ইসলামের আলোকে সহবাসের নিয়ম


1.1 by Khude Gean
Mar 13, 2021 پرانے ورژن

کے بارے میں ইসলামের আলোকে সহবাসের নিয়ম

اسلامیات روشنی سے متعلقہ اصولوں - اسلامیات آلوک سوہوباس

ইসলামের আলোকে স্ত্রী সহবাস করার নিয়ম সম্পর্কে বিস্তারিত জানতে এই অ্যাপটি ডাউনলোড করুন।

এই অ্যাপলিকেশনটির মাধ্যমে আপনি অতি সহজে ইসলামি শরিয়াহ মোতাবেক স্ত্রী সহবাস করার সঠিক নিয়ম জানতে পারবেন। প্রতিটি মুসলমানের এটা জানা দরকার যে- ইসলামী শরিয়াহ মোতাবেক কিভাবে স্বামী স্ত্রীর মিলন করতে হয়।প্রতিটি মুসলিমের ইসলামি শরিয়াহ মোতাবেক স্ত্রী সহবাস শিখতে হবে। তাহলেই তাদের মিলনের মাধ্যমে যে সন্তান আসবে সেই সন্তান হবে ইসলামের নেক সন্তান।

সত্যিকার অর্থে ইসলাম সম্পর্কে জানতে হলে প্রচুর ইসলামিক বই পড়তে হয়। আশা করি আপনারা সবাই ইসলামী শরিয়াহ অনুযায়ী সহবাসের সঠিক নিয়ম জানবেন এবং সে অনুযায়ী চলবেন। স্বামী স্ত্রী সহবাস করার সময় কিছু নিয়ম কানুন মেনে চলতে হয়। সেই নিয়ম-কানুন গুলো ইসলামের আলোকে স্বামী-স্ত্রী সহবাস অ্যাপে বিস্তারিত তুলে ধরা হলো।

আশাকরি, ইসলামের আলোকে সহবাস অ্যাপলিকেশনটি পড়ে আপনারা প্রাত্যাহিক জীবনে অনেক উপকৃত হবেন এবং আত্মীয় স্বজন বন্ধু বান্ধবদের মাঝে এ্যাপটি শেয়ার করে তাদেরকে ও পড়ার সুযোগ করে দিবেন।

আপনার পজিটিভ রেটিং (৫ স্টার,রিভিউ) আমাদের অনুপ্রেরণা করে এবং অন্য ইউজারদের সঠিক সিদ্ধান্ত নিতে সাহায্য করবে।

বিঃ দ্রঃ এই অ্যাপ সম্পর্কে আপনার গুরুত্বপূর্ণ অভিমত আমাদের একান্ত কাম্য। ইমেইলের মাধ্যমে আপনার পাঠানো অভিমতের ভিত্তিতেই এই অ্যাপের উন্নয়ন ও সংশোধনের ব্যাবস্থা করা হবে। (ইনশাআল্লাহ) ধন্যবাদ

معلومات ایپ اضافی

تازہ ترین ورژن

1.1

اپ لوڈ کردہ

Carlos Henrique Matos Silva

Android درکار ہے

Android 4.1+

مزید دکھائیں

ইসলামের আলোকে সহবাসের নিয়ম متبادل

Khude Gean سے مزید حاصل کریں

دریافت