সহজে ৪৫ দিনে ইংলিশ ভাষা শিক্ষা


2.3.8.13 przez Abid Hasan Apps
Oct 2, 2023 Stare wersje

O সহজে ৪৫ দিনে ইংলিশ ভাষা শিক্ষা

ইংলিশে কথা বলার সহজ উপায় ইংরেজি ৪৫ দিনে ভাষা শ িখুন ইংলিশে কথা বলুন

আপনাকে স্বাগতম!

"সহজে ইংরেজি ভাষা শেখা" অ্যাপটি আপনার ইংরেজি ভ াষা দক্ষতা উন্নত করতে এবং ইংরেজিতে আত্মবিশ্বা সে কথা বলতে সহায়ক হতে পারে। আপনি এই অ্যাপটি ব্যবহার করে নতুন শুরু করতে পা রেন অথবা আপনার ভাষা দক্ষতা উন্নত করতে পারেন, এট ি নির্দিষ্টভাবে প্রয়োজনীয় উপায়ে ইংরেজি শেখ ার পাশাপাশি আপনার শিখার অভিজ্ঞতাকে আপনার স্বত ্ব করতে নানা উপায়ে সাজিয়ে দেয়।

মুখ্য বৈশিষ্ট্যগুলি:

আকর্ষণীয় পাঠ: শব্দার্থ, ব্যাকরণ, উচ্চারণ, এবং অন্যান্য বিষয়ে সার্থক পাঠে লুব্ধ হন। বেসিক থেকে শুরু করুন এবং আপনার নিজস্ব শেখার প ্রয়োজনে স্বয়ংক্রিয়ভাবে উন্নত হোন।

শব্দকোষ প্রাপ্তি: বিভিন্ন শব্দার্থ অনুশাসনে এবং ইন্টারাক্টিভ ফ্ল্যাশকার্ড সহ আপনার শব্দ শ ক্তি বাড়ানোর জন্য বিভিন্ন প্রশ্নোত্তর সাধন ক রুন। ইংরেজিতে বিশ্বাসে কথা বলতে সহায়ক সাধারণ শব্ দ, বাক্য, এবং অভিবাদন শেখা।

সহজ ব্যাকরণ: প্রতিষ্ঠান ইংরেজি ব্যাকরণ প্রদা ন করে প্রশাস্য পাঠ এবং অভ্যন্তরীণ প্রশ্নের মাধ ্যমে ইংরেজি ব্যাকরণ স্বাধীনভাবে শেখানো হয়। ক্রিয়াপদ সময়, বাক্য কাঠামো, এবং আরও প্রশ্ন এ বং ব্যাকরণের বিস্তারিত জ্ঞান সরবরাহ করে।

স্পীকিং সাফল্য: ইন্টারাক্টিভ কার্যক্রমে আপন ার বক্তব্য স্পীকিং দক্ষতা উন্নত করুন এবং ভয়েস রেকগনিশন প্রযুক্তি ব্যবহার করে ইংরেজিতে কথা ব লতে সহায়ক হন।

শ্রবণ সামর্থ্য: আসল বাক্যগুলি, পড়াশোনা, এবং শ ্রবণ ব্যায়ামের সাথে আপনার শ্রবণ দক্ষতা বাড়া নোর সুযোগ প্রদান করে।

প্রতিদিন চ্যালেঞ্জ: আপনার আত্মবিশ্বাস উন্নত করতে প্রতিদিন চ্যালেঞ্জ পরিস্করণ করুন, যা আপনা র শেখার প্রক্রিয়াকে সমর্থন করে এবং আপনি আপনা র ভাষার অভিজ্ঞতার স্তিথি সহায়ক হয়।

"সহজে ইংরেজি ভাষা শেখা" আপনার ইংরেজি শেখার প্র ক্রিয়াকে সহজ এবং মজার করতে ডিজাইন করা হয়েছে, ইংরেজি ভাষা প্রয়োগে আপনাকে সাহায্য করতে ডাউন লোড করুন। আপনি যে কোন ক্ষেত্রে ব্যক্তিগত উন্নতি, কর্মস্ থলের উন্নতি, বা আন্তর্জাতিক যোগাযোগের দিকে যা চ্ছেন, এই অ্যাপটি আপনাকে ইংরেজি প্রবাসে সাফল্য অর্জন করতে প্রয়োজনীয় দক্ষতা সরবরাহ করে।

ইংলিশে যারা দূর্বল তাদের জন্য আমাদের এই ইংলিশ শেখার অ্যপস।

একটি কথা মনে রাখবেন ! অলসতা না করে প্রত্যেকটি ক্লাসই খুব ভালোভাবে ক রবেন।ভয় পাবেননা ক্লাস গুলো খুবই সহজ কঠিন কিছ ুই নাই। তাছাড়া বাংলা উচ্চারণ সহ দেওয়া আছে যাতে আপনা দের বুঝতে আরো সহজ হয়।তবে একটি কথা, যারা ইংরেজি তে দুর্বল বা কথা বলতে পারেননা তাদের জন্য সর্বা ধিক উপকারী এই অ্যাপটি, আর যারা ইংরেজি জানেন কিন ্তু কথা বলতে পারেন না তাদের জন্য ও অধিক উপকারি হ বে ইনশাআল্লাহ্ ।

