পারিবারিক কষ্টের স্ট্যাটাস


1.2 द्वारा UTILE APPS STORE
Apr 3, 2022 पुराने संस्करणों

পারিবারিক কষ্টের স্ট্যাটাস के बारे में

্িত্ত িবা ্াা া্তব ীবন িছু া ি ্্াা

পরিবার মানুষের জীবনে সব থেকে গুরুত্বপূর্ণ একটি অধ্যায়, সকল পরিবারেই সুখ-শান্তির পাশাসাশি দুঃখ-কষ্টও রয়েছে। পারিবারিক কষ্টের স্ট্যাটাস অ্যাপ টিতে বাস্তব জীবনের কিছু কথা এমন ভাবে তুলে ধরা হয়েছে যে বাস্তব জীবনের কষ্টের স্ট্যাটাস গুলো খুব সহজেই মিলে যাবে আপনার পারিবারিক বাস্তবতার সাথে। পরিবার সাধারনত তিন ধরণের হয়ে থাকে- উচ্চবিত্ত, মধ্যবিত্ত ও নিম্নবিত্ত পরিবার। মধ্যবিত্ত পরিবার হলো মানুষের শেখার অন্যতম জায়গা তাঁরা জীবনের উভয় পিঠ দর্শন করে থাকে, তাই এখানে আপনদের জন্য মধ্যবিত্ত নিয়ে স্ট্যাটাস গুলো বাছাই করে এমন ভাবে সাজিয়েছি যা মধ্যবিত্ত ছেলেদের কষ্টের স্ট্যাটাস হিসেবে খুব সহজেই পোস্ট ও শেয়ার করতে পারবেন। গরিবের কষ্টের স্ট্যাটাস গুলোও তুলে ধরেছি নিম্নবিত্ত পরিবারে জন্য, তাদের জীবন যেমন চিন্তামুক্ত তেমনি ভীষণ কষ্টের ও জীবন।

সকল পরিবারেই ভিন্নরকম পারিবারিক কষ্ট থেকে থাকে। মনের আবেগ বা দুঃখ-কষ্ট প্রকাশ করার জন্য মানুষ পারিবারিক কষ্টের স্ট্যাটাস ও ক্যাপশন পোস্ট করেন। পারিবারিক কষ্ট গুলোর ভেতর অন্যতম কষ্ট হচ্ছে অবহেলার কষ্ট, যা পরিবারের সদস্যদের থেকে পেলে বুক ভাঙ্গা কষ্ট অনুভব হয়, তাঁরা আমাদের কস্টের স্ট্যাটাস অ্যাপ থেকে অবহেলার কষ্টের স্ট্যাটাস সমুহ নিয়ে নিজেদের সোশাল মিডিয়াতে কষ্টের স্ট্যাটাস পোস্ট ও কস্টের sms শেয়ার করতে পারেন।

পারিবারিক কষ্টের স্ট্যাটাস অ্যাপ টি আপনাদের ভালো লাগলে বন্ধুদের মাঝে শেয়ার করবেন এবং ৫-স্টার দিয়ে আমাদের উৎসাহিত করবেন। কষ্টের স্ট্যাটাস ২০২২ সম্পর্কে আপনাদের কোন মতামত থাকলে তা আমাদেরকে কমেন্ট এর মাধ্যমে যানাবেন।

ধন্যবাদ।

नवीनतम संस्करण 1.2 में नया क्या है

Last updated on May 29, 2022
কস্টের sms
কস্টের স্ট্যাটাস
কষ্টের স্ট্যাটাস ২০২২
পারিবারিক কষ্টের স্ট্যাটাস
মধ্যবিত্ত নিয়ে স্ট্যাটাস
মধ্যবিত্ত ছেলেদের কষ্টের স্ট্যাটাস

अतिरिक्त ऐप जानकारी

नवीनतम संस्करण

1.2

द्वारा डाली गई

Muhammad Ayaan Muhammad Ayaan

Android ज़रूरी है

Android 4.1+

अधिक दिखाएं

Use APKPure App

Get পারিবারিক কষ্টের স্ট্যাটাস old version APK for Android

डाउनलोड

Use APKPure App

Get পারিবারিক কষ্টের স্ট্যাটাস old version APK for Android

डाउनलोड

পারিবারিক কষ্টের স্ট্যাটাস वैकल्पिक

UTILE APPS STORE से और प्राप्त करें

खोज करना