ইংরেজি থেকে বাংলা অনুবাদ


14.0 द्वारा 71 lab
Nov 24, 2023 पुराने संस्करणों

ইংরেজি থেকে বাংলা অনুবাদ के बारे में

ইংরেজি থেকে বাংলা অনুবাদ শিখে ইংরেজিতে কথা বলা শুরু করে দিন। স্পোকেন ইংলিশ অ্যাপ

ইংরেজি থেকে বাংলা অনুবাদ ও বাংলা থেকে ইংরেজি অনুবাদ নিয়ে আমাদের এই স্পোকেন ইংলিশ অ্যাপ। এই অ্যাপটি ব্যবহার করে খুব সহজেই আপনি ইংরেজিতে কথা বলা শুরু করে দিতে পারেন। কে না চায় এই ভাষায় কথা বলতে। ইংলিশ জানাটা আজকাল স্মার্টনেশের মত। আপনি যদি এই ভাষায় অরগল লিখতে ও পড়তে জানতে তাহলে সব জায়গায় আপনার দোয়ার খোলা আছে চাকুরীর জন্য। আপনি এই অ্যাপটি ব্যবহার করে যা যা করতে পারবেন তা হল -

ইংরেজি থেকে বাংলা অনুবাদ

বাংলা থেকে ইংরেজি অনুবাদ

এই ভাষাকে পুরোপুরি রপ্ত করতে হলে আপনাকে কয়েকটি ধাপ অনুসরণ করতে হবে। শিখতে হবে নানান জিনিস। আর এইসব শিখতে পারেন ইংরেজি শেখার সহজ বই থেকে। যেখানে পাবেন ইংরেজি গ্রামার থেকে শুরু করে অনেক নিয়ম যা আপনার বাক্য গঠনে সহায়তা করবে।

স্পোকেন ইংলিশ এ কথা বলার সময় একটি বিষয় আপনাকে লক্ষ্য রাখতে হবে তা হল আপনার ইংরেজি উচ্চারণ। যদি ইংরেজি উচ্চারণ ঠিক থাকলে তাহলে শুনতে ভাল লাগে এবং সবাই আপনার প্রশংসা করবে।

বাংলা অনুবাদ কিংবা ইংরেজি অনুবাদ করার জন্য আপনি বাংলা ডিকশনারি ও ইংরেজি বাংলা ডিকশনারির সহায়তা নিতে পারেন। এতে করে কোন অর্থ না বুঝলে আপনি ডিকশনারি ব্যবহার করে তার অর্থ জেনে নিতে পারবেন।

ইংলিশ গ্রামার শিক্ষার জন্য আমাদের আরও একটি অ্যাপ রয়েছে চাইলে ওই অ্যাপ থেকে ইংলিশ গ্রামার শিখে নিতে পারবেন। রয়েছে ইংরেজি ভোকাবুলারির অ্যাপ।

আশা করি এই ইংরেজি থেকে বাংলা অনুবাদ অ্যাপটি আপনার ইংরেজি শেখার পথে অনেক সহায়তা করবে। অ্যাপটি ভাল লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন আর আমাদেরকে 5 স্টার রিভিও দিয়ে আপনার ভাললাগার কথা জানিয়ে দিন।

बंगला अनुवाद अनुप्रयोग के लिए अंग्रेज़ी का उपयोग कर आप बंगला में किसी भी अंग्रेज़ी वाक्य अनुवाद कर सकते हैं। आप तो बंगाली को अंग्रेज़ी में बोली जाने वाली में विशेषज्ञ चाहते हैं इस E2B एप्लिकेशन को आप एक बहुत मदद मिलेगी। आप बंगाली अनुवादक के लिए किसी भी अंग्रेज़ी का उपयोग करने की जरूरत नहीं है। हमने देखा है कि हम में से कई उचित बंगला को अंग्रेज़ी में बोली जाने वाली सीखना चाहते हैं, लेकिन अच्छा संसाधन की वजह से वे इस भाषा में बात करने में असमर्थ रहे हैं। इस अंतरराष्ट्रीय भाषा सीखना बहुत कठिन नहीं है। इस जानने के लिए आप अंग्रेजी व्याकरण बंगला के बुनियादी नियमों को पता है की जरूरत है। जब भी आप अंग्रेजी व्याकरण बंगला सीखने में सक्षम हैं आप वाक्य के रूप में अच्छी तरह से बात कर सकते हैं बनाने के लिए तैयार हैं। इस एप्लिकेशन का उपयोग करने के बाद आप अंग्रेजी में बंगला और बंगला को अंग्रेज़ी किसी भी वाक्य का अनुवाद कर सकते हैं। तो आप क्यों अंग्रेज़ी बोलने जानने के लिए और अंग्रेज़ी के लिए अपने बोली जाने वाली अंग्रेज़ी ऑफ़लाइन एप्लिकेशन बंगाली में सुधार के लिए इंतजार कर रहे हैं। स्टार बंगला अनुवाद अंग्रेज़ी वाक्य।

आशा है कि आप हमारे क्षुधा की तरह होगा। यदि हाँ तो 5 सितारा के साथ हमें दर और अपने दोस्तों के साथ साझा।

https://play.google.com/store/apps/details?id=com.sevenonelab.english_to_bangla_translation

नवीनतम संस्करण 14.0 में नया क्या है

Last updated on Nov 27, 2023
Bug Fixed
ইংরেজি থেকে বাংলা অনুবাদ
ইংরেজি থেকে বাংলা অনুবাদ apps
বাংলা থেকে ইংরেজি অনুবাদক
ইংরেজি অনুবাদ কর
বাংলা থেকে ইংরেজি অনুবাদ online
বাংলা টু ইংরেজি ট্রান্সলেশন
ইংরেজি থেকে বাংলা শব্দ
ইংরেজি থেকে বাংলা উচ্চারন
সহজ ট্রান্সলেশন

अतिरिक्त ऐप जानकारी

नवीनतम संस्करण

14.0

द्वारा डाली गई

Razesh Shrestha

Android ज़रूरी है

Android 4.4+

Available on

अधिक दिखाएं

Use APKPure App

Get ইংরেজি থেকে বাংলা অনুবাদ old version APK for Android

डाउनलोड

Use APKPure App

Get ইংরেজি থেকে বাংলা অনুবাদ old version APK for Android

डाउनलोड

ইংরেজি থেকে বাংলা অনুবাদ वैकल्पिक

71 lab से और प्राप्त करें

खोज करना