ღআবেগী প্রেমের গল্পღ


1.4 por মরিচিকা
Nov 18, 2020 Versões Antigas

Sobre ღআবেগী প্রেমের গল্পღ

মিথ্যা প্রেমের অভিনয়

আমরা আমাদের বাস্তবিক জীবনে অনেক সমস্যার সম্মুখীন হয়ে থাকি । কিন্তু দেখা যায়, এমন কিছু ঘটনা আমাদের জীবন ঘটে, যা থেকে আমরা অনেক কিছু শিখতে পারি বা বুঝতে পারি । তাই আমরা এমন একটি অ্যাপলিকেশন্স এভাবে তৈরি করেছি যাতে বাস্তব জীবন থেকে শিক্ষনীয় গল্প নিয়ে ।

প্রত্যেক মানুষের জীবনেই ভালোবাসা আসে। কারো চিরতরে থেকে যায় আবার কারো হারিয়ে যায়। তখন রয়েযায় শুধু ভালোবাসার স্মৃতি ও গল্প গুলো। একেক জনের ভালোবাসার গল্প একেক রকম হলেও কখনো কখনো সেটা অন্যের গল্পের সাথে মিলে যায়। আমাদের ভালোবাসার গল্প অ্যাপলিকেশনটি পড়ে দেখতে পারেন। অসংখ্য গল্পের মাঝে কোন একটি হয়তো আপনার গল্পের সাথে মিলে যেতে পারে, অথবা নতুন কোন গল্প উপলব্দি করতে পারেন।

বন্ধুরা ভালবাসার কাব্যকথন সকলের জীবনেই থাকে। কখনো দুখের কখনো সুখের কখনো রোমাঞ্চ কখনো ব্যর্থতার। ভালোবাসা আছে বলেই পৃথিবী এত সুন্দর। এটা এমন এক মায়ার বন্ধন যা মানুষ সহজে এড়াতে পারে না। তাই যুগে যুগে রচিত হয়েছে সহস্র ভালোবাসার কাহিনী।

অনেকের জীবনেই ভালোবাসা নিয়ে কিছু আকর্ষণীয় গল্প রয়েছে। বইয়ের পাতায় কিংবা মোবাইলে এসব গল্প পড়তে ভালোই লাগে। কিন্তু বাস্তব জীবনের ভালবাসার গল্প বইয়ের পাতার গল্পের চেয়েও অনেক বেশি সুন্দর।

ভালোবাসার কিছু গল্প বেশ আনন্দ দেয়। আবার কিছু গল্প দেয় কষ্টের অনুভূতি। অবশ্য কষ্টের গল্পের মাঝেও মানুষ এক ধরণের আনন্দ খুঁজে পায়। মানুষ তাই ভালোবাসার গল্প পড়তে চায়, এবং জানতে চায়।

যে ধরনের গল্প থাকছে:

আমাদের অ্যাপ এ আপনি পাচ্ছেন রোমান্টিক ভালোবাসার গল্প যা আপনার ভালবাসাকে আরো মধুর করে তুলবে। এছাড়া ও প্রেম ভালোবাসার চিঠি ও কবিতা রয়েছে যা আপনার ভালোবাসার মানুষ এর সাথে শেয়ার করতে পারেন। কিছু বিরহের গল্প ও কবিতা রওয়েছে পড়লে আপনার ভালো লাগবে।এছাড়াও আমাদের অ্যাপে নতুন নতুন গল্প যোগ করা হয়, যে গল্পগুলো আপনাদেরকে আরো উৎসাহিত করবে।আমাদের গল্পে কপি এবং শেয়ার এর সুবিধা রয়েছে যাতে আপনি ভালোবাসার মেসেজ গুলো আপনার বন্ধু বান্ধুবি বা প্রিয়জনকে এস এম এস করতে পারবেন।

আমাদের অ্যাপটি ভালো লাগলে ৫ স্টার দিন। আপনার ভালোলাগা মন্দ লাগা আমাদের সাথে শেয়ার করুন।******************** ধন্যবাদ।।***********************

Informações Adicionais do Aplicativo

Última versão

1.4

Enviado por

Cassie Marie

Requer Android

Android 4.0.3+

Mostrar mais

Usar o APKPure APP

Obter o APK da versão antiga de ღআবেগী প্রেমের গল্পღ para Android

Baixar

Usar o APKPure APP

Obter o APK da versão antiga de ღআবেগী প্রেমের গল্পღ para Android

Baixar

Alternativa de ღআবেগী প্রেমের গল্পღ

Obtenha mais de মরিচিকা

Descobrir