রোগ মুক্তির দোয়া

Khude Gean
Mar 21, 2021

Über রোগ মুক্তির দোয়া

Okol রোগ থেকে মুক্তির দোয়া - Sokol Rog Theke Muktir Dua

রোগ মুক্তির দোয়া সম্পর্কে বিস্তারিত জানতে এই অ্যাপটি ডাউনলোড করুন।

সুস্থতা আল্লাহর নেয়ামত। আবার অসুস্থতার মাধ্যমে মুমিনদের পাপ মোচন হয়। সুস্থতার জন্য আল্লাহর দরবারে যেমন দোয়া করা উচিৎ তেমনি অসুস্থ হলেও তা থেকে পানাহ পাওয়ার জন্য আল্লাহর দরবারে দোয়া করা উচিৎ।

আল্লাহর তিনিটি রহমতের মধ্য একটি "সুস্থ্যতা"। "সুস্থতা" মহান আল্লাহর তা 'আলার নেয়ামত ।

সুস্থ্য জীবনই মানুষের সেরা সুখ ও শান্তি। এ জন্য মানুষের উচিত নিজের শারীরিক সুস্থতার জন্য আল্লাহ তাআলার শুকরিয়া আদায় করা ‘আল-হামদুলিল্লাহ’।

আর অসুস্থতা'ও তাহার অনুগ্রহ। খাটি মুমিনের অসুস্থ্যতার মাধ্যমে পাপ মোচন হয়। হজরত মুহাম্মাদ (সঃ) মানব জীবনের সব সমস্যার সমাধানে দিয়েছেন গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা।

আল কুরআনে এসেছে, ‘এবং (তিনি) প্রবৃত্তির তাড়নায় কথা বলেন না।

[সুরা নজম]

অন্য আয়াতে এসেছে

"এবং রোগাক্রান্ত হলে তিনিই আমাকে রোগমুক্ত করেন"

[আল কোরআন ]

এ আয়াতে তাফসীরে বলা হয়েছে

রোগ দূর করে আরোগ্য দানকারীও তিনিই। অর্থাৎ ঔষধের প্রভাব-প্রতিক্রিয়ায় রোগ দূর করার ক্ষমতা তাঁরই নির্দেশে। তাঁর নির্দেশ ছাড়া ঔষধ কোন কাজ দেয় না। রোগও আল্লাহর ইচ্ছা ও আদেশেই হয় এবং তিনিই আমাদের শিফা দান করেন।

আমাদের হাদিসের উপর আমল করা জরুরি। হাদিসে শরিফে এসেছে, অসুস্থ্য ব্যক্তিকে দেখতে গেলে তার জন্য আল্লাহর দরবারে কীভাবে দোয়া করতে হবে।

অসুস্থ ব্যক্তির সুস্থতা কামনায় প্রিয়নবি সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের শিখানো দোয়া (রোগ মুক্তির দোয়া) এই অ্যাপে বিস্তারিত তুলে ধরা হলো।

রোগ মুক্তির দোয়া অ্যাপে পাবেন - সকল রোগ থেকে মুক্তির দোয়া। এবং প্রত্যেকটা দোয়ায় কুরআন ও সহিহ হাদিসের রেফারেন্স দেওয়া হয়েছে (রোগ মুক্তির দোয়া) এই অ্যাপে।

আশাকরি, সকল রোগ মুক্তির দোয়া অ্যাপলিকেশনটি পড়ে আপনারা প্রাত্যাহিক জীবনে অনেক উপকৃত হবেন এবং আত্মীয় স্বজন বন্ধু বান্ধবদের মাঝে এ্যাপটি শেয়ার করে তাদেরকে ও পড়ার সুযোগ করে দিবেন।

আপনার পজিটিভ রেটিং (৫ স্টার,রিভিউ) আমাদের অনুপ্রেরণা করে এবং অন্য ইউজারদের সঠিক সিদ্ধান্ত নিতে সাহায্য করবে।

বিঃ দ্রঃ এই অ্যাপ সম্পর্কে আপনার গুরুত্বপূর্ণ অভিমত আমাদের একান্ত কাম্য। ইমেইলের মাধ্যমে আপনার পাঠানো অভিমতের ভিত্তিতেই এই অ্যাপের উন্নয়ন ও সংশোধনের ব্যাবস্থা করা হবে। (ইনশাআল্লাহ)

Mehr anzeigenWeniger anzeigen

What's new in the latest 1.0

Last updated on Mar 21, 2021
Minor bug fixes and improvements. Install or update to the newest version to check it out!

Alte Versionen von রোগ মুক্তির দোয়া

Superschnelles und sicheres Herunterladen über die APKPure-App

Ein Klick zur Installation von XAPK/APK-Dateien auf Android!

Download APKPure