সকল নামাজের নিয়ত ও নিয়ম


3.0 przez Apps House production
Oct 5, 2023 Stare wersje

O সকল নামাজের নিয়ত ও নিয়ম

সকল প্রকার নামাজের নিয়ত ও নিয়ম নিয়ে আমাদের এবারের namajer niom o niot অ্যাপ।

বিভিন্ন নামাজের নিয়ত ও নিয়ম বিভিন্ন উৎস থেকে সংগ্রহ করে আপনাদের জন্য আমাদের এই ক্ষুদ্র প্রয়াস। এখানে পাবেন, সকল নামাজের নিয়ত ও নিয়ম, নামাজের সকল দোয়া সমূহ ও প্রয়োজনীয় কিছু ছোট সূরা অডিও সহ।

Sokol prokar namajer niom o niot জানা থাকা জরুরী। কিন্তু অপ্রিয় হলেও এটাই সত্য যে আমরা অনেকেই sokol namajer niot জানি না। তাই আমরা চেষ্টা করেছি সকল প্রকার নামাজের নিয়ত ও নিয়ম একত্রিত করে আপনাদের সামনে উপস্থাপন করার।

আমাদের এই অ্যাপে পাঁচ ওয়াক্ত নামাজের নিয়ত ও নিয়ম এর পাশাপাশি বিভিন্ন প্রকার নফল নামাজের নিয়ত ও নিয়ম পাবেন আরবি ও namajer niot bangla তে। নফল নামাজ যেমন- তাহাজ্জুদ নামাজের নিয়ত ও নিয়ম। আমাদের অ্যাপটি ব্যাবহার করলে জানতে পারবেন নফল নামাজ সমূহ কি কি ও নফল নামাজের নিয়ত ও নিয়ম।

আবার শুধু sob namajer niot জানলেই কি হবে? না নামাজ আদায় করতে হলে নামাজের প্রয়োজনীয় দোয়া ও সূরা জানাটাও আবশ্যক। তাই bivinno namajer niom এর সাথে আমরা যোগ করেছি নামাজের মধ্যে পাঠ করতে হয় এমন কিছু নামাজের দোয়া অডিও সহ। নামাজের দোয়া যেমন- সানা, দোয়া কুনুত, দোয়া মাসুরা ইত্যাদি। বিস্তারিত পাবেন অ্যাপের namajer sokol doya ক্যাতাগরিতে।

নামাজের প্রয়োজনীয় সূরা সমূহ পাবেন অনলাইন অডিও সহ। যা প্রথম বার শুনতে ইন্টারনেট সংযোগ প্রয়োজন হবে। পরবর্তীতে নামাজের সূরা অডিও অফলাইনেও শুনতে পারবেন।

আশাকরি, নামাজের নিয়ত ও নিয়ম, দোয়া ও সূরা সহ আমাদের এই অ্যাপটি আপনাদের ভাল লাগবে ও ব্যাবহারে উপকৃত হবেন ইনশাআল্লাহ্‌। অ্যাপটি ভালো লাগলে বন্ধুদের সাথে শেয়ার করুন ও ৫ স্টার রিভিউ দিয়ে আমাদের উৎসাহিত করুন।

অ্যাপ লিঙ্ক

https://play.google.com/store/apps/details?id=com.appshouseproduction.sokol_prokar_namajer_niom_o_niot

Co nowego w najnowszej wersji 3.0

Last updated on Oct 8, 2023
সকল প্রকার নামাজের নিয়ত ও নিয়ম
পাঁচ ওয়াক্ত নামাজের নিয়ত ও নিয়ম
নামাজের সুরা ও দোয়া সমূহ
Namajer sokol doya

Dodatkowe informacje APLIKACJA

Ostatnia Wersja

3.0

Przesłane przez

Eryka Hasan

Wymaga Androida

Android 4.4+

Available on

Pokaż więcej

Use APKPure App

Get সকল নামাজের নিয়ত ও নিয়ম old version APK for Android

Pobierz

Use APKPure App

Get সকল নামাজের নিয়ত ও নিয়ম old version APK for Android

Pobierz

সকল নামাজের নিয়ত ও নিয়ম Alternatywa

Zdobądź wiecej z Apps House production

Odkryć