মাওলানা রুমির উক্তি Rumi quote


8.0 door Green App Studio
Jan 24, 2024 Oude versies

Over মাওলানা রুমির উক্তি Rumi quote

Rumi citeert in bengali download de app nu en lees rumi bangla ukti in bangla.

Rumi citaten in bengali app wordt u aangeboden door Green App Studio. In deze app krijg je de verbazingwekkende rumi citaten over verschillende onderwerpen, zoals live quotes, god, leven, dood en cultuur citaten etc.

মাওলানা জালাল উদ্দিন রুমির উক্তি নিয়ে আমাদের এই বাংলা উক্তি অ্যাপটি বানানো হয়েছে. এই সব বাংলা উক্তি গুলো মাওলানা জালাল উদ্দিন রুমির ইংরেজি বানী থেকে অনুবাদ করা হয়েছে. আমাদের এই অ্যাপটিতে পাবেন ২00+ রুমির বাংলা বানী. ধর্ম, প্রেম জীবন নিয়ে রয়েছে অসাধারণ বানী. মাওলানা জালাল উদ্দিন মুহাম্মদ রুমি (1২07 - 1২73), মাওলানা জালাল উদ্দিন মুহাম্মদ বাল্খি নামেও প্ররিচিত, কিন্তু বিশ্ব তাকে সংক্ষেপে রুমি নামে জানে. তিনি ত্রয়োদশ শতকের একজন ফার্সি কবি, ধর্মতাত্ত্বিক এবং সুফি দর্শনের শিক্ষক ছিলেন. রুমি খোরাসানের (বর্তমান আফগানিস্তান) বলখ শহরে 1২07 সালের 30 সেপ্টেম্বর জন্মগ্রহন করেন. তাঁদের পরিবার ছিল বিশিষ্ট আইনজ্ঞ ও ধর্মতত্তবিদ পরিবার. রুমির পিতা ছিলেন একজন বিখ্যাত ধর্মতত্তবিদ, সুফি এবং অতীন্দ্রিয়বাদি যার সাহস, সাধুতা, অন্তরের মহত্ত এবং ঈশ্বরের প্রতি দার্শনিক বা মৌল অভিগমনের পরিবর্তে সরাসরি আধ্যাতিকভাবে সমীপবর্তী হওয়ার বাসনা রুমিকে ভীষণভাবে প্রভাবিত এবং অনুপ্রাণিত করেছিল.

আশা করি মাওলানা জালাল উদ্দিন রুমির উক্তি / বানী অ্যাপটি আপনাদের কাছে ভাল লাগবে. অ্যাপটি আপনাদের কাছে ভাল লাগলে আমাদেরকে 5 স্টার দিন আর কোন মতামত থাকলে ইমেইল করুন.

Wat is er nieuw in de nieuwste versie 8.0

Last updated on Feb 28, 2024
Bug Fixed
মাওলানা রুমির উক্তি
জালালউদ্দিন রুমির উক্তি
রুমির কবিতা
রুমির প্রেমের কবিতা
জালাল উদ্দিন রুমির জীবনী

Aanvullende APP -informatie

Laatste Versie

8.0

Geüpload door

Ãung Myint Oo

Android vereist

Android 4.4+

Available on

Meer Info

Use APKPure App

Get মাওলানা রুমির উক্তি Rumi quote old version APK for Android

Downloaden

Use APKPure App

Get মাওলানা রুমির উক্তি Rumi quote old version APK for Android

Downloaden

মাওলানা রুমির উক্তি Rumi quote Alternatief

Krijg meer van Green App Studio

Ontdekken