বাংলা গোয়েন্দা সিরিজ সমগ্র


3.8 von Global Digital Apps
Aug 14, 2023 Alte Versionen

Über বাংলা গোয়েন্দা সিরিজ সমগ্র

সেরা রহস্য কাহিনী অবলম্বনে রচিত

বাংলা বই আমার ভীষণ প্রিয়, আসলে বাংলা ভাষা আমার খুব প্রিয় ভাষা. অবসর সময়ে বাংলা লেখকদের এই অসাধারণ সৃষ্টিগুলি পড়ি এবং নিজেকে আবিষ্কার নতুন নতুন পড়ি নতুন নতুন নতুন. কখনো কখনো পৌঁছে যাই রূঢ় বাস্তব অথবা কাল্পনিক জइ তো সব সময় বই কিনে পড়া হয় না বা কিছু বইতো আর কিনতে পাওয়াও না তখন ভরসা পিডিএফ, ইপাব, মোবি ফাইলগুলি ঐ মুটোফোনে পড়ার পড়ার জন্য. এইভাবে নেটের জগৎ ঘেঁটে এগুলি সংগ্রহ করতে করতে সেগুলোর পরিমাণ অনেকটাই বাড়িয়ে ফেলেছি তাই ভাবলাম ভাবলাম সেগুলি সঙ্গে শেয়ার করা করা করা করা করা করা করা.

ছোটবেলায় প্রত্যেকে হয়তো রহস্য কাহিনী পড়তে পড়তে গোয়েন্দা হওয়ার হওয়ার খুজতে শরু পড়তে করেছেন. আর শার্লক হোমস সমগ্র পড়ার পরে সেটা প্রকট আকার ধারন করেছে. হ্যা রহস্য কাহিনী বা গোয়েন্দা কাহিনী ব্যাপারদ े े ेত তবে কিশোর বয়সে সব থেকে বেশি প্রভাব সৃষ্টি সৃষ্টি বিভিন্ন গোয়েন্দা সিরিজ সিরিজ. . আবার বড় হওয়ার সাথে সাথে ভাল লাগতে শরু করবে করবে লেখকদের গল্প গল্প শরু. কিশোর-কিশোরীদের কাছে গেয়েন্দা রহস্য গল্প সব থেকে বেশি জনপ্রিয়.

যারা গোয়েন্দা সিরিজের ভক্ত তাদের জন্য এটি একটি আদর্শ একটি অ্যাপ. যারা সময়ের অভাবে অথবা শত ব্যস্ততার মাঝে বই পড়ার এই অ্যাপের মাধ্যমে উঠতে পারে না তারা এই অ্যাপের যেকোন বই ডাউনলোড ডাউনলোড বসে এই অ্যাপের মাধ্যমে বই ডাউনলোড করে পড়তে পারেন পারেন বই ডাউনলোড পারেন পারেন পারেন. অবসর সময়ে অথবা বাসে বসে আপনার পছন্দের বই পড়তে পড়তে আমাদের অ্যাপের পছন্দের মাধ্যমে. আমাদের অ্যাপে পাবেন 1000+ গোয়েন্দা সিরিজের বইয়ের কালেকশন, যার মাধ্যমে আপনি আপনার অবসর সময়কে কাজে লাগাতে পারবেন পারবেন. ধন্যবাদ

Was ist neu in der neuesten Version 3.8

Last updated on Aug 18, 2023
1. নতুন বই যোগ করা হয়েছে
2. Save Book & Bookmark Option Added.

Zusätzliche APP Informationen

Aktuelle Version

3.8

Von hochgeladen

Obito Uchiwa

Erforderliche Android-Version

Android 5.0+

Available on

Mehr anzeigen

Use APKPure App

Get বাংলা গোয়েন্দা সিরিজ সমগ্র old version APK for Android

Download

Use APKPure App

Get বাংলা গোয়েন্দা সিরিজ সমগ্র old version APK for Android

Download

বাংলা গোয়েন্দা সিরিজ সমগ্র Alternative

Erhalte mehr von Global Digital Apps

Entdecken