রাসুল সাঃ এর পুর্ণাঙ্গ জীবনী


1.0 tarafından UTILE APPS STORE
Oct 27, 2020

রাসুল সাঃ এর পুর্ণাঙ্গ জীবনী hakkında

মহানবী হযরত মুহাম্মদ সাঃ এর পুর্ণাঙ্গ জীবনী নিয়ে প্রিয় নবী রাসুল সাঃ এর জীবনী।

যে কাজে সময় ও সুযোগ ব্যয় করা হয়, তন্মধ্যে সবচেয়ে সুবর্ণ সময় হলো যা পবিত্র সীরাতুন্নবী ও চিরস্থায়ী মুহাম্মাদী ইতিহাস অধ্যয়নে ব্যয় করা হয়। হযরত মুহাম্মাদ (সাঃ) এর জীবনী প্রত্যেক মুসলমান এর জন্য খুবই গুরুত্বপূর্ণ।আর এই অ্যাপটি হচ্ছে সীরাতুন্নবী সম্পর্কে, যা অধ্যয়নের মধ্যে মুসলিম ব্যক্তি বিভিন্ন বিষয় সম্পর্কে জানতে পারবে, জানতে পারবে সর্বশেষ নবী মুহাম্মাদ সাল্লাল্লাহু 'আলাইহি ওয়াসাল্লামের ব্যক্তিত্ব, তাঁর জীবন ও বসবাসের পদ্ধতি এবং সন্ধি ও যুদ্ধের সময়কার তাঁর দাওয়াতের রীতি-পদ্ধতি ইত্যাদি সম্পর্কে। হযরত মুহাম্মাদ সঃ এর জীবনী পূর্ণাঙ্গ জীবন নিয়েই আমাদের অ্যাপ এর মূল আলোচনা।

বিশ্ব নবীর জীবনী বা হযরত মুহাম্মাদ (সঃ) এর জীবনী আমাদের অফুরন্ত শিক্ষার উৎস। নবীজির জীবনি nobijir jiboni bangla অ্যাপটি রাসুলে কারীম হযরত মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের জীবন কাহিনি নিয়ে তৈরি। হযরত মুহাম্মদ (sallallahu alaihi wasallam) তিনি ছিলেন একজন মহান পবিত্র চরিত্রের অধিকারি। রাসুল সাল্লাল্লাহু আলাই সালাম এর জীবনী থেকে শিক্ষা নেয়ার অনেক কিছুই রয়েছে। মুসলিম মাত্রই সিরাতুন নবী (স) সম্পর্কে জানা আবশ্যক কেননা আমরা ইসলাম ও হাদিস শরীফ (Hadis Şerif) পেয়েছি তাঁর কাছ থেকেই এবং তার মাধ্যমেই আমরা আসমানি কিতাব আল কোরআন পেয়েছে। তাঁর কাছ থেকেই পেয়েছি আখিরাতের ধারণা, জান্নাত ও জাহান্নাম এর ধারণা। বিশ্ব নবীর মহান জীবনী সম্পর্কে জানা ও শিক্ষা নেয়া আমাদের জীবনের জন্য খুবই গুরুত্বপূর্ণ। হযরত মুহাম্মদ (সাঃ) এর বানী আমাদের জীবন কে সুন্দর করে তুলে তাই আমাদের অ্যাপটিটে বিশ্ব নবীর জীবনী এর ঘটনাগুলো তুলে ধরা হয়েছে।

Hz.Muhammed'in hayatının olaylarından çok şey öğrenebiliriz. Büyük peygamberin sözleri Hadis'tir. Büyük peygamber-nobijir ciboni'nin biyografisinden ve büyük peygamberin sözlerinden, sevgili peygamberimizin bize hayatımızı nasıl idare edeceğimiz konusunda birçok yön verdiğini bilebiliriz. Büyük peygamberimiz Nobijir ciboni'nin biyografisini bilmek için Peygamberimizin Sünnetini bilmemiz gerekir.

আশা করি বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) এর জীবনী অথবা nobijir jibon kahini অ্যাপটি আপনাদের ভাল লাগবে। ভাল লাগলে অবশ্যই আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন আর আমাদেরকে ৫ স্টার দিয়ে আপনার মতামত জানিয়ে দিন।

En son sürümde yeni olan 1.0

Last updated on Mar 9, 2021
প্রিয় নবীর জীবনী
নবীর জীবন কাহিনী
নবীদের জীবন কাহিনী
নবী রাসুলদের জীবনী
নবিদের জীবন কাহিনী
মুহাম্মদ সাঃ এর জীবনী
মুহাম্মদ সাল্লাল্লাহু আলাই সালাম এর জীবনী

Ek UYGULAMA Bilgileri

En Son Sürüm

1.0

Yükleyen

Mrno Mrno

Gereken Android sürümü

Android 4.1+

Available on

Daha Fazla Göster

Use APKPure App

Get রাসুল সাঃ এর পুর্ণাঙ্গ জীবনী old version APK for Android

İndir

Use APKPure App

Get রাসুল সাঃ এর পুর্ণাঙ্গ জীবনী old version APK for Android

İndir

রাসুল সাঃ এর পুর্ণাঙ্গ জীবনী Alternatif

UTILE APPS STORE geliştiricisinin diğer ürünlerini edinin

Keşfetmek