শিশুর যত্ন, রোগ ও চিকিৎসা - বা

Future Apps Ltd.
May 20, 2024

Over শিশুর যত্ন, রোগ ও চিকিৎসা - বা

এই অ্যাপে শিশুর রোগ-চিকিৎসা, খাদ্য প্রণালী, বাচ্চার পড়ালেখা এবং অটিসম নিয়ে জানবেন

আমরা এই অ্যাপের মাধ্যমে শিশুদের রোগ ও প্রতিকার নিয়ে আলোচনা করেছি। এছাড়াও শিশুর খাবার, শিশুর টিকা সর্ম্পকে বিস্তারিত জানতে পারবেন। এখানে বাচ্চাদের যত্ন ও বিকাশ এবং স্পেশাল চাইল্ড এবং অটিস্টিক শিশুর বিভিন্ন বিষয় নিয়ে লিখা হয়েছে।

আপনার সন্তান কি ডায়াবেটিস এ আক্রান্ত কিনা, শিশুদের খিঁচুনি রোগ | মৃগী রোগের সাথে পার্থক্য, সোনামণির চিকেন পক্স বা জলবসন্ত, শিশুর জন্মগত হৃদরোগ, নবজাতকের জন্ডিস | প্রকারভেদ, কেন হয় ও করণীয় কী ?, শিশুর বমি। কখন স্বাভাবিক কখন নয় ইত্যাদি বিষয় নিয়ে আলোচনা করা হয়।

৬ মাস বয়সের পরে বাচ্চাকে খাওয়াবেন ?, দুই বছরের কম বয়সী শিশুর খাদ্য ও পুষ্টি, শিশুর খাদ্য তালিকা, শিশুর পরিপূরক খাবার, বাচ্চার খাবারের টিপস, ট্রিক্স এবং রেসিপি সম্পর্কে বিস্তারিত লেখা হয়েছে এই অ্যাপের মাধ্যমে।

টেস্ট টিউব বেবি, শিশুর জন্মগত ত্রুটি, শিশুর দেরিতে কথা বলা, অটিস্টিক শিশু, অটিজম - একটি নিউরাল ডেভেলপমেন্ট ডিজঅর্ডার, শিশুদের মানসিক স্বাস্থ্য সমস্যা নিয়ে কিছু ধারনা দেওয়া হয়েছে।

আশাকরি এই অ্যাপটি আপনাদের ভাল লাগবে। যদি ভালো লেগে থাকে তাহলে রেটিং এবং কমেন্ট করে আমাদের জানাবেন।

Meer InfoMinder Info

শিশুর যত্ন, রোগ ও চিকিৎসা - বা APK -informatie

Laatste versie
1.1
Categorie
Ouderschap
Android OS
Android 4.1+
Bestandsgrootte
9.3 MB
Ontwikkelaar
Future Apps Ltd.
Available on
Veilige en snelle APK Downloads op APKPure
APKPure gebruikt handtekeningverificatie om virusvrije শিশুর যত্ন, রোগ ও চিকিৎসা - বা APK downloads voor u te garanderen.

Supersnel en veilig downloaden via de APKPure-app

Eén klik om XAPK/APK-bestanden op Android te installeren!

Downloaden APKPure