মজাদার স্যান্ডউইচ রেসিপি - Sandwich Recipe Bangla

মজাদার স্যান্ডউইচ রেসিপি - Sandwich Recipe Bangla

WikiReZon
Oct 25, 2019
  • 3.5 MB

    Taille de fichier

  • Android 4.4+

    Android OS

À propos de মজাদার স্যান্ডউইচ রেসিপি - Sandwich Recipe Bangla

Tous les sandwichs savoureux! Apprenez à connaître comment préparer délicieux sandwich et sain.

স্যান্ডউইচ? ওহ! ঐ যে দুই স্লাইস রুটির মাঝে কী কী যেন দিয়ে একটা খাবার বানায়, ঐটা তো? হ্যাঁ, ঠিক তাই। শুনতে ও দেখতে খুব সাধারণ মনে হলেও খেতে অসাধারণ এই খাবারটি আপনার মনকে জয় করতে পারে খুব সহজেই। আর তৈরি করা? সেতো আরও সহজ!!

ঘরে বসে খুব সহজেই মজাদার স্যান্ডউইচ তৈরি করে ফেলা যায়। বলা যেতে পারে স্যান্ডউইচ খাওয়ার চেয়ে বানানো আরও সোজা। এর জন্য খুব আহামরি কৌশল প্রয়োগ না করলেও চলে। আপনার আগ্রহ, রুচি ও স্বাদের ধারণা থাকলেই চলবে।

অতএব, ঝটপট তৈরি করে ফেলতে পারেন আপনার পছন্দসই কিছু স্যান্ডউইচ। তৈরি করতে খুব কম সময় লাগে বলে ব্যাচেলর বা মেস লাইফে ছেলে-মেয়েদের কাছে স্যান্ডউইচ বেশ জনপ্রিয় একটি খাবার।

আর ফাস্টফুডের দোকানে গেলে স্যান্ডউইচ খেতে ইচ্ছে করে না এমন কেউ আছে? ক্রিসপি, ক্রানচি ও জুসি স্যান্ডউইচ কি ভোজন রসিককে আকৃষ্ট না করে পারে? তাই বার্গার, পিজা ইত্যাদির পাশাপাশি স্যান্ডউইচও বেশ মুখরোচক একটি খাবার হিসেবে প্রচলিত।

ফাস্টফুড হলেও পুষ্টিকর খাবার হিসেবে সারা পৃথিবীতেই স্যান্ডউইচ বেশ পরিচিত এক নাম। স্লাইস করা রুটির মাঝে চিকেন বা বিফ অথবা চিংড়ি বা ভেজিটেবল, সাথে মেয়োনেজ, চিজ ও বাটারসহ মজাদার কিছু উপাদান দিয়ে অনায়াসেই তৈরি করে ফেলতে পারেন স্যান্ডউইচ।

কোন কষ্ট ছাড়াই স্যান্ডউইচ খেতে চাইলে ঝটপট ডিমের স্যান্ডউইচ তৈরি করে ফেলা যায়। অনেকে মাছ দিয়েও খুব মজা করে স্যান্ডউইচ বানিয়ে খান। তেমন কোন মশলা লাগেনা বিধায় তেল-মশলাবিহীন খাবার হিসেবেও এটি বেশ পরিচিত ও জনপ্রিয়। অসাধারন টেস্ট এর কারণে ভোজনপ্রিয়দের খাদ্য তালিকায় স্যান্ডউইচ থাকাটা বেশ স্বাভাবিক। আর বন্ধুদের সাথে বা ফ্যামিলির সবাই মিলে বাইরে কোথাও ঘুরতে গেলে তো কথাই নেই।

রুচি ও পছন্দ অনুযায়ী স্যান্ডউইচ রেসিপি অনেক রকম হতে পারে। একেক জায়গায় একেক রকম উপায়ে লোকেরা স্যান্ডউইচ তৈরি করে। ফাস্টফুড জগতে সবকিছুর পাশাপাশি নতুন নতুন স্যান্ডউইচ রেসিপির চাহিদাও বাড়ছে।

তাই WikiReZon টীম সুস্বাদু ও মজাদার স্যান্ডউইচ বানানোর কিছু অসাধারণ রেসিপি দিয়ে এই অ্যাপটি ডেভেলপ করেছে।

