রাতে দ্রুত ঘুমানোর টেকনিক | Fast Sleeping Tips

AppsZoid
Jul 8, 2021

O রাতে দ্রুত ঘুমানোর টেকনিক | Fast Sleeping Tips

রাতে ভাল এবং দ্রুত ঘুমানোর সহজ টেকনিক

এই আধুনিক ব্যস্ত জীবনের সাথে তাল মেলাতে ভালো ঘুমের কোন বিকল্প নেই। অনেকেই ভাল ঘুম হওয়ার কার্যকরী উপায় খুজে খুজে ক্লান্ত। আর খোজাটাও স্বাভাবিক, কারন মানুষের ঠিক মতো ঘুম না হওয়ার কারনে মেজাজ খিটখিটে হয়ে যায়। যার প্রভাব পড়ে মানুষের স্বাভাবিক কর্মজীবনে এবং ব্যাক্তি জীবনে। তাই প্রত্যেকদিন যেমন খুব ভাল স্বাস্থ্যকর খাবার গ্রহন করা উচিৎ ঠিক তেমনি পরিপূর্ণ ঘুম হওয়াটাও দরকার।

বেশির ভাগ মানুষেরই মানসিক, কাজের, লেখাপড়া ইত্যাদি চিন্তার কারনে ভাল ঘুম হয় না। তারা বিভিন্ন জায়গায় বা মানুষের কাছে ঘুম আসার উপায় খুজে বেড়ার। মজার বিষয় হচ্ছে প্রত্যেকেই কোন না কোন উপায় বলে দিবে। যেমন: কেউ বলবে ঘুমানোর দোয়া পড়তে, কেউ বলবে ঘুমের ওঘুধ খেতে, আবার কেউ বলবে ঘুমের কবিতা শুনতে।

এ রকম হাজারটা উপদেশ মানুষের কাছে থেকে আসবে। এগুলো কিছু কিছু কাজ কারবে, আবার কিছু মারাত্নক ক্ষতির কারন হয়ে দাড়াবে।

ভাল এবং দ্রুত ঘুম হওয়ার কার্যকরী উপায় এর জন্য আমাদের “রাতে দ্রুত ঘুমানোর টেকনিক” App-টি এখনই আপনার মোবাইলে install করে নিনি।

App-টি ভাল লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন। আপনার মূল্যবান মতোমত জানাতে কমেন্ট (Comment) করুন। আর আমাদের নতুন নতুন Apps তৈরীতে উৎসাহ দিতে 5 Star দিয়ে Rate করুন। ধন্যবাদ !! Sleeping Tips

Pokaż więcejPokaż mniej

What's new in the latest 2.0.0

Last updated on 2021-07-09
Bug Fix

Informacje রাতে দ্রুত ঘুমানোর টেকনিক | Fast Sleeping Tips APK

Ostatnia wersja
2.0.0
Kategoria
Styl życia
Android OS
Android 4.4+
Rozmiar Pliku
6.5 MB
Deweloper
AppsZoid
Bezpieczne i Szybkie Pobieranie APK na APKPure
APKPure używa weryfikacji podpisu, aby zapewnić bezpieczne pobieranie plików APK রাতে দ্রুত ঘুমানোর টেকনিক | Fast Sleeping Tips bez wirusów dla Ciebie

Superszybkie i bezpieczne pobieranie za pośrednictwem aplikacji APKPure

Jedno kliknięcie, aby zainstalować pliki XAPK/APK na Androidzie!

Pobierz APKPure