গণিত শর্টকাট টেকনিক

Bangla M

1.1 door NJS App
Sep 6, 2020 Oude versies

Over গণিত শর্টকাট টেকনিক

এই অ্যাপটির মাধ্যমে গণিত সামাধান ও গণিতের সূত্র এবং গণিতের শর্টকাট নিয়ে জানুন.

গণিত শর্টকাট টেকনিক এই অ্যাপটির মাধ্যমে গণিত সামাধান ও গণিতের সূত্র এবং গণিতের শর্টকাট নিয়ে আমরা জানতে পারব। এই অ্যাপটির মাধ্যমে বীজগণিত, পাটিগণিত ও জ্যামিতি আরো অনেক জটিল গণিতের সূত্র গুলোর শর্টকাট বিষয় গুলি জানতে পারবেন। গনিত শর্টকাট ও গনিত সামাধান গুলো অঙ্কের ম্যাজিক এর মত কাজ করবে। আমরা আপনাদের যে ভাবে গণিত গাইড বা গনিত গাইড করবো তাতে আপনাদের কোন সমস্যা থাকবে না।

বিসিএস প্রশ্ন ব্যাংক Bcs এ যে সকল গনিত পরীক্ষায় আসে তা আপনারা আমাদের এই গণিতের সূত্রাবলী মাধ্যমে খুব সহজেই এর্ং অল্প সময়ের মধ্যে মধ্যে করতে এবং এবং যারা বিসিএস প্রস্তুতি নিচ্ছেন তাদের জন্য সময় বাচানো আপনাদের আপনাদের অনেক আপনাদের কথা চিন্তা করে এই তৈরি তৈরি তৈরি করা. এছাড়াও প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষাথীরা এবং ব্যাংকের পরীক্ষাথীরা এই অ্যাপের মাধ্যমে সাহায্য পেতে পারেন।

এই অ্যাপ আপনাকে যে সকল পরীক্ষার ক্ষেত্রে সহযোগীতা করবে তা নিচে দেওয়া হল -

চলুন এক নজরে দেখে নেই আমাদের অ্যাপের ফিচার সমূহ হলোঃ পরিমাপের এককসমূহ, পাটিগণিতের কমন সুত্র, মৌলিক সংখ্যা, জ্যামিতির সকল সংজ্ঞা, বৃত্ত সম্পর্কিত কিছু ধারণা, শতকরা হিসাবের ম্যাজিক, বর্গের সংখ্যা, গণিতের কিছু শর্ট টেকনিক, বর্গ নির্ণয়, 'পাই' এর মান, লাভ -ক্ষতি, অনুপাতের মিশ্রণ, ল.সা.গু ও গ.সা.গু, রোমান সংখ্যা, বিভাজ্যতার নিয়ম, শতকরা অংক, ঐকিক নিয়ম, ভগ্নাংশ, সরল মুনাফা, বর্গমূল ও বর্গাকার , নৌকা স্রোত অংক, ত্রিকোনোমিতির অংক, ট্যাংক চৌবাচ্চা অংক, কাজ ও সময়ের অংক, ক্যালকুলেটর ছাড়া ভাগ, কাজ ও শ্রমিকের অংক, গণিতের ইংরেজী অর্থ, ক্যালকুলেটরের চেয়ে দ্রুত গণনা, বানরের বাঁশে উঠার অংক, বৃত্ত সম্পর্কিত সূত্র, গনিতের পরিমাপ তথ্য, অনুপাত ও সমানুপাত, ঘড়ি বৃত্তান্ত, বয়স ভিত্তিক, পরিমাপ_সংক্রান্ত_তথ্য, বীজগণিত এর কিছু সূত্র, শূন্য কি ?, গনিত সুদকষা, প্রাথমিক নিয়োগ পরিক্ষা, শতকরা নির ণয় করা, শতকরার কিছু কমন সমস্যা, গণিতের বেসিক প্রশ্ন ইত্যাদি.

এছাড়াও আরো যে সব বিষয় এই অ্যাপে আপনি পাবেন তা হলোঃব্যাংক জব, প্রাথমিক শিক্ষক নিয়োগ, বিসিএস লিখিত পরিক্ষা, সমাপনী পরীক্ষা, বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা, সব ধরণের পিএসসি পরীক্ষার জন্য, বাংলাদেশ ব্যাংক জব, বিসিএস প্রিলিমিনারী।

আশাকরি আপনাদের আমাদের এই অ্যাপটি ভালোলাগবে। আমাদেরকে অবশ্যই ৫ স্টার দিয়ে অনুপ্রাণিত করবেন।

আমাদেরকে কমেন্ট করে জানাবেন যদি আরো কিছু দেখতে চান। ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য।

Aanvullende APP -informatie

Laatste Versie

1.1

Geüpload door

Kardo Ali

Android vereist

Android 4.0.3+

Available on

Meer Info

Use APKPure App

Get গণিত শর্টকাট টেকনিক old version APK for Android

Downloaden

Use APKPure App

Get গণিত শর্টকাট টেকনিক old version APK for Android

Downloaden

গণিত শর্টকাট টেকনিক Alternatief

Krijg meer van NJS App

Ontdekken