সকল দিবসের স্ট্যাটাস

suntic
Dec 30, 2023

Über সকল দিবসের স্ট্যাটাস

আশা করি ভালো লাগবে।

মনের মানুষ কে খুশি রাখতে প্রয়োজন হয় কবিতা অথবা এসএমএস আর এই এস এম এস সবাইসাজিয়ে পারেন পারেন না তাহলে কি চিন্তা নেই আপনাদের আপনাদের নিয়েএলামসম্পূর্ন বাংলা সেরা সব এসএমএস এর কালেকশন রয়েছে, অ্যাপ এ আপনি পাবেন বর্তমান সময়ের সব মজার মজার এস এম এস সমূহ সমূহ। কোন প্রিয়জন কে এসএমএস পাঠাতে বাংলা এসএমএস থেকে এসএমএস পাঠাতে পারেন পারেন আপনার অনেক মুল্যবান সময় বাচাতে পারবেন।কষ্টের এই জিবনে কষ্ট ছাড়া মানুষ নাই আর এই কষ্ট নিয়ে বাংলা এসএমএস এসএমএস সবার সাথে ভাগ করে নিতে বাংলা বাংলা এসএমএস এলো ঈদ মোবারক মোবারক

বিজয় দিবস বাংলাদেশে বিশেষ দিন হিসেবে রাষ্ট্রীয়ভাবে দেশের সর্বত্র পালন করা করা। প্রতি বছর ১৬ ই ডিসেম্বর বাংলাদেশে বিজয় দিবস বিশেষভাবে পালিত হয় হয় নিজ দেশের প্রতি দেশ প্রেম আমাদের সকলের থাকা জরুরী। তাছাড়া আমাদের ইসলামেতেও দেশ প্রেমের কথা বলা হয়েছেআমরা বিভিন্ন দিবস আসলেই সেই দিবসকে সামনে রেখে স্ট্যাটাস দেই অথবা বন্ধুদের এসএমএস এসএমএস। অনেকেই আবার প্রোফাইলে ১৬ ডিসেম্বর বিজয় দিবসের ফটো ফ্রেম যুক্ত করে করে।

বাংলাদেশের স্বাধীনতা দিবস যা ২৬ শে মার্চ তারিখে পালিত বাংলাদেশের জাতীয় জাতীয়। সবাইকে জানাই মহান স্বাধীনতা দিবসের শুভেচ্ছা ও অভিন্দন। আমাদের সকলের জানা আছে যে ১৯৭১ সালের সেই ২৫ মার্চ এর রাতের কথা ।আপনি সহজে আপনার হাতের মোবাইল ফোনটির সাহায্যে আমাদের এই এপটি ডাউনলোড অনেকে আবার স্বাধীনতা দিবস উপলক্ষে ২৬ শে মার্চ স্বাধীনতা রচনা, বক্তব্য, শুভেচ্ছা শুভেচ্ছা গুলো খোঁজ করছেন তাদের জন্য জন্য রয়েছে বিশেষ্য বিশেষ্য কালেকশন।

আমাদের অ্যাপটি ভালো লাগলে ৫ স্টার স্টার।

Mehr anzeigenWeniger anzeigen

What's new in the latest 1.5

Last updated on Dec 30, 2023
Minor bug fixes and improvements. Install or update to the newest version to check it out!

সকল দিবসের স্ট্যাটাস APK -Informationen

Letzte Version
1.5
Android OS
Android 5.0+
Dateigröße
4.6 MB
Entwickler
suntic
Available on
Sichere und schnelle APK-Downloads auf APKPure
Mit APKPure können Sie সকল দিবসের স্ট্যাটাস APK einfach und sicher mit Signaturüberprüfung herunterladen.

Superschnelles und sicheres Herunterladen über die APKPure-App

Ein Klick zur Installation von XAPK/APK-Dateien auf Android!

Download APKPure