বাংলা বানানের নিয়ম


9.0 por Green App Studio
18/10/2023 Versiones antiguas

Sobre বাংলা বানানের নিয়ম

বাংলা বানান অভিধান অনুযায়ী বাংলা বানানের নিয়ম অ্যাপ। বাংলা ব্যাকরণ অনুসারে করা।

বাংলা বানানের নিয়ম কানুন “Bangla bananer Niyom” বেশ কিছুটা জটিল, প্রায়ই সঠিক বানান খুজে পাওয়ার জন্য বাংলা বানান অভিধান হাতড়ে ফিরতে হয়. তবে কেউ যদি বাংলা শুদ্ধ বানান রীতি একবার রপ্ত করে নিতে পারে তাহলে তাকে আর খুব বেশি সমস্যায় পড়তে হয় না. স্কুল জীবনে কম বেশি সবাইকেই বাংলা বানান শিক্ষা গ্রহন করতে হয় পরিক্ষার খাতায় ভাল নাম্বর প্রাপ্তির জন্য. নিরস বাংলা ব্যাকরণ বই এর পাতা থেকে জোর করে মুখস্থ করা বাংলা বানানেরর নিয়ম কলেজের গন্ডি পেরুতে না পেরুতেই চর্চার অভাবে ভুলে যায় অধিকাংশ মানুষ. এ কারণেই কর্মক্ষেত্রে ঢুকে বগল দাবা করে ঘুরতে হয় বাংলা বানান অভিধান.

Bangla gramática muestra personajes versátiles, pero el lenguaje bengalí es uno de los idiomas más dulces y también tiene uno de los sistemas más difíciles de ortografía (banan bangal) en el mundo. Así que esto es muy difícil de aprender a través de libros de gramática sólo en bengalí. Más práctica perfecta puede hacerse fluida de Bangla gramática. Nuestra aplicación “bangala bananer Niyom” le da la oportunidad de aprender la gramática bengalí fácil y rápidamente.

বর্তমানে দেশে চাকুরীর বাজার খুব চড়া, নিয়োগ পরিক্ষার জন্য শিক্ষিত বেকার যুবকদের ঝুলে ঝুলে দুলে দুলে পড়তে হয়, নিতে হয় বিসিএস প্রস্তুতি. শুধু বিসিএস পরিক্ষার প্রস্তুতি নয় যে কনো ধরণের চাররির প্রস্তুতির জন্য নখদর্পণে থাকতে হয় বাংলা বানান শিক্ষা রীতি, বাংলা গ্রামার নুতন করে শিখতে গিয়ে খুজতে হয় বাংলা গ্রামার বই.

এ কারণে বাংলা ব্যাকরণ এবং শুদ্ধ বানান রীতি সহজে চর্চায় রাখার জন্য আমরা তৈরী করেছি “বাংলা বানানের নিয়ম” এ্যাপটি. এ্যাপটিতে চমৎকার ভাবে সাজানো রয়েছেঃ

কারক ও বিভক্তি

সামার্থক শব্দ

সন্ধি বিচ্ছেদ (বাংলা সন্ধি)

বাংলা ভাষা ও সাহিত্য পাঠ

বিসিএস প্রস্তুতি গাইড

প্রাইমারি শিক্ষক নিয়োগ গাইড

ব্যাকং জব প্রস্তুতি গাইড

       সব ধরণের চাকরির প্রস্তুতি গাইড

এই এ্যাপটিতে যা রয়েছে তা ভাল ভাবে আয়ত্ত করতে পারলে, বাংলা ব্যাকরণ নিয়ে সমস্য অধিকাংশই সমাধাণ হয়ে যাবে. তাই এ্যাপটি ইনষ্টল করে চাকরির পরিক্ষার জন্য ভাল প্রস্তুতি নিন এবং বন্ধুর সাথে শেয়ার করে ভাল প্রস্তুতি নেয়ার সুযোগ করে দিন. আর আমাদের এ্যাপটি নিচে আপনার মূল্যবান মাতামত জানাতে ভুলবেন না. এ্যাপটি 5 তারকায় চিন্থিত করে আমাদেরকে উৎসাহিত করেবেন, পরবর্তিতে আপনাদের আরও ভাল এবং সমৃদ্ধ এ্যাপ উপহার দেয়ার জন্য.

https://play.google.com/store/apps/details?id=com.greenappstudio.bangla_banan

Información Adicional de Aplicación

Última Versión

9.0

Presentado por

Enfc Faet

Requisitos

Android 4.4+

Disponible en

Mostrar más

Usar la aplicación APKPure

Obtener বাংলা বানানের নিয়ম versión histórica en Android

Descargar

Usar la aplicación APKPure

Obtener বাংলা বানানের নিয়ম versión histórica en Android

Descargar

Alternativa de বাংলা বানানের নিয়ম

Obtenga más de Green App Studio

Descubrir