বয়স অনুপাতে নারীর চাহিদা


1.1 tarafından মরিচিকা
Aug 21, 2020

বয়স অনুপাতে নারীর চাহিদা hakkında

নারীর মন জয় করার কৌশল / নারীর যত চাওয়া পাওয়া / নারীর মনের প্রিয় কথা

বয়স অনুপাতে নারীর চাহিদা-

শৈশব-কৈশোর পেরিয়ে একজন নারী যখন পরিপূর্ণ নারী হিসেবে আত্মপ্রকাশ করে তখন থেকে সে মনের মতো একজন মানুষের সঙ্গে ঘর বাঁধার স্বপ্ন দেখে।ছোট সংসারে স্বামীর সঙ্গে সুখ-দুখ ভাগাভাগি করা থেকে শুরু করে সন্তান লালনপালন প্রতিটি মুহূর্তে তার কাছে স্বপ্নের মতো মনে হয়।

আর যাকে ঘিরে তার স্বপ্নগুলো বেঁচে উঠে- সে হলো তার স্বামী।অনেকের প্রশ্ন জাগতে পারে- নারীরা কেমন স্বামী পছন্দ করে বা নারীদের স্বপ্নের পুরুষ কেমন হয়। নারীদের প্রতি পুরুষের আকর্ষণ থাকাটা খুব স্বাভাবিক ব্যাপার। তবে স্বভাবগত কারণ ছাড়াও নারীদের কিছু গুণ পুরুষের নজর কাড়ে।

বাঙালি নারীরা সাধারণত একটু উচ্চতা ভালো, গায়ের রং শ্যামলা, ভদ্র, বিনয়ী, কম কথা বলে, কর্মঠ, ও সংসারি পুরুষ বেশি পছন্দ করে।তবে সংসার করার ক্ষেত্রে যে বিষয়টি সবচেয়ে বেশি প্রয়োজন তা হলো একে অপরকে বোঝা।

মেয়েদের কাছে পরিচ্ছন্নতা সব সময়েই অত্যন্ত গুরুত্ব পায়। স্বভাবতই তারা যখন কোনও পুরুষের দিকে তাকায়, তখন যাচাই করে নেয়, ছেলেটি কতটা পরিচ্ছন্ন। সে কেমন পোশাক পরে রয়েছে, কিংবা তার জুতোটা কতটা পরিষ্কার— এগুলো দেখে তারা বুঝে নিতে চায় ছেলেটি কতটা পার্সোনাল হাইজিনে বিশ্বাসী।

আমাদের অ্যাপটি ভালো লাগলে ৫ স্টার দিন। আপনার ভালোলাগা মন্দ লাগা আমাদের সাথে শেয়ার করুন।******************** ধন্যবাদ।।***********************

Ek UYGULAMA Bilgileri

En Son Sürüm

1.1

Yükleyen

သြဲ႔ငံုဦး သြဲ႔ငံုဦး

Gereken Android sürümü

Android 4.0.3+

Daha Fazla Göster

Use APKPure App

Get বয়স অনুপাতে নারীর চাহিদা old version APK for Android

İndir

Use APKPure App

Get বয়স অনুপাতে নারীর চাহিদা old version APK for Android

İndir

বয়স অনুপাতে নারীর চাহিদা Alternatif

মরিচিকা geliştiricisinin diğer ürünlerini edinin

Keşfetmek