কবরের আজাব ~ koborer ajab thek


1.2.1 door bdappsstudio
Jul 16, 2019 Oude versies

Over কবরের আজাব ~ koborer ajab thek

কবরের আজাব থেকে মুক্তি পেতে নিয়মিত কবর জিয়ারত করুন ও কবরের দোয়া শিখুন.

মৃত্যু একটি চিরন্তন সত্য যাকে অস্বীকার করার শক্তি কারও নেই. মৃত্যুর পরের জীবন হচ্ছে অনন্ত কালের জন্য আর একটি নতুন জিবনের শুরু বা সূচনা. মৃত্যুর পর আর কোনও সুযোগ থাকেনা আমল করার, বাংলা অনুবাদ কোরআন শরীফ ও হাদিস বুখারী শরীফ থেকে জানা যায় শুধুমাত্র তিনটি আমল চলমান যা কিনা মৃত্যুর পর ও মুর্দার আমল নামায় যায় হতে থাকে. তার একটি হচ্ছে নেক সন্তান, দুই সদ্গায়ে জারিয়া এবং বিভিন্ন জনকল্যাণমূলক কাজ বা তহবিল. হাদিস শরীফ এ বর্ণিত আছে পরকালিন জীবন ই হচ্ছে আসল জীবন, মানুষ ভুল করে এই ধরণীতে ঘর সাজায়! আসল ঘরতো কবর. কবরের ঘর বানানোর জন্য আসল সম্পদ হচ্ছে বান্দার আমলে কোরআন বা কুরআন শরীফ. হাদিসের বই এ বর্ণিত আছে যে কোরআন শরীফ বাংলা উচ্চারণ যার অন্তরে থাকবে সেই অন্তর জাহান্নামের আগুন থেকে দূরে থাকবে. এই কুরআন শরীফ বাংলা অনুবাদ ই হবে পরকালিন মুক্তির একমাত্র অবলম্বন. তা আমাদের উচিৎ প্রতিদিন অল্প হলেও নিয়মিত বাংলা উচ্চারণ সহ কোরআন তেলাওয়াত করা ও মুখস্থ করা.

কুরআন শরীফ বাংলা থেকে জানা যায় মুর্দার দাফনের পূর্বে জানাযার নামাজ আদায় করা. জানাজার নামাজ / janaja namaj ইসলামের একটি ফরজে কেফায়া হুকুম. জানাযার নামাজের নিয়ম এবং কি জানাজার নামাজের নিয়ত অনেকেই সঠিক ভাবে জানেন না, অনেকেই ঈদের নামাজের সাথে জানাজা নামাজ মিলিয়ে ফেলেন. আমাদের উচিৎ বাংলা কোরআন শরীফ ও হাদিসে কুদসি পড়ে জানাজার নামাজের নিয়ম জেনে নেয়া. সেই সাথে মুর্দার জন্য জানাজার দোয়া - janajar dua করা.

বাংলা কুরআন শরীফ এ বর্ণিত আছে যে আল্লাহ্ (সুবঃ) তাআলা বলেছেন "কুল্লুন নাফসি জাইকাতিল মউত" মানে প্রত্যেক প্রাণীকেই মৃত্যুর স্বাদ গ্রহন করতে হবে. বাংলা হাদিস শরীফ এ এর ​​ব্যাখ্যা নবী মুহাম্মদ (সাঃ) দিয়েছেন সুন্দর ভাবে. দুনিয়ার বাহিরে কবর হচ্ছে আর একটি নতুন অধ্যায়ের সূচনা. কবর দেয়ার বিধান আল্লাহ্ (সুবঃ) তাআলার একটি হুকুম. সকল বিশয়েরইবিশয়েরইযেমনযেমনহিসাবনিকাশসাথেইসাথেইসাথেইসাথেইসাথেইসাথেইসাথেইসাথেইসাথেইসাথেইসাথেইসাথেইসাথেইসাথেইসাথেইসাথেইসাথেইসাথেইসাথেইসাথেইসাথেইসাথেইসাথেইসাথেইসাথেইসাথেইসাথেইসাথেইসাথেইসাথেইসাথেইসাথেইসাথেইসাথেইসাথেইসাথেইসাথেইসাথেইসাথেইসাথেইসাথেইসাথেইসাথেইসাথেইসাথেইসাথেইসাথেইসাথেইসাথেইসাথেইসাথেইসাথেইসাথেইসাথেইসাথেইসাথেইসাথেইসাথেই. বান্দার আমল ভাল হলে কবরের আজাব মাফ আর যদি আমল ভাল না হয় তবে কবরের আযাব হবে কঠিন. রাসুল (সাঃ) বলেছেন তোমরাতোমরাসবসময়সবসময়থেকেথেকেজন্যজন্যজন্যজন্যজন্যজন্যজন্যজন্যজন্যজন্যজন্যজন্যজন্যজন্যজন্যজন্যজন্যজন্যজন্যজন্যজন্যজন্যজন্যজন্যজন্যজন্যজন্যজন্যজন্যজন্যজন্যজন্যজন্যজন্যজন্যজন্যজন্যজন্যজন্যজন্যজন্যজন্যজন্যজন্যজন্যজন্যজন্যজন্যজন্যজন্যজন্যজন্যজন্যজন্যজন্যজন্যজন্যজন্যজন্যজন্যজন্যজন্য. বিশেষ করে রমজান মাসে কবর জিয়ারত দোয়া বেশি করে করবে আর এ জন্য কবর জিয়ারতের নিয়ম ভালভাবে শিখে নিবে. Islamitische apps এবং হাদিস ও বিভিন্ন হাদিসের বই থেকেও কবরের আযাব সম্পর্কে জানা যায়.

kobor is een universele waarheid, niemand kan het vermijden (moslim). koborer ajab is een gevaarlijk iets dus iedereen zou Kobor ziarat regelmatig moeten herdenken om naar jannat te gaan, we moeten dua van quran sharif bangla torjoma van namaj shikkha bangla. we bidden voor ons en ieder vertrok van koborer azab of koborer ajab theke muktir opa.

https://play.google.com/store/apps/details?id=com.koborerajabapps.koborerazab

Aanvullende APP -informatie

Laatste Versie

1.2.1

Geüpload door

T Venkatesh

Android vereist

Android 4.0.3+

Meer Info

Use APKPure App

Get কবরের আজাব ~ koborer ajab thek old version APK for Android

Downloaden

Use APKPure App

Get কবরের আজাব ~ koborer ajab thek old version APK for Android

Downloaden

কবরের আজাব ~ koborer ajab thek Alternatief

Krijg meer van bdappsstudio

Ontdekken