এ অ্যাপ থেকে যেসব রেসিপি জানা যাবেঃ

- চিকেন কিমা স্যান্ডউইচ

- বিফ বা বীফ স্যান্ডউইচ

- চিকেন ক্লাব স্যান্ডউইচ

- চিংড়ি স্যান্ডউইচ

- ব্রাউন ব্রেড স্যান্ডউইচ

- মিনি স্যান্ডউইচ

- চিক অ্যান্ড চিজ স্যান্ডউইচ

- বেকড বীন ও চীজ স্যান্ডউইচ

- মুরগী ও আনারসের স্যান্ডউইচ

- ডিমের স্যান্ডউইচ

- ডিম আর টমেটোর স্যান্ডউইচ

- এগ সালাদ স্যান্ডউইচ

- সবজি ও ডিমের স্যান্ডউইচ

- আগ্রাবাদের চিকেন স্যান্ডউইচ

- ফিস স্যান্ডউইচ

- টুনা সালসা গ্রিলড স্যান্ডউইচ

- ওপেন ফ্রাইড স্যান্ডউইচ

- সাবওয়ে স্যান্ডউইচ

এ অ্যাপের রেসিপিসমূহ ফুড ও রেসিপি সম্পর্কিত বেশ কয়েকটি সাইট থেকে সংকলিত হয়েছে।

অন্তর্ভুক্ত বিষয়সমূহঃ

টেস্টি স্যান্ডউইচ/ ক্রাঞ্চি স্যান্ডউইচ/ ক্রিস্পি/ রসালো/ রসাল/ ফাস্টফুড/ ফাস্ট ফুড/ স্যান্ডুইচ/ সেন্ডুইচ/রুটির স্যান্ডউইচ/ বাংলা রেসিপি/ রান্না রেসিপি/ মুরগির রেসিপি/ সকাল ও সন্ধ্যার রেসিপি/ ঝটপট রেসিপি/ বারবিকিউ রিসিপি/ চাইনিজ রেসিপি/ চায়নিজ রেসিপি/ সোনামণিদের স্পেশাল রেসিপি/ সোনামনিদের রান্নার খাবার রেসিপি/ সোনামনিদের স্যান্ডউইচ/ সুস্বাদু রেসিপি/ রেস্টুরেন্টের খাবার, রেষ্টুরেন্টের রেসিপি/ restaurant sandwich recipe/ sandwitch recipes/ Chinese recipe bangla/ Sandwich recipe Bangla/ how to make sandwich/ Homemade sandwich/ বারগার/ পিজ্জা/ বাচ্চাদের খাবার রেসিপি/ মজার স্যান্ডউইচ রেসিপি/ ফাস্ট ফুডের রেসিপি/ রান্নার রেসিপি/ থাই/ ইন্ডিয়ান/ চাইনীজ/ ঈদের রেসিপি/ স্পেশাল ঈদ রেসিপি/ ইফতার রেসিপি/ ফিশ স্যান্ডউইচ/ মাছের স্যান্ডউইচ/ গ্রিল/ ফ্রাই/ হোমমেড/ ঘরোয়া, ঘরে বানানো স্যান্ডউইচ/ ইতালিয়ান রেসিপি/ ছোটদের স্যান্ডউইচ রেসিপি/ বিকালের নাস্তা রেসিপি/ rutir sandwich/ ranna recipe/ slice ruti/ khabar/ osadharon/ tasty/ mojadar/ jhotpot/ fastfood/ fast food/ crispy/ crunchy/ juicy/ rosalo/ burger/ piza/ pizza/ pushti/ pusti/ pustikor/ pushtikor/ vegetables/ sobjir, vegetable sandwich/ sobji/ sobzi/ meyonez/ mayonnaise/ mayones/ cheese/ butter/ egg sandwich/ tomato, dim sandwich/ dimer sandwich/ taste/ food recipe/ beef recipe/ bif/ chicken club sandwich/ chingri sandwich/ shrimp/ brown bread sandwich/ mini sandwich/ baked bean sandwich/ murgir, murgi sandwich/ Chicken sandwich/ chiken/ chick/ salad/ fish sandwich/ mach, macher sandwich/ grill, grilled sandwich/ open fried sandwich/ subway/ Bengali recipe/ special recipe/ Iftar, Iftarer recipe/ Eid recipe/ Eid Special recipes/ thai/ indian/ chinese/ italian/ French/ home recipe, best, sohoj upay, easy/ healthy

Voir plus

What's new in the latest 1.0.2

Last updated on Oct 25, 2019
Minor bug fixes and improvements. Install or update to the newest version to check it out!
Voir plus

Vidéos et captures d'écran

  • মজাদার স্যান্ডউইচ রেসিপি - Sandwich Recipe Bangla Affiche
  • মজাদার স্যান্ডউইচ রেসিপি - Sandwich Recipe Bangla capture d'écran 1
  • মজাদার স্যান্ডউইচ রেসিপি - Sandwich Recipe Bangla capture d'écran 2
  • মজাদার স্যান্ডউইচ রেসিপি - Sandwich Recipe Bangla capture d'écran 3

Informations মজাদার স্যান্ডউইচ রেসিপি - Sandwich Recipe Bangla APK

Dernière version
1.0.2
Android OS
Android 4.4+
Taille de fichier
3.5 MB
Développeur
WikiReZon
Téléchargements APK sûrs et rapides sur APKPure
APKPure utilise la vérification de la signature pour garantir des téléchargements de মজাদার স্যান্ডউইচ রেসিপি - Sandwich Recipe Bangla APK sans virus pour vous.
APKPure icône

Téléchargement super rapide et sûr via l'application APKPure

Un clic pour installer les fichiers XAPK/APK sur Android!

Téléchargement APKPure
thank icon
We use cookies and other technologies on this website to enhance your user experience.
By clicking any link on this page you are giving your consent to our Privacy Policy and Cookies Policy.
Learn More about Policies