শিক্ষামূলক উক্তি

Islamic Ukti

1.0 توسط Khude Gean
22/07/2020

درباره‌ی শিক্ষামূলক উক্তি

মহানবী (সাঃ) এর বাণী

শিক্ষামূলক উক্তি সম্পর্কে বিস্তারিত জানতে এই অ্যাপটি ডাউনলোড করুন।

সেরা সেরা কিছু ইসলামিক উক্তি ও বাণী যা প্রত্যেক মুসলিমের পড়া উচিত। নিজের ইমানি শক্তি বাড়াতে উক্তি ও বাণী গুলো নিয়মিত পড়ুন।

শিক্ষামূলক উক্তি ও বাণী গুলো আপনাকে জীবনের যে কোনও ক্ষেত্রে বিশ্বাস ও অনুপ্রেরণা পেতে সাহায্য করবে। সত্যি কথা বলতে, রাসুল (স:) এবং সাহাবিদের প্রতিটি উক্তি ও বাণীতেই অনুপ্রেরণার উৎস রয়েছে।

ইসলামিক জীবন ব্যবস্থা যেসব জিনিসের ওপর দাঁড়ানো, তার প্রধান একটি হল, হযরত মোহাম্মদ (স:) এর উক্তি / বানী ও জীবনাচরন। নবীজীর জীবনাচরন ও বাণী গুলোই হাদিস। আল্লাহ রব্বুল আলামীনের বাণী – অর্থাৎ কুরআনকে বুঝতে হলে, এবং ইসলামের আদর্শে সঠিক ভাবে জীবন পরিচালনা করতে হলে হাদীস জানা ও চর্চা করার কোনও বিকল্প নেই।

আজকের শিক্ষামূলক উক্তি ও বাণী আপনাদের সামনে নিয়ে এসেছি – যেগুলো সততা, সাফল্য, ও নৈতিকতার সাথে জীবন যাপন করতে এবং যে কোনও অবস্থায় আল্লাহর ওপর ভরসা রাখতে আপনাকে অনুপ্রেরণা দেবে। তাহলে চলুন, সর্বকালের শ্রেষ্ঠ নেতা ও মোটিভেটর হযত মোহাম্মদ (স:) এর বানী থেকে অনুপ্রেরণা নিয়ে আসি।

আগেই বলেছি, পৃথিবীতে যত অনুপ্রেরণার উৎস আছে, তার মাঝে রাসুল (স:) এর হাদিস অথবা উক্তি ও বাণী অন্যতম উৎস।  এই অ্যাপটির উক্তি ও বাণী গুলো আপনাকে সব সময়ে মন্দ কাজ থেকে দূরে থাকতে, এবং ভালো কাজ করতে অনুপ্রেরণা দেবে।  তার পাশাপাশি যে কোনও অবস্থাতে আশাবাদী হতে ও নিজের লক্ষ্য পূরণের পথে কাজ করে যাওয়ার উৎসাহ দেবে বলেই আমাদের বিশ্বাস।

আশাকরি, কুরআন ও হাদিসের আলোকে চিকিৎসা অ্যাপলিকেশনটি পড়ে আপনারা প্রাত্যাহিক জীবনে অনেক উপকৃত হবেন এবং আত্মীয় স্বজন বন্ধু বান্ধবদের মাঝে এ্যাপটি শেয়ার করে তাদেরকে ও পড়ার সুযোগ করে দিবেন।

আপনার পজিটিভ রেটিং (৫ স্টার,রিভিউ) আমাদের অনুপ্রেরণা করে এবং অন্য ইউজারদের সঠিক সিদ্ধান্ত নিতে সাহায্য করবে।

বিঃ দ্রঃ এই অ্যাপ সম্পর্কে আপনার গুরুত্বপূর্ণ অভিমত আমাদের একান্ত কাম্য। ইমেইলের মাধ্যমে আপনার পাঠানো অভিমতের ভিত্তিতেই এই অ্যাপের উন্নয়ন ও সংশোধনের ব্যাবস্থা করা হবে। (ইনশাআল্লাহ) ধন্যবাদ

اطلاعات تکمیلی برنامه

آخرین نسخه

1.0

بارگذاری شده توسط

David Vela

نیاز به اندروید

Android 4.1+

نمایش بیشتر

جایگزین শিক্ষামূলক উক্তি

از Khude Gean بیشتر دریافت کنید

کشف کنید