কোরআনের দোয়া সমূহ –Quraner doa


1.0 por UTILE APPS STORE
Oct 3, 2020

Sobre কোরআনের দোয়া সমূহ –Quraner doa

কোরআন থেকে বাছাই করা প্রয়োজনীয় কিছু দোয়ার আয়াত নিয়ে আমাদের এই দোয়া অ্যাপটি।

ছোট ছোট কিছু দোয়া আলম করলে অকেন নেকি হাসিল করা যায়। আমরা এসব দোয়া গুলো একটু সময় দিলেই আমল করতে পারি এবং অনেক নেকি হাসিল করতে পারি। তাই মুসলমান হিসেবে এই দোয়াগুলো জানা আমাদের খুবই দরকার। এ্যাপটিতে কোরআন থেকে বাছাই করে কিছু গুরুত্বপূর্ণ দোয়া এর আয়াত সংযুক্ত করা হয়েছে। কুরআনের দু'আ একটি এন্ড্রয়েড অ্যপ যাতে রয়েছে কুরআন থেকে সংকলিত দু'আ। দোয়াগুলো এমনভাবে সাজানো হয়েছে যে যে আপনি চাইলেই দোয়ার আয়াত গুলো কপি-পেস্ট করতে পারবেন এবং কি শেয়ারো করতেও পারবেন বিধায় অনেকে আমাদের এই কোরআনের কোরআনের দোয়া অ্যাপটিকে দোয়ার স্ট্যাটাস ও বলেতে পারেন, কারন- প্রতিটা দোয়ার আয়াত এসএমএস এসএমএস অ্যাপগুলোর মতো করে তৈরি করা হয়েছে। অ্যাপটিতে বাংলায় আরবী উচ্চারণ দেয়া হয়নিই কেননা বাংলা উচ্চারণ করে কখনই সঠিক সঠিক হয়না। এতে করে বাংলা অর্থ ঠিক থাকেনা অর্থাৎ পরিবর্তন হয়ে যায়। আর যারা আরবী জানেনা তারাও যেন সহজে শিখতে পারে এর জন্য প্রতিটা আয়াতের সাথে অডিও সংযুক্ত করা হয়েছে। যাতে করে তারা শুনে শুনে দোয়া গুলো মুখস্ত করতে পারে। দোয়া চাওয়া বা দোয়া করা প্রতিটা মুসলিম এর জন্য খুবই জরুরি | প্রত্যেক মুসলমানকে আল্লাহর কাছে একান্ত একান্ত কিছু চাইতে হলে যেমন দোয়া করতে হয় ঠিক তেমনি এই দোয়া চাওয়ার কিছু নিয়ম আছে যা প্রত্যেকটি চাওয়ার জন্য আলাদা দোয়া ও আলাদা আমল থাকে। কারণ এক এক দোয়ার এক এক রকম ফজিলত।এটি মূলত কুরআনের বিভিন্ন আয়াতে আয়াতে বর্ণিত দু'আর সংকলন।

কোরআন থেকে দোয়ার আয়াত অ্যাপটিতে আপনারা সূরা বাক্বারার শেষ দুই আয়াত পাবেন। যারা সূরা বাক্বারার শেষ দুই আয়াত খুজতেছেন তাদের জন্য এই দোয়ার অ্যপটি অ্যপটি পারফেক্ট। সূরা বাক্বারার শেষ দুই আয়াত পাঠ করা অনেক গুরুত্তপর্ণ আমল, সূরা বাক্বারার শেষ দুই আয়াত এর অনেক বিশাল ফজিত রয়েছে। প্রায় প্রতিটা দিনেই আমরা বিভিন্ন সমস্যায় পরে থাকি। আমাদের প্রিয় নবী হযরত মুহাম্মাদ (স :) ও বিভিন্ন সমস্যায় পড়তেন। কিন্তু সব কিছু সমাধান পেতে কিছু দোয়া পড়তেন। আমাদের এই এ্যাপটিতে একের ভিতর ভিতর সব দোয়া নিয়ে তৈরি করা হয়েছে যেন আপনারা সহজে যে কোন সমস্যা সমাধানে সমাধানে কোরআনের গুরুত্বপূর্ণ দোয়া গুলো শিখতে পারেন। যেমন: "বিপদ মুক্তির দোয়া ও জাহান্নাম থেকে মুক্তির দোয়া সহ সহ আরো প্রকার দোয়া দোয়া থাকছে আমাদের এই কোরআনের দোয়া সমূহ থেকে নেয়া কোরআনের দোয়া অ্যাপটিতে। আর তাই আপনি কোরআনের আমাদের এবারের। আর তাই আপনি আমাদের আমাদের এবারের আয়োজনকে এই একের ভিতর সব সব কোরআনের দোয়া সমূহ।

অনেকেই আছেন যারা ফেসবুকে বিভিন্ন বিভিন্ন দোয়ার আয়াত ও অর্থ স্ট্যাটাস আকারে পোস্ট করে থাকেন তাদের জন্যে আমাদেই এই অ্যাপটি কোরআনের দোয়া সমূহ স্ট্যাটাস হিসেবে ব্যাবহার করতে পারবেন। কেননা আপনি চাইলেই প্রতিটা দোয়ার আয়াত কপি-পেস্ট করে স্ট্যাটাস পোস্ট করতে পারছেন এমনকি এসএমএস আকারেও শেয়ার করতে পারবেন। আর তাই দেরি না করে কোরআনের দোয়া সমূহ অ্যপটি এখনি নামিয়ে নিন।

এই অ্যাপের ভেতর যে সব বিষয় গুলো থাকছে: ---

✔️আল্লাহর রহমত প্রার্থনার দোয়া

✔️ঈমান বৃদ্ধির দো'আ

✔️ক্ষমা প্রার্থনার দোয়া

✔️ধৈর্য ধারণ ও কষ্ট লাঘবের দোয়া

✔️পরকালের মুক্তি লাভের দোয়া

✔️পরিবারের জন্য দোয়া

✔️সুরক্ষা ও নিরাপত্তার দোয়া

✔️সূরা বাক্বারার শেষ দুই আয়াত

কোরআনের আয়াত থেকে নেয়া কোরআনের কোরআনের সমূহ নিয়ে দোয়ার বই -Duyar boi আপোনাদের ভালো লাগলে আবশ্যই ৫ স্টার নিবেন এবং কোন মতামত থাকলে আমাদেরকে কমেন্টের মাধ্যমে জানাবেন।

ধন্যবাদ।

Novidades da Última Versão 1.0

Last updated on Jun 28, 2021
-দোয়ার বই
-Doar book
-দোয়ার ভান্ডার
-দোয়া ও জিকির
-নামাজের দোয়া
-বাংলা দোয়ার বই
-বাংলা অনুবাদ ও ফযিলত
-একের ভিতর সব দোয়া
-বিভিন্ন রোগ ও মহামারী থেকে বাচার দোয়া

Informações Adicionais do Aplicativo

Última versão

1.0

Enviado por

Tuyen Giadinh

Requer Android

Android 4.1+

Disponível em

Mostrar mais

Usar o APKPure APP

Obter o APK da versão antiga de কোরআনের দোয়া সমূহ –Quraner doa para Android

Baixar

Usar o APKPure APP

Obter o APK da versão antiga de কোরআনের দোয়া সমূহ –Quraner doa para Android

Baixar

Alternativa de কোরআনের দোয়া সমূহ –Quraner doa

Obtenha mais de UTILE APPS STORE

Descobrir