ইংরেজি শিখুন - স্পোকেন ইংলিশ

71 lab
Nov 16, 2022

O ইংরেজি শিখুন - স্পোকেন ইংলিশ

ইংরেজিতে কথা বলা শিখতে এখনি স্পোকেন ইংলিশ অ্যাপটি ডাউনলোড করুন. ইংরেজি শিখুন.

ইংরেজি শিখুন স্পোকেন স্পোকেন ব্রিটিশ স্টাইলে স্টাইলে আপনি আপনি সবার একটু একটু ব্যতিক্রম হয়ে যাবেন, ইংরেজি শেখার সহজ ইংরেজি ইংরেজি অভিধান থেকে থেকে থেকে সহজেই চালিয়ে চালিয়ে মতো মতো ইংরেজি শেখা হয়তো সম্ভব. কিন্তু ব্রিটিশ ইংরেজি শেখা সম্ভব নয়. ব্রিটিশ ইংলিশ মানেই ব্যাপারটা অন্য রকম. কোন জায়গায় যখন ব্রিটিশ উচ্চরনে ইংরেজি বলবেন তখন সবাই আপনার দিকে একটু আড় চোখে তাকাবে. ইংরেজিতে কাথা বলা এখন তেমন কিছু নয়, প্রায় সাবই কম বেশি পারে. কিন্তু ব্রিটিশ স্টাইলে কথা বলতে সবাই পারে না. বিট্রিশ স্টাইলে ইংরেজি কথা বলার ভেতরে এক প্রকারের আভিজাত্য আছে, যা ধারণ করতে পারে খুব কম মানুষ. অঞ্চল ভিত্তিতে ইংরেজি ভাষাকে প্রধানত দুই ভাগে ভাগ করা হয় ব্রিটিশ ইংলিশ এবং আমেরিকান ইংলিশ. দুটির মাঝে প্রধান পার্থক্য ইংরেজি ইচ্চরণ. দুই অঞ্চলের মানুশ সম্পর্ন আলাদা উচ্চারনে কথা বলে থাকে. আরও একটি বড় পার্থক্য ইংরেজি গ্রামার. ব্রিটিশরা কথা বলার সময় সময় গ্রামার মেনে কথা বলে কিন্তু কিন্তু কিন্তু বলার বলার সময় একটা গ্রামার ফলো করে না বললেই চলে. মজার ব্যাপার হচ্ছে ব্রিটিশ এবং আমেরিকান ইংরেজি বর্নমালা, ইংরেজি বানান এক হলেও আমেরিকানরা এটাকে ইংলিশ ভাষা বলতে নারাজ. তারা একে আমেরিকান ভাষা বলতে বেশি পছন্দ করে. বিষয়টি নিয়ে একটি মজার আইনও আছে- Zgodnie z prawem stanu Illinois nielegalne jest mówienie po angielsku. Oficjalnie uznanym językiem jest "amerykański". মজার ব্যাপার হচ্ছে পৃথিবীতে প্রায় ২ 700 ভাষা আছে যেগুলো প্রায় 7000 বিভিন্ন ধরণে ব্যবহার করা হয়. যার মধ্যে প্রথম সারির 100 টি ভাষা ফার্স্ট ল্যংগুয়েজ হিসেবে ব্যবহার করে 95 ভাগ মানুষ আর বাকিগুলা ব্যবহার করে মাত্র 5 ভাগ মানুষ.

Ucz się angielskiego w Bangla, jest to najprostszy sposób na naukę języka angielskiego we własnym języku. W dzisiejszych czasach angielski stał się bardzo ważny dla wszystkich. Studia, praca lub biznes - wszędzie język angielski jest niezbędny do osiągnięcia sukcesu. Jak się uczyć angielskiego?

