বিখ্যাত উক্তি - Bani in Bengal

Creative Apps BD
Nov 14, 2020

বিখ্যাত উক্তি - Bani in Bengal hakkında

ইসলামিক উক্তি, বিখ্যাত ব্যাক্তিদের উক্তি ও মনিষীদের জীবনী নিয়ে বাণী চিরন্তনী

বাণী চিরন্তনী মূলত বিখ্যাত ব্যাক্তিদের উক্তি. বিখ্যাত ব্যাক্তিরা জীবনের পথে হাটতে গিয়ে বিভিন্ন সময় বিভিন্ন রকমের সত্য এবং অদ্ভুত অভিজ্ঞতার সম্মুখীন হয়েছেন. এ সমস্ত অভিজ্ঞতার আলোকেই তারা বিভিন্ন রকমের উক্তি করে গিয়েছেন, এই উক্তিগুলোই আসলে বানী চিরন্তনী নামে পরিচিত.

 গুনি বিখ্যাত ব্যক্তিরা যে সমস্ত পরিস্থিতির সম্মুখিন হয়েছেন, আমারা সাধারণ মানুষেরা হর হামেশা সেই একই রকমের পরিস্থিতিতে পড়ে থাকি. পরিস্থিতিগুলো সামাল দিতে না পেড়ে অনেক সময় দিক হরিয়ে ফেলতে বসি. কিন্তু এমন পরিস্থিতিতে বানি চিরন্তন বা মনীষীদের বাণী / মনিষীদের বানী গুলো পড়লে পরিস্থিতি সম্পর্কে একটি সুন্দর দিক নির্দেশন পাওয়া যায় এবং এই মনিষিদের উক্তি (monishider UKTI) গুলোর মর্মকথা উপলব্ধি করে সঠিক পদক্ষেপ নিতে পারলে যে কোন পরিস্থিতি সামলে ওঠা যায়. মানুষের জন্মের পর থেকে মৃত্যুর আগ পর্যন্ত প্রতি নিয়ত লীন হয়. রোগে, শোকে, প্রেমে বা অর্ঘে. প্রতিটি ধাক্কাই মানুষকে এলোমেলো করে দেয় সঠিক কক্ষপথ থেকে. ভয়ংকর হতাশা জেঁকে বসে মস্তিস্কে, দিক হারা নাবিকের মতো জীবনকে টেনে নিয়ে যেতে থাকে গন্তব্যহীন ভাবে. এরকাম পরিস্থিতিতে একজন হতাশা গ্রস্থ মানুষের পাথেয় হতে পারে বিভিন্ন মনীষীর জীবন (monishider jiboni). বিখ্যাত ব্যাক্তিদের জীবনি (monishider jiboni) থেকে খুজে পেতে পারে নুতন করে পথ চলার অনুপ্রেরণা. মানুষের জীবনের সাথে সঙ্গতিপূর্ন অসংখ্য ঘটনা বিখ্যাত ব্যাক্তিদের জীবনে ঘটেছে, তাদের জীবনি থেকে খুজে পাওয়া যাবে অসংখ্য অনুপ্রেরণামূলক গল্প, সফলতার গল্প, এ সব গল্প মানুষের নতুন করে বাচার অনুপ্রেরণা হয়ে উঠতে পারে. বিখ্যাত ব্যক্তিদের সফল্য নিয়ে অনেক বিখ্যাত উপন্যাস রয়েছে. এ সমস্ত জীবনী মূলক উপন্যাস এক একটা জ্ঞানের ভান্ডার. বিখ্যাত ব্যাক্তিদের প্রত্যেকেরই আত্নজীবনী মূলক উপন্যাস রয়েছে. হয় তারা নিজেরা লিখেছে না হয় অন্য কেউ লিখেছে.

 মনীষীদের বাণী (monishider Bani) ছাড়াও ধর্ম ভিত্তিক বানী এবং উক্তি রয়েছে. এই যেমন ইসলামিক উক্তি, বৌদ্ধ দর্শন উক্তি, হিন্দু মতোবাদ উক্তি / বানী, খ্রিষ্ট ধর্মের বানী. এই ধর্মীয় বান বা উক্তিগুলো মানুষকে সঠিক দিক নির্দেশনা দিয়ে থাকে.

