বিয়ে দ্বীনের অর্ধেক

Ms IT Xpress
Oct 30, 2022

Over বিয়ে দ্বীনের অর্ধেক

বিয়ে কে সহজ করুন, যিনা মুক্ত ইসলামিক সুন্দর সমাজ গড়ুন।

الله الرحمن الرحيم

In de naam van Allah, Meest Genadevolle, Meest Barmhartige.

সমস্ত প্রশংসা এবং শোকরিয়া আল্লাহর জন্য, যিনি বিশ্ব জগতের রাব্ব।

আলাইকুম।

বিয়ে দ্বীনের অর্ধেক - এপটি সম্পূর্ণ বিজ্ঞাপন(Adv) মুক্ত।

আমাদের এপ্স গুলোতে কোনো প্রকার Advertenties নাই সম্পূন Advertenties Gratis এবং বিরক্তিকর অপ্রয়োজনীয় Meldingen ও নেই । মাত্র আল্লাহর জন্য আল্লাহর সন্তুষ্টির জন্য ইসলামের সৌন্দর্য কে তুলে দরার জন্য রাত দিন কাজ করে যাচ্ছি । আমাদের জন্য দোয়া করবেন যাতে ভবিষ্যত এরকম আরো নতুন নতুন ইসলামিক অ্যাপ উপহার দিতে পারি "ইন শা আল্লাহ" ।

পবিত্র কোরআনে আল্লাহ তাআলা ইরশাদ করেন, ‘আল্লাহর নিদর্শনসমূহের মধ্যে অন্যতম হলো— তিনি তোমাদের মধ্য থেকে সৃষ্টি করেছেন তোমাদের জীবনসঙ্গিনী, যাতে তোমরা তাদের নিকট প্রশান্তি লাভ করতে পারো এবং তিনি তোমাদের মধ্যে পারস্পরিক প্রেম-প্রীতি, ভালোবাসা ও দয়া সৃষ্টি করেছেন। (সুরা রুম, :২১)

আদর্শ পরিবার গঠন, মানুষের জৈবিক চাহিদাপূরণ ও মানবিক প্রশান্তি লাভের প্রধান উপকরণ।

হুরাইরাহ (রাঃ)

(সাল্লাল্লাহু ‘আলাইহি ওয়া সাল্লাম) বলেছেনঃ

নারীদেরকে (সাধারণত) চারটি বিষয় দেখে বিয়ে করা হয়।

তার (১)ধন-সম্পদ, (২)বংশমর্যাদা, (৩)তার রূপসৌন্দর্য এবং (৪)তার দীনদারী।

তুমি দীনদার নারী বিয়ে করো। তুমি লাঞ্ছিত হবে।

( , মুসলিম ও আবু দাউদ, নং ২০৪৭)

আর একজন আদর্শ পাত্রের জন্য যে গুনাবলী থাকা দরকার; হলো—

. ik

. চরিত্র।

. অবস্থা।

. -ব্যবহার ও সৌজন্যবোধ।

. ik

কিন্তু দুঃখ জনক হলেও সত্যি যে, বর্তমান যুগের কিছু কিছু অভিভাবক বিয়ে কে কঠিন করে তুলেছে, দ্বীনদারি কে প্রাধান্য না দিয়ে তারা সমাজের প্রভাবশালী বিত্তবান ব্যক্তিদের কাছে বিক্রি হয়ে যাচ্ছে , তারা জানে না যে ধনবান এই সব কিছু না ।গভীর প্রাচুর্যের মালিক তো একদিন ফেরাউন ওহ ।

গহ্বরে সেই ধনবান আজ ধুলিসাৎ ।

"বিয়ে দ্বীনের অর্ধেক" অ্যাপটিতে কুরআন (Koran) বাংলা এর আয়াত দলিল হিসেবে পেশ করা হয়েছে। এবং বুখারী শরীফ ও মুসলিম শরীফ থেকে হাদিস(Hadith) ও দলিল হিসেবে দেয়া হয়েছে। টি সম্পূর্ণ বাংলা ভাষা ভাষীদের কথা মাথায় রেখে বানানো হয়েছে ।

উদ্দেশ্য-লক্ষ্য হচ্ছে:

