ভালোবাসার কবিতা

Bangla Kobita

1.0 by GetAppBD
2018年05月11日

ভালোবাসার কবিতাについて

心をInebriateと詩を愛するために新しい何かを見つけます

ভালোবাসার কবিতা ও কবিতা সমগ্র দিয়ে সাজানো হয়েছে আমাদের এই বাংলা কবিতার অ্যপটি । এই বাংলা কবিতা সাহিত্যের এক অনন্য সৃষ্টি। আর বাংলা কবিতা শুধু বাংলা সাহিত্যকেই সমৃদ্ধ করেনি, বিশ্বের সকল সাহিত্যকে সমৃদ্ধ করেছে । এই কারনেই বংলা কবিতা বিভিন্ন ভাষায় অনুদিত হয়ে সমগ্রবিশ্বের কবিতা প্রেমিদের হাতে পৌছে গিয়েছে।বাংলা ভাষায় সব ধরনের কবিতা রয়েছে, এই যেমন প্রেমর কবিতা, ভালবাসার কবিতা, বিমূর্ত কবিতা, বিরহের কবিতা তবে বাংলা কষ্টের কবিতা অন্যর কম আবেশ তৈরী করে রেখেছে।

বাংলা সাহিত্যের রয়েছে অনেক রথিমহারথি কবির কবিতা থাকলেও রবীন্দ্রনাথের কবিতা এবং নজরুলের কবিতা আলাদা প্রভাব বিস্তার করে আছে বিশ্বব্যাপী । এতোটাই প্রভাব বিস্তার করে আছে যে রবীন্দ্রনাথের কবিতা এবং নজরুলের কাবিতা সমগ্র বিভিন্ন ভাষায় অনুদিত এবংপ্রকাশিত হয়েছে। এছাড়ার বীন্দ্রঠাকুর বা নজরুল ইসলাম ছাড়াও আরও অনেক কবির কবিতা আছে যা বাংলা কবিতার ভান্ডার সমৃদ্ধ করেছে। রবিন্দ্রনাথ উত্তর যুগে আধুনিক বাংলা কাবিতা এগিয়ে নিয়ে যাওয়ার দ্বয়িত্ব নিজের কাধে তুলে নেয় কবি আলমাহমুদ, রাদ্র মহাম্মদ শহিদুল্লাহ, সৈয়দ শামসুর হক, জসীম উদ্দিন এর মতো খ্যাতিমান কবিরা।

তাই আপনার যদি কবিতা ভাললাগেতাহলে এখনই আমাদের” ভালোবাসার কবিতা” এ্যাপটি মোবাইলে নামিয়ে নিন। এবং আপনার কবিতা প্রিয় বন্ধুর সাথে শেয়ার করুন। এ্যাপ সম্পর্কে আপনার মূল্যবান মতামত জানানাতে পারেন।

This app feature like bangla premer kobita, প্রেমের ছন্দ , কষ্টের স্টেটাস , condo death poems famous poems bangla, মনে পড়ার স্টেটাস, humayun ahmed, হুমায়ুন আহমেদ উক্তি, poetry classic poem, সমগ্র হুমায়ুন আহমেদ উক্তি, প্রেমের কবিতা,poetry course magnet, বাংলা কবিতা- (Bangla Kobita) বাংলা কবিতা সমগ্র- কবিতার বই- bangla poem Premer Kobita কষ্টের কবিতা ও ছন্দ we hope enjoy this bangla app.

アプリの追加情報

最終のバージョン

1.0

投稿者

محمد احمد

Android 要件

Android 4.1+

もっと見る

APKPure Appを使用する

ভালোবাসার কবিতাの旧いバージョンをダウンロードすることが可能

ダウンロード

APKPure Appを使用する

ভালোবাসার কবিতাの旧いバージョンをダウンロードすることが可能

ダウンロード

ভালোবাসার কবিতাの類似アプリ

GetAppBD からもっと手に入れる

発見