মজার ব্যাপার হচ্ছে কোন বন্ধু যদি শোনে অমুক বন্ধু একটু বাজে পরিস্থিতিতে আছে. তখনই হাতের সেলফোন টি বের করে সাথে সাথে উপদেশ এস এম এস বা বন্ধুত্বের উক্তি, লিখে বুন্ধুর কাছে পাঠিয়ে দিবে. জানান দেয়ার চেষ্টা করবে বন্ধু আমি তোমার দূরে থেকেও পাশে আছি. কিন্তু বেচারা বন্ধুর তো আর এস এম এস এ কাজ হয় না. তার দারকার ভাল কোন বন্ধুর সঙ্গ. নিরুপায় হয়ে তিনিও তার প্রিয় মানুষটির উদ্দেশ্যে কষ্টের এস এম এস বা দুঃখের এস এম এস লিখে পাঠিয়ে দেয়. এই দুঃখের মেসেজ বা উপদেশ স্ট্যাটাস, দিয়ে মানুষের মন কতটা হালকা হয় তা ঠিক জানার উপায় নেই. তবে একাকিত্ব জীবনে মানুষ বিভিন্ন কাজে বিভিন্ন বিষয়ের উপর উক্তি বা প্রবাদ খুজে থাকেন. আর এই প্রবাদ আর উক্তি থেকেই হয়তো খুজে নেন বেচে থাকার জীবনি শক্তি. আমারা বাংলার বানী চিরন্তনী একটি এ্যাপ তৈরী করেছি, যেখানে সব ধারণের বানী এবং বিখ্যাত ব্যাক্তিদের উক্তি পাওয়া যাাবে.

পাওয়া যাবে • হুমায়ুন আহমেদের উক্তি • নেলসন ম্যান্ডেলার সেরা উক্তি • আইনস্টাইনের বিখ্যাত উক্তি • রবীন্দ্রনাথ ঠাকুরের উক্তি • হুমায়ূন আজাদ এর উক্তি • কাজী নজরুল ইসলাম এর উক্তি • এ পি জে আব্দুল কালামের উক্তি • হযরত আলী (রাঃ) • বন্ধুত্ব উক্তি • উপদেশ মূলক উক্তি • দুঃখ কষ্টের উক্তি • জীবন এর উক্তি • অনুপ্রেরণামুলক বাণী বা উক্তি • ইসলামিক উক্তি

ফিচার সমূহঃ

** অজস্র মনিষীদের জীবনী

** শত শত লাইফ চেঞ্জিং উক্তি, Bangla Alıntı

** প্রতিদিন একটি করে বিশেষ উক্তি (yakında hazır olacak)

** দৃষ্টিনন্দন ইন্টারফেস

** বাণী বুকমার্ক করার সুবিধা

** সোশ্যাল মিডিয়াতে উক্তি সহজেই শেয়ারের ব্যবস্থা

** নিয়মিত নতুন নতুন বাণী অ্যাড করা হয়

Alıntılar dünyanın en güçlü cümle vardır. Başkaları dil bangla gibi de Bangla tırnak var. Bangal da Bangal bani ve bani chironton olarak bilinen tırnak. Alıntılar monishider bani, monishider jiboni, monishider UKTI geliyor.

Bangal UKTI başka bir kaynak var nobijir jiboni ve sahabider jiboni olduğunu. Rabindranath tagore ve kazi nazrul islam banglai içinde bani çok verir. Evet, Bangal bikkhato UKTI çoğu bangla literatüründen geliyor. Bazen insanlar mobil cihazlar için facebook ve bangla sms üzerinde bangla durumunun Bani bikkhato istiyor.

İnsanların çoğu böyle bani bangla, diğerleri yollarını 1001 bangla tırnak olarak çok hafta anahtar kelimeye göre uygun jargon ama çok az araması tarafından bangla tırnak arayın.

Daha Fazla GösterDaha az göster

বিখ্যাত উক্তি - Bani in Bengal APK Bilgileri

En son sürüm
1.9
Kategori
Eğitim
Android OS
Android 4.1+
Dosya Boyutu
4.5 MB
Geliştirici
Creative Apps BD
Güvenli ve Hızlı APK İndirmeleri APKPure'de
APKPure, virüssüz বিখ্যাত উক্তি - Bani in Bengal APK indirmelerini sağlamak için imza doğrulaması kullanır.

APK Uygulaması ile Süper Hızlı ve Güvenli İndirme

XAPK/APK dosyalarını Android'e yüklemek için tek tıkla!

İndir APKPure