প্রতিদিনের দোয়া দরকারি সব দোয়া


1.2.7 tarafından Bangla edu apps
Sep 6, 2024 Eski versiyonlar

প্রতিদিনের দোয়া দরকারি সব দোয়া hakkında

মুসলমান হিসেবে কমবেশি দোয়া পড়ি। এটাই বাস্তবিক যে ছোট কিছু আমল পাল্টে দিবে জীবন

দোয়ার বই একের ভিতর সব দোয়া অ্যাপটি মূলত একটি দোয়ার ভাণ্ডার Doar vandar যেখানে আপনি পাবেন সকল দোয়া ও প্রতিদিনের আমল সহ ছোট সূরাঅফলাইন অডিও সহ একদম ফ্রি।

মুসলিম শব্দের অর্থ আত্মসমর্পণকারী। ব্যক্তি ব্যক্তি একমাত্র আল্লাহ রাব্বুল আলামিনকে মহান মহান হিসেবে হিসেবে করবে, আল্লাহর সাথে কাউকে শরীক করবেনা এবং রাসুলুল্লাহ (সাঃ) এর সাথে পথে নিজের জীবন চালাবে, হালাল কে হালাল বলে মানবে এবং হারামকে বয়কট বয়কট, সালাত কে করবে, রোজা রাখবে, নিসাবের অধিকারী প্রতিষ্ঠা করবে, রোজা রাখবে, নিসাবের অধিকারী হলে যাকাত আদায় করবে এবং হজ্জে গমন করবে। এইসব গুনাবলীর অধিকারী হলে তাকে মুসলিম বলা হয়। তাই পরিপূর্ণ মুমিন হতে হলে গুণ গুণাবলী গুলো থাকা জরুরী।

আল্লাহ্‌র হুকুম আহকাম মেনে চলাই হচ্ছে ইবাদত। আর ইবাদত করতে হলে আমাদের ইসলামিক দোয়া গুলো জানতে হবে। তাই আপনাদের সুবিধার্থে ইসলামিক সকল দোয়া অডিও সহ ভাবে সাজিয়েছি আমাদের দোয়ার বই একের ভিতর সব দোয়া ন এই অ্যাপটিতে।

দোয়ার ভাণ্ডার এই অ্যাপটিতে পাবেন দোয়া ও জিকির, মোনাজাতের দোয়া অডিও, নামাজের সব দোয়া, তওবা করার দোয়া। কিছু গুরুত্বপূর্ণ সূরা যেমন- সূরা ইয়াসিন-রহমান-আয়াতুল কুরসি, সূরা মূলক, সূরা মুজাম্মি, সূরা ওয়াকিয়াহ, সূরা আর রহমান অর্থ সহ অডিও।

মুসলমান হিসেবে আমরা সবাই কমবেশি দোয়া পড়ি। এটাই বাস্তবিক যে ছোট কিছু আমল পাল্টে দিবে জীবন , তাই কোন দোয়া পড়লে কি হয় ও দোআ সঠিক ভাবে জানা খুবি জরুরী। দৈনন্দিন জীবনের প্রয়োজনীয় দোয়া সমূহ সঠিক ভাবে জানার জন্য আমরা উপস্থাপন করেছি আজকের অ্যাপটি। যেখানে আপনি পাচ্ছেন দোয়া বই একের ভিতর সব - Dua Book One in All (Dua) অর্থাৎ কোন আমল করিলে কি হয়, দোয়া করার নিয়ম, প্রতি দিনের আমল, প্রয়োজনীয় কিছু আমল ও দোয়া, ছোট ছোট আমল |

জীবনে প্রতিনিয়ত ঘটে যায় নানা ঘটনা, মনে বিদ্যমান নানা অশান্তি, এগুলা থেকে পরিত্রান পেতে আল্লাহ কে সর্বদা স্মরন করা ও দোআ ও যিকির (হিসনুল মুসলিম) এর কোনও বিকল্প নাই। আমাদের অ্যাপ টি ডাউনলোড করে কোনও প্রকার পাঠ্যপুস্তক এর সহায়তা ছাড়াই জেনে নিন উপকারী কয়েকটি দোয়া।

এখানে রয়েছে দৈনন্দিন জীবনের দোয় দোয়া, বিপদ মুক্তির দোয়া, 132 খানা দো'আ, কোন দোয়া পড়লে কি হয় ও দোআ, বিপদ থেকে রক্ষার দোয়া। এছ এছায় পাস পাস দোয়ার পাস দোয়ার দোয়াড়

এই প্রতিদিনের দোয়া দরকারি সব দোয়া Uygulama টি আপনাদের কেমন লাগলো ভালো/মন্দ অবশ্যই জানাবেন। ধন্যবাদ!

En son sürümde yeni olan 1.2.7

Last updated on Sep 8, 2024
প্রতিদিনের দোয়া দরকারি সব দোয়া

Ek UYGULAMA Bilgileri

En Son Sürüm

1.2.7

Yükleyen

Prime

Gereken Android sürümü

Android 8.0+

Available on

Daha Fazla Göster

Use APKPure App

Get প্রতিদিনের দোয়া দরকারি সব দোয়া old version APK for Android

İndir

Use APKPure App

Get প্রতিদিনের দোয়া দরকারি সব দোয়া old version APK for Android

İndir

প্রতিদিনের দোয়া দরকারি সব দোয়া Alternatif

Bangla edu apps geliştiricisinin diğer ürünlerini edinin

Keşfetmek