মেডিসিন গাইড ~ কোন রোগের কোন ঔ


1.2 door BD Apps Station
Jun 14, 2020 Oude versies

Over মেডিসিন গাইড ~ কোন রোগের কোন ঔ

রোগ ও ঔষধ। কোন রোগের কি ঔষধ স্কয়ার। রোগ ও চিকিৎসা নিয়ে আমাদের এই মেডিসিন গাইড।

দিন যত যাচ্ছে মানুষ ততো নতুন নতুন রোগে আক্রান্ত হচ্ছে, নানান অসুখে মানুষ আক্রান্ত, কেউ জটিল রোগে কেউ বা আবার সহজ রোগে, আসলে রোগ কখোনো সহজ হয় না সকল রোগই জটিল। ডাক্তার এর কাছে গিয়েও মানুষ পাচ্ছে না সঠিক চিকিৎসা নতুবা গুনতে হচ্ছে মার্এা অতিরিক্ত টাকা আর হয়রানির তো শেষ নেই, একজন মানুষ জন্ম থেকে মৃত্যু পর্যন্ত জীবন অতিবাহিত করার কারণে মানুষের জীবনে অসুস্থতা একটি স্বাভাবিক কারন যে কোন সময় যে কোন ভাবে পারে আবার অসুস্থতা বিভিন্ন ধরনের হতে পারে, হয় সেটা জটিল ও কঠিন বা সাধারন অসুস্থতা। রোগ গুলো নরমালি সুস্হ হতে অনেক সময় নিয়ে থাকে বা সুস্থ হয় না আর কিছু রোগ ঔষধ সেবনের মাধ্যমে ভাল হয়ে থাকে। সাবার পরিচিত এমন মানুষ থাকেনা যে, রোগ-বালাই হলে যার কাছে গেলে সঠিক পরামর্শ পাওয়া যাবে।

তাই আমারা “কোন রোগের কি ঔষধ” নামে একটি মোবাইল এ্যাপ তৈরী করেছি। তাই এটিকে পরিপূর্ন ঔষধ নির্দেশিকা বলা যেতে পারে, এই অ্যাপে রোগের লক্ষন, রোগের নাম, রোগের চিকিৎসা সহ বিভিন্ন বিষয়ে বিস্তারিত আলোচনা এবং স্পষ্ট ধারণা দেয়া আছে যা প্রতিটি মানুষের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ন। এ্যাপটি অবশ্যই সংগ্রহে রাখা উচিৎ।

শুধু মাত্র এটুকুই না, মেডিসিন গাইড একই সাথে রোগের নাম, রোগের লক্ষন, রোগের চিকিৎসা । রোগ ও চিকিৎসা ও প্রয়োজনীয় ঔষধ নির্দেশিকা সকলের কাছেই থাকা উচিৎ এই কোন রোগের কোন ঔষধ। আমাদের “রোগ ও ঔষধ” সকল ধরনের মানুষের কথা চিন্তা করে বনানো হয়েছে। অনেকেই আছেন অ্যালোপ্যাথি ঔষধ এর উপর আস্থা রাখতে পারেন না, তারা হোমিও ঔষধ পছন্দ করে তাদের জন্য রয়েছে হোমিও ঔষধ নির্দেশিকা। দেহ থেকে রোগের বিস্তার হবেই। আমাদেরকে প্রাথমিক চিকিৎসার পাশাপাশি যেকোন রোগ হলে রোগের চিকিৎসা করাতে হবে। হওয়ার উপায় অনেক আছে তাই দেরি না করে তাৎক্ষণিকভাবে অভিজ্ঞ ডাক্তারের পরামর্শ নিতে হবে। নির্দেশনা অনুযায়ী রোগের চিকিৎসা করাতে হবে। যারা মুসলিম তারা রোগ মুক্তির দোয়া করতে পারি মহান আল্লাহ্র কাছে যেন আল্লাহপাক আমাদেরকে মাফ করে ।

রোগ ও চিকিৎসা ৫০০+ স্কয়ার ঔষধ (vierkant medicijn) আছে আমাদের এই স্কয়ার ঔষধ নির্দেশিকা অ্যাপটিতে কোন রোগের কোন ঔষধ । মেডিসিন গাইড/geneesmiddelrichtlijn ব্যাবহার করার ফলে আপনি জানতে পারবেন কোন রোগ হলে ডাক্তারা কি ওষুধ পেস্ক্রাইভ করে । যদিও ডাক্তাররা তাদের পেসক্রিপসনে লিখে দেয় কোনটা কি পরিমানে সেবন করবেন কিন্তু এই মেডিসিন গাইড/geneeskunderichtlijn অ্যাপ ব্যবহারের ফলে আপনি সেবনবিধি জানতে পারবেন আরও জানতে পারবেন পার্শ্বপ্রতিক্রিয়া ।

বিভিন্ন ধরনের হতে পারে, ..

) ) )মাথাব্যাথা। ) ) ) ) ) ) রোগ। ) হর্ট অ্যাটাক ইত্যাদি।

দেরি না করে “কোন রোগের কি ঔষধ” এ্যাপটি সংগ্রহ করে নিন বিপদের সময় খুবই কাজে আসবে। সম্পর্কে আপনার মাতামত জানাতে কমেন্ট করুন। নতুন এ্যাপ তৈরীতে উৎসাহ প্রদানের জন্য ৫ স্টার দিয়ে চিন্হিত করুন।

Wat is er nieuw in de nieuwste versie 1.2

Last updated on Jul 19, 2020
১) জ্বর। ২) ভ্যক্টেরিয়াল। ৩)ভাইরাল। ৪) ট্রায়পয়েড। ৫) নিউমোনিয়া। ৬) ডেংগু। ৭) মেলেরিয়া। ৮) ডায়রিয়া। ৯) বাত রোগ। ১০) হর্ট অ্যাটাক ইত্যাদি।
• tablet medicine
• medicine app bangla
• medicine app in bangla

Aanvullende APP -informatie

Laatste Versie

1.2

Geüpload door

علي المطيري

Android vereist

Android 4.1+

Meer Info

Use APKPure App

Get মেডিসিন গাইড ~ কোন রোগের কোন ঔ old version APK for Android

Downloaden

Use APKPure App

Get মেডিসিন গাইড ~ কোন রোগের কোন ঔ old version APK for Android

Downloaden

মেডিসিন গাইড ~ কোন রোগের কোন ঔ Alternatief

Krijg meer van BD Apps Station

Ontdekken