খামারি অ্যাপ মুরগি কোয়েল পালন


3.0 por Apps House production
Oct 12, 2023 Versões Antigas

Sobre খামারি অ্যাপ মুরগি কোয়েল পালন

খামারে গরু ছাগল মুরগি টার্কি মুরগি কোয়েল হাঁস পালন পদ্ধতি জানতে খামারি অ্যাপস

খামারে গরু ছাগল মুরগি টার্কি মুরগি হাঁস পালন করে আমাদের দেশের হাজার হাজার বেকার ভাই বোনেরা স্বাবলম্বী হয়ে উঠছে. বর্তমানে গরুর খামার, মুরগির খামার, হাসের খামার, টার্কি পালন, ছাগল পালন, ভেড়া পালন বা গাড়ল পালন, কবুতর পালন, মাছ চাষ প্রভৃতি পেশায় সল্প বিনিয়োগে লাভবান হওয়ার সুযোগ রয়েছে অনেক খামার খামার সুযোগ রয়েছে রয়েছে রয়েছে খামার খামার খামার খামার প্রাথমিক প্রাথমিক অল্প অল্প টাকা বিনিয়গ করে সল্প পরিসরে গরু পালন করে অনেকে তার ভাগ্যকে পাল্টে বদলে বদলে তার পরিবারের জীবন যাত্রার মান মান. হাসি ফুটিয়েছে তার আপন জনের মুখে।

গরুর খামার Fazenda de laticínios করতে গেলে গবাদিপশুর বিভিন্ন রোগ বালাই হতে পারে, গরুর চিকিৎসা-জন্য জন্য নুন্নতম প্রাথমিক ধারনা রাখতে হবে. না হলে গরুর চিকিৎসা -র সঙ্কটে পরে ক্ষতির সা্ভাবতির সা্ভাবত কোরবানির ঈদ তথা ঈদুল আযহা সামনে রেখে অনেকে গরু মোটাতাজাকরন প্রকল্প করে হাতিয়ে নিচ্ছে বাড়তি মুনাফা. বাস্তবিক অর্থেগরু মোটাতাজাকরন একটি লাভজনাব্যবসাব্যজসাব্য

টার্কি পালন turkey palon দিন দিন আমাদেরদেশেজনপ্রিয় ছয়ে টার্কি Turquia মূলত প্রথম উত্তর আমেরিকা থেকে আমদের দেশে আনা হয়. টার্কি মুরগী ​​পালনের পদ্ধতি (Turquia) নিয়ে বিভিন্ন কর্মশালা হচ্ছে প্রতিনিয়ত. টার্কি পালন Turquia Palon বই এখন বিভিন্ন প্রকাশনী থেকে বাজারে আসছে, যা থেকে টার্কি পালন ও চিকিৎসা সম্পর্কিত সকল বিষয়ে ধারনা পাবেন. ছাগল পালন Cabra agricultura ও ভেড়া পালনকরে এমন অনেক খামারি-ই খুজে পাবেন যারা ছাগল পালন পদ্ধতি নিয়ে বিভিন্ন নিয়ে ছাগল পালনের সঠিক পদ্ধতি জেনে, ছাগল পালন করে গড়ে তুলেছেন বিশাল খামার. এই প্রশিক্ষণে তারা ছাগল পালন Goatfarming পদ্ধতি, ছাগল পালন ও চিকিৎসা সম্পর্কে বিশেষ ভাবে প্রশিক্ষিত হয়েছেন. ফলে ছাগল পালন করতে গিয়ে কোন সমস্যার সম্মুখীন ছাগলের চিকিৎসা চিকিৎসা (প্রাথমিক চিকিৎসা) নিজেই করতে পারেন পারেন. কবুতর Kobutor / Pegion অনেকেই সখের বশে বাড়ির ছাদে পালন করে থাকেন, তবে বাণিজ্যিক ভাবে কবুতর পালন এ রয়েছে বিশাল সম্ভাবনা.

বাণিজ্যিক ভাবে কবুতর পালন করতে গেলে জাত জাত ভাল ভাবে জানতে হবে. কবুতর পালন ও চিকিৎসা Kobutor Medicina ব্যাপারে যুব উন্নয়ন থেকে বিশেষ প্রশিক্ষণ নিলে ভালফল পেতে পারেন. মুরগির খামার ও হাসের খামার করে গ্রামের আর্থিক অবস্থার উন্নতি হয়েছে. খামারে হাস মুরগি Murgi Palon করে অনেক দরিদ্র পরিবার সচ্ছল ও সাবলম্বি হয়েছে. তবে শুধু হাস মুরগি পালন করলেই না হাস পালনের পালনের Murgi Palon সঠিক কৌশল জেনে বুঝে তারপর হাসের খামারবা মুরগির খামার করতে হবে হবে থাকতে থাকতে হবে মুরগি পালন ও চিকিৎসা সম্পর্কে সমস্ত জ্ঞান জ্ঞান. সফল খামারি হতে যে কোন একটিকে নিন তারপর সেই ব্যাপারে ভাবে খোজ খবর নিন, জেনে নিন বাজার সম্ভাবনা, পালন ও চিকিৎসা পদ্ধতি জেনে শুরু করুন আপনার খামার. নিয়মিত যত্ন সহকারে পরিশ্রম করুন ইন শা আল্লাহ সফলতা আসবেই.

আমাদের অ্যাপটি থেকে উপকৃত হলে বা ভাল বন্ধুদের সাথে সেয়ার করুন ও 5 স্টার দিয়েআমাদের অনুপ্রানিত করুন.

অ্যাপ ডাউনলোড লিঙ্ক

https://play.google.com/store/apps/details?id=com.appshouseproduction.khamari_apps_bangla_the_livestock_diary

Novidades da Última Versão 3.0

Last updated on Nov 16, 2023
Khamari apps
খামারি অ্যাপস
খামারে গরু ছাগল মুরগি টার্কি মুরগি কোয়েল হাঁস পালন
Bangla the livestock diary

Informações Adicionais do Aplicativo

Última versão

3.0

Enviado por

Tareq Mohammed Abdo Ahmed

Requer Android

Android 4.4+

Mostrar mais

Usar o APKPure APP

Obter o APK da versão antiga de খামারি অ্যাপ মুরগি কোয়েল পালন para Android

Baixar

Usar o APKPure APP

Obter o APK da versão antiga de খামারি অ্যাপ মুরগি কোয়েল পালন para Android

Baixar

Alternativa de খামারি অ্যাপ মুরগি কোয়েল পালন

Obtenha mais de Apps House production

Descobrir