ইংলিশ শেখার সহজ উপায় জানলে ইংরেজিতে কথোপকথন করতে পারবেন। ইংরেজি শেখার উপায় হলো অনুশীলন করা। ইংরেজি শেখার কৌশল রপ্ত করা। বাজারে ইংরেজি শেখার বই এর অভাব নেই কিন্তু একট ি ভালো mówiony angielski ইংরেজি শেখার বই পাওয়া খুবই কঠিন। আমাদের এই অ্যাপটিতে সকল দিকে সমান গুরুত্ব দিয় ে বাংলা থেকে ইংলিশ অনুবাদ, ইংলিশ শিখার সহজ উপা য়, ইংলিশ উচ্চারন, ইংলিশ থেকে বাংলা উচ্চারন, বা ংলা কথার ইংরেজি অর্থ সহজ অনুবাদ, স্পোকেন ইংলিশ, ইংরেজিতে কথা বলার ফর্মুলা, Lista słów słownikowych, ইংরেজিতে কথোপকথন ইত্যাদি সন্নিবেশিত করা হয়েছে। ৩০ টি ক্লাস করে ৩০ দিনে ইংরেজি শিক্ষা করে বলুন ইংরেজি হোক সহজ।

অ্যাপটিতে রয়েছেঃ-

> ইংরেজি শব্দের বাংলা অর্থ

> ইংরেজি শেখার সহজ উপায়

> একটি সম্পূর্ণ অফলাইন

> ইংরেজি শেখার সহজ বই

> ইংরেজি থেকে বাংলা অনুবাদ

> কীভাবে ইংরেজিতে নিজের পরিচয় দিবেন।

> কীভাবে ইংরেজিতে নতুন কারও সাথে পরিচিত হবেন

> ৬ টি ধাপে ইংরেজিতে বর্ণনা করুন যে কাউকে

> ১০ টি উপায়ে ইংরেজিতে Dziękuję ও Witamy বলা শিখুন

> কীভাবে ইংরেজিতে মেহমানদারী করবেন

> ৫০ টি Do użytku codziennego ইংরেজি বাক্য শিখে নিন

> আরো অন্যান্য সকল বিষয়ের ক্লাস রয়েছে (OD A DO Z)

(নোট: আমাদের অ্যাপটি নতুন বিষয় এবং বৈশিষ্ট্য সরবরাহ করার জন্য নিয়মিতভাবে আপডেট হয়। আমরা আ পনার মতামত এবং পরামর্শগুলির দিকে গমন করি এবং আ মাদের অ্যাপটি আপনার উপকারে নির্মাণ করতে নিয়ম িতভাবে এটি সংশোধন করতে উদ্বেগিত হয়।)

𝗗𝗶𝘀𝗰𝗹𝗮𝗶𝗺𝗲𝗿 ⚠️

- Nie jesteśmy właścicielem ani faktycznym wydawcą filmów pokazanych w tej aplikacji.

- Tworzymy tę aplikację wyłącznie w celach rozrywkowych dla miłośników mówionego języka angielskiego.

𝗡𝗼𝘁𝗲: Wszystkie filmy zostały dodane selektywnie z YouTube zgodnie z Zasadami API YouTube, a w filmie nie zostały zablokowane żadne reklamy. Jeśli właściciele filmów nadal mają zastrzeżenia do któregokolwiek z filmów w tej Aplikacji, 𝗕𝗲𝗳𝗼𝗿𝗲 𝘁𝗮𝗸𝗶𝗻𝗴 𝗮𝗻𝘆 𝗔𝗰𝘁𝗶𝗼𝗻 Daj nam znać pocztą na adres tamannaak1991@ gmail.com i 𝗣𝗿𝗼𝗺𝗶𝘀𝗲 usuniemy Twój film z aplikacji w ciągu 3 dni.

Dodatkowe informacje APLIKACJA

Ostatnia Wersja

2.3.8.13

Przesłane przez

Taha Amine

Wymaga Androida

Android 5.0+

Pokaż więcej

Use APKPure App

Get সহজে ৪৫ দিনে ইংলিশ ভাষা শিক্ষা old version APK for Android

Pobierz

Use APKPure App

Get সহজে ৪৫ দিনে ইংলিশ ভাষা শিক্ষা old version APK for Android

Pobierz

সহজে ৪৫ দিনে ইংলিশ ভাষা শিক্ষা Alternatywa

Zdobądź wiecej z Abid Hasan Apps

Odkryć