বিয়ে কে সহজ করা, যিনা মুক্ত ইসলামিক সুন্দর সমাজ গড়া।

জ্ঞানের প্রসার ও মুসলমানদের অজ্ঞতা দূরীকরণ।

জ্ঞানগত, শিক্ষাগত ও সামাজিক পরামর্শ দানের মাধ্যমে জীবনঘনিষ্ঠ বিভিন্ন বিষয়ে মানুষকে দিক নির্দেশনা প্রদান। সমাজে বিয়েকে কঠিন করে তোলা হয়েছে এই অ্যাপটি তার প্রতিবাদ হিসাবে কাজ করবে, দিন যত বেড়েই চলছে সমাজে বিয়ে কঠিন হয়ে যাচ্ছে , বিয়ে নিয়ে অনেক এ হতাশার পথ গুনছে, আজকাল বিয়ের ক্ষেত্রে দ্বীনদারি কে প্রাধান্য না দিয়ে প্রাচুর্য্যতাকে প্রাধান্য দেওয়া হচ্ছে অজ্ঞতা বেড়েই , এই অজ্ঞতা দূরীকরণে অ্যাপটি মাইল ফলক হিসাবে কাজ করবে।

যুব সমাজ কে প্রেম নামক, যিনা, হারাম রিলেশন থেকে বাঁচাতে বিয়ে সম্পর্কে তাদের যে মিস কনসেপ্ট আছে সেটা দূর করা । ইসলামে বিয়ে কে সহজ করছে সেই সহজ টা কে যুব সমাজের কাছে তুলে ধরাই আমাদের লক্ষ্য ।

প্রচার ওহ প্রসারের জন্য অনেক অনুরোধ রইল।

“কেউ যদি হিদায়াতের পথে আহবান করে তাহলে সে তার অনুসারীর সমপরিমাণ সাওয়াব পাবে, তবে অনুসরণকারীদের সাওয়াব থেকে মোটেও কম করা হবে না। আর বিপথের দিকে আহবানকারী ব্যক্তি তার অনুসারীদের পাপের সমপরিমাণ পাপের অংশীদার হবে, তবে তাদের (অনুসরণকারীদের) পাপ থেকে মোটেই কমানো হবে না।”

[সুনান আত তিরমিজী : ]

"বিয়ে দ্বীনের অর্ধেক" অ্যাপটিতে বিভিন্ন ইউটিউবার ভাইদের ইসলামিক ভিডিও ও বিভিন্ন ইসলামিক কনটেন্ট ইসলাম প্রচারের কাজে ব্যবহার করার জন্য আমাদের এই অ্যাপ এ আমরা সংযুক্ত করেছি বিনা স্বার্থে আমাদের এই অ্যাপ সম্পূর্ন বিজ্ঞাপন মুক্ত। মাত্র আল্লাহর জন্য আল্লাহর সন্তুষ্টির জন্য ইসলামের সৌন্দর্য কে তুলে দরার জন্য রাত দিন কাজ করে যাচ্ছি ।

- Ms IT Xpress Wij zijn niet de eigenaar of daadwerkelijke uitgever van de video's die in deze applicatie worden getoond.

Opmerking: Alle video's zijn selectief toegevoegd vanuit YouTube in overeenstemming met de YouTube API-regels en er zijn geen advertenties in de video geblokkeerd. Als de video-eigenaren nog steeds bezwaren hebben tegen een van de video's in deze applicatie, 𝗕𝗲𝗳𝗼𝗿𝗲 𝘁𝗮𝗸𝗶𝗻𝗴 𝗮𝗻𝘆 𝗔𝗰𝘁𝗶𝗼𝗻 laat het ons weten in de e-mail op programmerhasan.s@gmail.com, en 𝗣𝗿𝗼𝗺𝗶𝘀𝗲 we zullen je video binnen 2 dagen uit de app verwijderen .

Jazak Allahu Khayran (جزاك اللهُ خيرًا)

Wa angtum fa jazakallahu khoiron.

Meer InfoMinder Info

What's new in the latest 1.0.4

Last updated on 2022-10-30
বিয়ে দ্বীনের অর্ধেক

বিয়ে দ্বীনের অর্ধেক APK -informatie

Laatste versie
1.0.4
Android OS
Android 5.0+
Bestandsgrootte
30.1 MB
Ontwikkelaar
Ms IT Xpress
Available on
Veilige en snelle APK Downloads op APKPure
APKPure gebruikt handtekeningverificatie om virusvrije বিয়ে দ্বীনের অর্ধেক APK downloads voor u te garanderen.

Oude versies van বিয়ে দ্বীনের অর্ধেক

Supersnel en veilig downloaden via de APKPure-app

Eén klik om XAPK/APK-bestanden op Android te installeren!

Downloaden APKPure