শবে কদর নামাজের নিয়ম ও ফজিলত


1.0 от BD Apps Station
13/02/2020

Введение শবে কদর নামাজের নিয়ম ও ফজিলত

Ail কদর নামাজের নিয়ম, নিয়ত ও ফজিলত নিয়ে lailatul qadr ডাউনলোড অ্যাপ ডাউনলোড করুন

শবে কদর নামাজের নিয়ম নিয়ম, নিয়ত ও ফজিলত নিয়ে আমাদের এবারের এবারের আয়োজন. শবে কদর তথা লাইলাতুল কদর কদর জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি একটিএকটি.

যেভাবে আদায় করবেন শবে কদরের নামাজ, নফল নামাজ: ন্যূনতম আট রাকাত থেকে যত সম্ভব পড়া যেতে যেতেযেতে. এ জন্য সাধারণ সুন্নতের নিয়মে 'দুই রাকাত নফল পড়ছি শেষ করতে করতে হবে করতে করতেকরতে.

এ জন্য সূরা ফাতেহার সাথে সাথে জানা যেকোনো সূরা মেলালেই মেলালেইমেলালেই. বাজারে প্রচলিত কিছু বইতে 33 বার সূরা আল কদর, 33 বার ইখলাস ইত্যাদি উল্লেখ করা আছে. তবে সে নিয়মে পড়লেও অসুবিধার কারণ নেই।

হাদিস শরীফে বর্ণিত আছে, হযরত রাসূলুল্লাহ (সা.) বলেছেন, যে ব্যক্তি 4 রাকয়াত নামাজ রাতে সূরা ফাতিহার করবে ২ বার বার বার ইখলাছ ভূমিষ্ঠ শিশুর শিশুর নিষ্পাপ নিষ্পাপ নিষ্পাপ নিষ্পাপ করে ভূমিষ্ঠ শিশুর ন্যায়ন্যায়তাতা দেবেন এবং বেহেশতের মধ্যে এক মনোমুগ্ধকর মহল তৈরি করে দেবেন.

রমজান মাসের শেষ দশ দিনের যেকোনো একটি রাত হল শক০ শক০ রমজান এ রাতের ফজিলত অন্য যেকোনো রাতের চেয়ে অনেক গ६ই গ६ণ বলা যেতে পারে- এ রাত হাজার রাত অপেক্ষা উত্তম। এ রাতে যত বেশি নফল নামাজ আদায় করবেন তত বেশি সওযয শবে কদরের রাতে যত বেশি পারেন নামাজ পড়ুন, আল কোরআন তেলাওয়াত করুন, জিকির ও দোয়া করুন করুন.

লাইলাতুল কদর কি বা শবে কদরের অর্থ তা তা এই অ্যাপের মাধ্যমে যানতে পারবেন তা এই এই মাধ্যমে যানতেযানতে. আরও জানতে পারবেন শবে কদরের উপহার কি কদর কদর এর রাতে রমজানের কি কি কি কি কি কি কিকি. শবে কদর অথবা বেজুর রাতে রমজানের যা দশ দিনের বেজুর রাতে একটি হয়ে একটি মাসের সেরা সেরা একটি একটি একটি একটি একটি একটি একটি একটি একটিএকটি. একজন মুসলমানের এ রাতে করনীয় কি তা ভালোভাবে ভালোভাবে জানতে পারবেন এই অ্যাপটির মাধ্যমে ভালোভাবে জানতে জানতে এই অ্যাপটিরঅ্যাপটির. শবে কদরের নামাজের জরুরী তেমন শবে বা কদর কখন জরুরী তেমন সেটা জানাও বা কদর কখন হবে সেটাসেটা ইতিকাফ রনজানের আরেকটি ইবাদত। শবে কদরে কি কি মধ্যদিয়ে করবেন আমরা এই এ্যাপের এ্যাপের মধ্যদিয়ে মধ্যদিয়ে এবং শবে শবে কদরের কদরেরকদরের

শবে কদর / Sobe Kodor হলো রমজানের শেষ দশ দিনের যে কোন বেজুরা দিনে হয়ে থাকে থাকে. শবে কদর নামাজের নিয়ম জানাটা আমাদের সকলের উৎচি শবে কদরের নামাজের অ্যাপের মধ্যে যানতে কি আদায় করতে অ্যাপের মধ্যে শবে কদর কি আদায় করতে হয় শবেশবে

শবে কদরের ফজিলত অন্যান্ন দিনের চেয়ে অনেক ফযজিলল শবে কদরের নামাজের নিয়ত কুরআন কুরআন সহীহ হাদিসের ভিত্তিতে দেওয়া দেওয়াদেওয়া. শবে কদরের নামাজ এবং শবে কদর নিয়ত থাকলে থাকলে আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন থাকলে আপনার আপনার সাথে শেয়ারশেয়ার.

Ночь последних десяти дней месяца Рамадан – это одна ночь. Достоинства этой ночи во много раз выше любой другой ночи. Можно сказать - эта ночь лучше тысячи ночей. Чем больше нафаль-намазов в эту ночь, тем большую награду вы получите. Молитесь как можно больше в ночь Шааба Кадр, читайте аль-Коран, молитесь на Зикир и молитесь.

Что нового в последней версии 1.0

Last updated on 02/05/2021
শবে কদরের নামাজের নিয়ত কি
শবে কদরের নামাজ কত রাকাত
শবে কদর কত রাকাত
শবে কদরের দোয়া
সূরা কদর

Дополнительная информация о Приложения

Последняя версия

1.0

Загрузил

ខ្ញុំជក់ម៉ាហិតកាវ ខ្ញុំជាក្មេងម៉ាហ្វៀរ

Требуемая версия Android

Android 4.1+

Available on

Ещё

Используйте приложение APKPure

Историческую версию শবে কদর নামাজের নিয়ম ও ফজিলত можно получить на Android

Скачать

Используйте приложение APKPure

Историческую версию শবে কদর নামাজের নিয়ম ও ফজিলত можно получить на Android

Скачать

Альтернатива শবে কদর নামাজের নিয়ম ও ফজিলত

Больше от BD Apps Station

Рекомендуем