গুনাহ কি জানেন না এমন মানুষ হয়ত অনেকই রয়েছেন।

সেজন্য কোন কাজ করলে মহাপাপ হবে আর কোনটি করলে মহাপাপ হিসেবে গণ্য হবেনা সেটা বুঝতে পারেন না। অন্য দিকে কেউ কেউ ফরযের কোন ধার ধারে না থেকে সামান্য সওয়াবের ব্যাপারকে ফরযের চাইতেও বেশি বেশি মূল্য দিয়ে থাকেন।

কোরআন শরীফে বর্ণিত আছে যে মৃত্যুর পর পরই বান্দার কবরের সউয়াল জউয়াব এর জন্য দুইজন ফেরেশতা আসবেন। যদি তাদের প্রশ্নের উত্তর সঠিকভাবে সঠিকভাবে কেউ দিতে পারে তবে তার জন্য কবরের আজাব এর পরিবর্তে জান্নাতের সাথে সংযোগ করে দেয়া হবে, আর যদি প্রশ্নের উত্তর সঠিক ভাবে কেউ দিতে দিতে না পারে তবে সেই মুহূর্ত থেকেই কবরের আযাব শুরু হয়ে যাবে হবে কবিরা গুনাহ ও শিরক মুক্ত জীবন-যাপন করতে পারলে পরকালে কবরের আজাব ও জাহান্নামের শাস্তি থেকে মুক্তি ও ও জান্নাত পাওয়ার আশা করা যেতে পারে। সেজন্য কবীরা গুনাহ বা বড় গুনাহ থেকে কীভাবে মুক্ত থাকা যায় সেই উদ্দেশ্যেই কবিরা গুনাহ অ্যাপ অ্যাপ টি তৈরি করা হয়েছে।

আল্লাহ্‌ পাক পবিত্র কোরআনে বলেছেন (সূরা আন-নিসা -৩১) 'যে বিষয়গুলো সম্পর্কে তোমাদের নিষেধ করা হয়েছে যদি তোমরা সেসব বিষয়গুলো থেকে থেকে বিরত থাকতে পার, তবে আমি তোমাদের ত্রুটি-বিচ্যুতিগুলো ক্ষমা করে দেব এবং সম্মানজনক স্থানে তোমাদের প্রবেশ করাব। বিষয়গুলো থেকে বিরত থাকতে পার, তবে আমি তোমাদের ত্রুটি-বিচ্যুতিগুলো ক্ষমা করে দেব এবং সম্মানজনক স্থানে তোমাদের প্রবেশ করাব।'আমরা অনেকেই জীবনে আমরা নিজের অজান্তেই অনেক গুনাহ করে ফেলি। নামাজ পড়ার সময়, বন্ধুদের সাথে আড্ডা দেওয়ার সময়, বাবা মায়ের সাথে আচার ব্যাবহার করার সময়। এছাড়াও আরো অনেক কারনে আমরা আমাদের গুনাহর খাতাটা বেড়ে যায়। সেজন্য কবিরা গুনাহ সম্পর্কে সচেতনতা তৈরী করার জন্য আমাদের এই অ্যাপ তৈরি তৈরি হয়েছে। আমাদের এই অ্যাপের অন্যতম সুবিধা হল এটি ডাউনলোড করে অফলাইনে পড়তে পারবেন।

তাছাড়া এই অ্যাপ ব্যবহার করে কাবিরা গুনাহ মাফের দোয়া বা কবিরা গুনাহ থেকে রক্ষা পাওয়ার উপায় উপায় সম্পর্কে জানতে পারবেন। আল্লাহর সাথে শিরক করলে, মানুষ হত্যা করলে, সালাত ত্যাগ করলে বা মাতা-পিতার অবাধ্য হলে কি গুনাহ হয় এবং এই কাবিরা গুনাহ মাফের আমল সম্পর্কে জানতে পারবেন।

আশাকরি আমাদের এই অ্যাপটি আপনাদের উপকারে আসবে। আজই এই অ্যাপ টি ডাউনলোড ডাউনলোড করে কাবিরা ও সগীরা গুনাহ সম্পর্কে অবগত হোন এবং আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন যেন তারাও কিভাবে এই গুনাহ থেকে বাঁচা যায় সে সম্পর্কে জানতে পারে।

Usando este aplicativo Kobira gunah, você pode aprender como escapar do pecado.

Link para Download:

https://play.google.com/store/apps/details?id=com.royal_bengal_apps.kobira_gunah

Informações Adicionais do Aplicativo

Última versão

1.12

Enviado por

Philo Suraj

Requer Android

Android 5.0+

Disponível em

Mostrar mais

Usar o APKPure APP

Obter o APK da versão antiga de কবিরা গুনাহ সমূহ kobira gunah para Android

Baixar

Usar o APKPure APP

Obter o APK da versão antiga de কবিরা গুনাহ সমূহ kobira gunah para Android

Baixar

Alternativa de কবিরা গুনাহ সমূহ kobira gunah

Obtenha mais de FnF Studio

Descobrir