ওয়ানডে বিশ্বকাপ ২০২৩ সময়সূচী


4.1 door AMARA WILLIAMS
Jan 5, 2023 Oude versies

Over ওয়ানডে বিশ্বকাপ ২০২৩ সময়সূচী

ওয়ানডে বিশ্বকাপ ২০২৩ সময়সূচী ও টিম সরাসরি সরাসরি ম্যাচ প্লেয়ার লিস্ট ক্রিকেট অ্যাপ অ্যাপ

ওয়ানডে বিশ্বকাপ ২০২৩ সময়সূচী ১৩ তম তম ক্রিকেট বিশ্বকাপের আসর বসতে চলেছে ভারতের মাটিতে।। Wat is de beste manier om geld te verdienen? Hoe werkt het? Hoe u uw geld kunt verdienen অর্থাত্ প্রথমে রাউন্ড রবিন লিগে লিগে ১০ দল প্রত্যেকের মুখোমুখি হবে।। আইসিসি র‌্যাঙ্কিংয়ে প্রথম সাতটি দল এবং এবং আয়োজক ভারত সরাসরি বিশ্বকাপের মূলপর্বে খেলার ছাড়পত্র পাবে পাবে। বাকি দুটি দল হল ২০২৩ সালে সালে ক্রিকেট ওয়ার্ল্ড কাপ কোয়ালিফায়ারের দুই ফাইনালিস্ট দল খেলবে খেলবে।

এই প্রথমবার এককভাবে বিশ্বকাপ ক্রিকেটের আয়ন করবে ভারত ভারত। Er zijn verschillende manieren om geld te verdienen কিন্তু প্রতিবারই ভারতের সঙ্গে উপমহাদেশের উপমহাদেশের কোনও দেশ আয়োজক হিসেবে ছিল।। ১৯৮৭ সালে ভারত ও পাকিস্তান যুগ্মভাবে যুগ্মভাবে বিশ্বকাপের আয়োজন করেছিল।। ১৯৯৬ সালে ভারত ভারত পাকিস্তান শ্রীলঙ্কা বিশ্বকাপের আয়োজন করে।। আর ২০১১ সালে ভারত ভারত শ্রীলঙ্কা বাংলাদেশে বসে বিশ্বকাপের আসর আসর। এবার এককভাবে ২০২৩ সালে বিশ্বকাপ আয়োজন আয়োজন করতে চলেছে ভারত।।

ওয়ানডে বিশ্বকাপ ২০২৩-programma

👉🏼 ওয়ানডে বিশ্বকাপ সময়সূচী

👉🏼 বিশ্বকাপ সময়সূচী ও টিম

👉🏼 বিশ্বকাপ ২০২৩ প্লেয়ার লিস্ট

👉🏼 ওয়ানডে বিশ্বকাপ ২০২৩ সরাসরি ম্যাচ

👉🏼 ওয়ানডে বিশ্বকাপ ম্যাচ লাইভ

আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে বিশ্বের বৃহত্তম বৃহত্তম ক্রিকেট স্টেডিয়াম এবং এক লাখ দর্শকের বসার ক্ষমতা রয়েছে রয়েছে।। আইসিসির এই ইভেন্টে রাউন্ড রবিন পর্বে পর্বে ১০ টি দল একে অপরের বিরুদ্ধে খেলবে।। একটি জয় প্রতিটি দলের জন্য দুটি পয়েন্ট পয়েন্ট আনে এবং একটি ফলাফল বিহীন ম্যাচে উভয় দলের জন্য জন্য একটি পয়েন্ট পাওয়া যায় যায়। রাউন্ড-রবিন পর্বের শেষে, চারটি চারটি সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন অর্জন করবে এবং একটি দল বিজয়ী হবে হবে।।

Aanvullende APP -informatie

Laatste Versie

4.1

Geüpload door

Bablu Paswan

Android vereist

Android 5.0+

Meer Info

Use APKPure App

Get ওয়ানডে বিশ্বকাপ ২০২৩ সময়সূচী old version APK for Android

Downloaden

Use APKPure App

Get ওয়ানডে বিশ্বকাপ ২০২৩ সময়সূচী old version APK for Android

Downloaden

ওয়ানডে বিশ্বকাপ ২০২৩ সময়সূচী Alternatief

Krijg meer van AMARA WILLIAMS

Ontdekken