হযরত আবু বকর রাঃ এর জীবনী


3.0 per Apps House production
Oct 7, 2023 Vecchie versioni

A proposito di হযরত আবু বকর রাঃ এর জীবনী

হযরত আবু বকর রাঃ এর জীবনী সম্পর্কিত খলিফাদের জীবনী অ্যাপটি ডাউনলোড করুন।

হযরত আবু বকর রাঃ এর জীবনী নিয়ে আমাদের এবারের আয়োজন। হযরত আবু বকর সিদ্দিক রাঃ ছিলেন খোলাফায়ে রাশেদীন এর মধ্যে প্রথম খলিফা। ইসলামের চার খলিফার জীবনী -ই অনুসরনিয় ও অনুকরণীয়। আমাদের এই অ্যাপে মূলত হযরত আবু বকর রাদিয়াল্লাহু তা'আলা আনহুর জীবনী -র উপর আলোকপাত করা হয়েছে।

Hazrat abu bakar siddique jiboni bangla è offerto da Apps Platform. Attraverso questa app Hazrat Abu Bakar Siddique Jivani imparerai tutto su Hazrat Abu Bakkar.

খোলাফায়ে রাশেদীন এর চার খলিফার মধ্য থেকে আবু বকর রা এর জীবনী পর্যালোচনা করলে আমরা তার সমগ্র জিবনের যে সকল বিষয় দেখতে পাই তা কিছুটা এমন।

সুদর্শন হওয়ার কারনে আবু বকর রাঃ এর উপাধি ছিল আতিক। অনেকের মতে পুণ্যময় কাজে অগ্রবর্তী হওয়ার কারণে তাকে এ উপাধি দেওয়া হয়।

হযরত আবু বকরের জীবনী থেকে জানা যায় তিনি রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের জন্মগ্রহণের দুই বছর কয়েক মাস পর জন্মগ্রহন করেন। ব্যবসা সংক্রান্ত প্রয়োজন ছাড়া তিনি মক্কা শহরের বাইরে যাননি।

আবু বক্কর রাঃ ছিলেন অত্যন্ত সংযমী। তিনি জাহেলিয়াত আর ইসলাম কোন যুগেই কবিতা আবৃত্তি করেননি, abu bokor জাহেলিয়াতের যুগে মদ পান নিজের জন্য হারাম করে দিয়েছিলেন।

তার চেহারার রং উজ্জ্বল ছিলো। তার অবয়বে রগ দেখা যেতো। দৃষ্টি সবসময় নিচে থাকতো। কপাল বুলন্দ ছিল। আঙ্গুলের জোড়াগুলো ফাঁকা ছিলো। তিনি মেহেদী ব্যবহার করতেন।

হজরত আবু বকর (রাঃ) সর্বপ্রথম রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের সাথে নামায পড়েছেন। Hazrat Abu Bakar Siddique ঈমান গ্রহণ থে কে মৃত্যু অবধি রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের সাহচর্য ছাড়েন নি। তবে হাজ্জ ও যুদ্ধের জন্য প্রয়োজনে তিনি রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের অনুমতিক্রমে সাহচর্য থেকে পৃথক হয়েছেন। তিনি সকল যুদ্ধে নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের সাথে উপস্থিত ছিলেন।

এছাড়াও এই অ্যাপ থেকে জানতে পারবেন, হযরত আবু বকর (রাঃ) এর বীরত্ব, দানশীলতা, ইলম (জ্ঞান), উনার শানে যেসব হাদিস বর্ণিত হয়েছে, সাহাবা ও সলফে সালেহিনদের অভিমত, উনার কাছে বাইয়াত, দয়া ও নম্রতা, কুরআন একত্রিত করার বিবরণ, সর্বপ্রথম যা যা করেছেন এছাড়াও বিবিধ ঘটনাবলী।

আশাকরি abu bokor jboni অ্যাপটি আপনাদের ভালো লাগবে। আমাদের খুদ্র প্রচেষ্টা আপনাদের ভালো লাগলে বন্ধুদের সাথে শেয়ার করুন ৫ স্টার রিভিউ দিয়ে আমাদের উৎসাহিত করুন।

অ্যাপ ডাউনলোড লিঙ্ক

https://play.google.com/store/apps/details?id=com.appshouseproduction.hazrat_abu_bakar_siddique_jiboni

Novità nell'ultima versione 3.0

Last updated on Nov 10, 2023
Hazrat abu bakar siddique jiboni bangla
হযরত আবু বকর রাঃ এর জীবনী

Informazioni APP aggiuntive

Ultima versione

3.0

Caricata da

Ashok Devi

È necessario Android

Android 4.4+

Mostra Altro

Use APKPure App

Get হযরত আবু বকর রাঃ এর জীবনী old version APK for Android

Scarica

Use APKPure App

Get হযরত আবু বকর রাঃ এর জীবনী old version APK for Android

Scarica

হযরত আবু বকর রাঃ এর জীবনী Alternativa

Trova altro da Apps House production

Scoprire