Jeśli umieścisz w polu wyszukiwania "mówiony angielski bangla", "mówiony angielski bangla na angielski", "a to z angielski gramatyka bangla" lub "angielski gramatyka bangla", najlepszym rezultatem, na który możesz liczyć, jest ta aplikacja. Nasza angielska aplikacja do nauki pomoże ci w nauce mówionego języka angielskiego w języku bengalskim, angielskiego w języku bangla, angielskiego w języku Bangla, w języku bengalskim i angielskim lub przyimek w języku angielskim do bengalskiego. Ta aplikacja obejmuje również obszar angielski do słownika bengalskiego. Jeśli jesteś kimś, kto szuka angielskiego w słowniku bengalskim w trybie offline, oxford - ta aplikacja "Learn English in bangla" również będzie pomocna.

বাজারে ইংরেজি শেখার অনেক বই আছে, বিশেষ করে 30 দিনে ইংরেজি শিক্ষা বা 15 দিনে ইংরেজি শেখা জাতিয় বই. এই বইগুলো পড়ে বিশষে কোন লাভ হবে, এমনটা আশা করা বোকামি. আবার ইংরেজি শিখা খুব একটা বেশি কঠিন কাজও নায়. ইংরেজি শেখার জন্য প্রধান এবং প্রথম শর্ত ভোকাবুলারী বাড়ানো. যত বেশি ভোকাবুলারী জানা থাকবে ইংরেজি শিক্ষা তত বেশি সহজ হয়ে যাবে. ভোকাবুলারী বৃদ্ধির জন ইংলিশ টু বাংলা ডিকশনারি বা মোবাইল আ্যাপ সাথে রাখা. ইংরেজি শিখুন সহজ পদ্ধতিতে এমন শিরোনাম সহ অনেক প্রচারনা চোখের সামনে পড়ে. হ্যাঁ ইংরেজি শেখার সহজ বই বা পদ্ধিতি আসলেই আছে. তবে ব্রিটিশ স্টাইলে ইংরেজি শিখতে শিখতে হচ্ছে ইংরেজি থেকে বাংলা অনুবাদ অনুবাদ করা এবং স্পেকেন ইংলিশ এর চর্চা করা. কারণ অনুবাদের মাধ্যমে মাধ্যমে ভাল গ্রামার রপ্ত করা যায় এবং স্পোকেনের মাধ্যমে বাচন ভঙ্গি রপ্ত করা যায়.

আমাদের "ইংরেজি শিখুন - স্পোকেন ইংলিশ" এ্যাপটিতে সমস্ত বিষয় বিস্তারিত আলোচানা এবং ধাপে ধাপে অনুশিলনের উপায় বলে দেয়া আছে. আ্যাপের নির্দেশনা অনুসরন করলে খুব সহজেই কম সময়ে আপনি ব্রিটিশ ইংলিশ রপ্ত কতে পারেবে. আ্যাপটি ভাল লাগলে বন্ধু পরিবারের পরিবারের পরিবারের শেয়ার করে তাকেও শেখার সুযোগ করে দিন. আপনার মূল্যবান মতামত জানতে কমেন্ট করুন. আমাদেরকে আ্যাপ তৈরীতে উৎসাহ দিতে পাঁচ তারকায় চিন্হিত করুন.

https://play.google.com/store/apps/details?id=com.sevenonelab.spoken_english_bangla

Pokaż więcejPokaż mniej

What's new in the latest 10.0

Last updated on 2022-11-17
BUg fixed
more lessons added

Informacje ইংরেজি শিখুন - স্পোকেন ইংলিশ APK

Ostatnia wersja
10.0
Kategoria
Edukacja
Android OS
Android 4.4+
Rozmiar Pliku
5.6 MB
Deweloper
71 lab
Bezpieczne i Szybkie Pobieranie APK na APKPure
APKPure używa weryfikacji podpisu, aby zapewnić bezpieczne pobieranie plików APK ইংরেজি শিখুন - স্পোকেন ইংলিশ bez wirusów dla Ciebie

Superszybkie i bezpieczne pobieranie za pośrednictwem aplikacji APKPure

Jedno kliknięcie, aby zainstalować pliki XAPK/APK na Androidzie!

Pobierz APKPure