৬৪ জেলার বিখ্যাত স্থান ও খাবার

71 lab
Sep 6, 2023

À propos de ৬৪ জেলার বিখ্যাত স্থান ও খাবার

64 জেলার বিখ্যাত স্থান ও খাবার যেখানে পাবেন 64 জেলার ইতিহাস, দর্শনীয় স্থান.

64 জেলার বিখ্যাত স্থান ও খাবার নিয়ে আমাদের এই অ্যাপ. বাংলাদেশের 64 জেলার ইতিহাস ও সংক্ষিপ্ত আকারে দেওয়া আছে. 64 জেলার ইতিহাস থেকে শুরু করে বাংলাদেশ জেলা পরিচিতি ও দর্শনীয় স্থান ও খাবার নিয়ে এই অ্যাপটি সাজানো হয়েছে. যারা বাংলাদেশ ভ্রমন করার চিন্তা করছেন বা ভ্রমন গাইড খুঁজে বেড়ান তাদের জন্য দারুন একটি উপহার হলো এই অ্যাপ. যেখানে পাবেন প্রতিটি বিভাগের দর্শনীয় স্থান নিয়ে অনেক অজানা তথ্য. বাংলাদেশের ম্যাপ থেকে এইসব তথ্য বের করা কঠিন তাই ভ্রমন গাইড হিসাবে এই অ্যাপসের কোন বিকল্প নেই. ঢাকা ম্যাপ কিংবা সিলেট ভ্রমন করবেন বলে মন স্থির করেছেন অথচ আপনার কাছে পর্যাপ্ত তথ্য না থাকলে ওই ট্যুরটিই মাটি হয়ে যাবে. এইসব ঝামেলা থেকে মুক্তি দিবে আমাদের এই 64 জেলার ইতিহাস / খাবার / স্থান নামক অ্যাপটি.

বাংলাদেশ পর্যটন শিল্প এখন অনেক বেশি প্রসিদ্ধ. দিনকে দিন বাংলাদেশ পর্যটন জনপ্রিয়তা পাচ্ছে সারা বিশ্বে. আগে অনেকেই ভারত ভ্রমণ করতেন কিন্ত আজ তারা ঘুরে বেড়ায় নিজ মাতৃভূমিতে. কখনো সুন্দরবন আবার কখনো কক্সবাজার সমুদ্র সৈকতে.

প্রকৃতির অপার লীলাভূমি আমাদের এই বাংলাদেশ. সবুজে বিমোহিত করবে সিলেট ভ্রমন কিংবা বাংলার দার্জিলিং খ্যাত সাজেক. রয়েছে রাঙ্গামাটির মত পাহাড়ি এলাকা যে কারো নজর কাড়বে.

আশা করি বাংলাদেশের 64 জেলার ইতিহাস, দর্শনীয় স্থান ও প্রসিদ্ধ খাবারের এই অ্যাপটি ভ্রমণ পিয়াসু মানুষের কাজে দিবে. অ্যাপটি ভাল লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন আর আমাদেরকে 5 স্টার দিয়ে আপনার মতামত জানিয়ে দিন. কোন পরামর্শ থাকলে ই-মেইল করতে পারেন.

https://play.google.com/store/apps/details?id=com.sevenonelab.districts_of_bangladesh

Voir plusVoir moins

What's new in the latest 11.0

Last updated on 2023-09-07
Bug Fixed
৬৪ জেলার বিখ্যাত স্থান ও খাবার
৬৪ জেলার ইতিহাস ও বাংলাদেশের মানচিত্র, পোষ্ট কোড

Informations ৬৪ জেলার বিখ্যাত স্থান ও খাবার APK

Dernière version
11.0
Android OS
Android 4.4+
Taille de fichier
5.6 MB
Développeur
71 lab
Téléchargements APK sûrs et rapides sur APKPure
APKPure utilise la vérification de la signature pour garantir des téléchargements de ৬৪ জেলার বিখ্যাত স্থান ও খাবার APK sans virus pour vous.

Téléchargement super rapide et sûr via l'application APKPure

Un clic pour installer les fichiers XAPK/APK sur Android!

Téléchargement APKPure