১৫ দিনে হিন্দি ভাষা শিক্ষা উচ্চারণসহ


1.0 by Khude Gean
2020年07月29日

১৫ দিনে হিন্দি ভাষা শিক্ষা উচ্চারণসহについて

১৫দিনেহিন্দিভাষাশিক্ষাউচ্চারণসহ/ ১৫দিনেহিন্দিভাষাশিক্ষা

১৫ দিনে হিন্দি ভাষা শিক্ষা উচ্চারণসহ¬হিন্দি ভাষা শিক্ষা

১৫ দিনে হিন্দি ভাষা শিক্ষা সম্পর্কে বিস্তারিত জানতে এই অ্যাপটি ডাউনলোড করুন।

কোনো একটি নতুন ভাষা বলতে ও বুঝতে যতটা কঠিন, সেটি পড়তে ততটাই সহজ। এর জন্য শুধু শিখতে হবে সেই ভাষা লেখার জন্য ব্যবহৃত লিপি এবং তার উচ্চারন প্রণালী।

হিন্দি শিক্ষা আমাদের সকলের জন্য খুব ই জরুরি।বিশেষ করে যারা প্রবাস এ আছেন হিন্দি ভাষাভাষী এর দেশ গুলোতে তাদের জন্য হিন্দি ভাষা জেনে রাখা খুব ই প্রয়োজন। কথাবার্তা ও হিন্দিতে ভাবের আদান প্রদান এর ভাষা সহজে জানার জন্য আমাদের এই হিন্দি ভাষা শিক্ষা আ্যপটি বানানো। এই হিন্দি ভাষা শিক্ষার আ্যপটিতে হিন্দি শিক্ষার সহজ উপায় ও হিন্দি ভাষা বাংলায় ও হিন্দি কথোপকথন, হিন্দিতে সকল বিষয় নিয়ে এখানে আলোচনা করা হয়েছে (১৫ দিনে হিন্দি ভাষা শিক্ষা) এই অ্যাপে।

এছাড়াও হিন্দি বর্ণমালা, হিন্দি মাত্রা,হিন্দি শব্দ গঠন,হিন্দি যুক্তাক্ষৱ,হিন্দি উচ্চাৱণ ,হিন্দি ক্ৰিয়া, হিন্দি বাক্য রচনা, হিন্দি স্বরবর্ণ, হিন্দি ব্যাঞ্জনবর্ণ, হিন্দিতে প্রশ্নবোধক চিহ্ন,হিন্দি শব্দার্থ, এবং নিত্য প্রয়োজনীয় শব্দাবলী সম্পর্কে আলোচনা করা হয়েছে (১৫ দিনে হিন্দি ভাষা শিক্ষা) এই অ্যাপে।

হিন্দিতে বিভিন্ন ফলের নাম,হিন্দিতে বিভিন্ন ফুলের নাম,হিন্দিতে বিভিন্ন সবজির নাম,হিন্দিতে বিভিন্ন পশুর নাম, নিয়ে আলোচনা করা হয়েছে।

এছাড়াও হিন্দিতে বারো মাসের নাম,হিন্দিতে সাত দিনের নাম,প্রবাসী হিন্দি ভাষা শিক্ষা,হিন্দি ভাষা শিক্ষা, হিন্দি ভাষা শেখার সহজ কৌশল,হিন্দি ভাষা শিখার সহজ উপায়,প্রবাসীদের হিন্দি ভাষা শিক্ষা,হিন্দি থেকে বাংলায় অনুবাদ, হিন্দি শেখার সহজ উপায় নিয়ে আলোচনা করা হয়েছে (১৫ দিনে হিন্দি ভাষা শিক্ষা) এই অ্যাপে।

আশাকরি, ১৫ দিনে হিন্দি ভাষা শিক্ষা অ্যাপলিকেশনটি পড়ে আপনারা অনেক উপকৃত হবেন এবং আত্মীয় স্বজন বন্ধু বান্ধবদের মাঝে এ্যাপটি শেয়ার করে তাদেরকে ও পড়ার সুযোগ করে দিবেন।

আপনার পজিটিভ রেটিং (৫ স্টার,রিভিউ) আমাদের অনুপ্রেরণা করে এবং অন্য ইউজারদের সঠিক সিদ্ধান্ত নিতে সাহায্য করবে।

বিঃ দ্রঃ এই অ্যাপ সম্পর্কে আপনার গুরুত্বপূর্ণ অভিমত আমাদের একান্ত কাম্য। ইমেইলের মাধ্যমে আপনার পাঠানো অভিমতের ভিত্তিতেই এই অ্যাপের উন্নয়ন ও সংশোধনের ব্যাবস্থা করা হবে। (ইনশাআল্লাহ) ধন্যবাদ

アプリの追加情報

最終のバージョン

1.0

投稿者

Vikash Gabrial

Android 要件

Android 4.1+

もっと見る

APKPure Appを使用する

১৫ দিনে হিন্দি ভাষা শিক্ষা উচ্চারণসহの旧いバージョンをダウンロードすることが可能

ダウンロード

APKPure Appを使用する

১৫ দিনে হিন্দি ভাষা শিক্ষা উচ্চারণসহの旧いバージョンをダウンロードすることが可能

ダウンロード

১৫ দিনে হিন্দি ভাষা শিক্ষা উচ্চারণসহの類似アプリ

Khude Gean からもっと手に入れる

発見