ফুটন্ত কবিতা-Futonto Kobita

Al Mamun CSE
Jan 2, 2021

About ফুটন্ত কবিতা-Futonto Kobita

ফুটন্ত কবিতা অ্যাপসটি আধুনিক যুগের অন্যতম সেরা একটি কবিতা অ্যাপস

আমাদের এই ফুটন্ত কবিতা অ্যাপসটিতে প্রেম ,ভালোবাসা ,আবেগ , অনুভূতি, দেশাত্মবোধক,ইসলামিক , সুখ-দুঃখ,হাসি-কান্না গ্রাম বাংলার প্রতিটি পরশের ছোঁয়া রয়েছে । এটি বাংলা সাহিত্যের এক অনন্য সৃষ্টি ।পল্লী গ্রামের সুজলা সুফলা শস্য শ্যামলার প্রতিটি কথা বলা হয়েছে । এখানে আমাদের কবিতার কবি হচ্ছে পল্লী কবি । তিনি তার পল্লী গ্রামের সুজলা-সুফলার পরশ দিয়ে তার কবিতাগুলোকে সাজিয়েছেন । তাই তার কবিতার প্রতিটি লাইনে রয়েছে সেই পল্লী গায়ের সুগন্ধি । তিনি কবিতাগুলো ছন্দে ছন্দে সাজিয়েছেন । তার প্রতিটি কবিতার অক্ষর গুলো দেখে আপনাদের মনে হবে যে প্রতিটি যেন একেকটি স্বর্ণাক্ষর । তার প্রতিটি কবিতাগুলোতে যে শব্দমালা গুলো আছে সবগুলোই অলংকারময় ।

আপনি যখন এই কবিতা গুলো পড়বেন , তখন অন্য রাজ্যে চলে যাবেন । কবিতাগুলো পড়ে কখনো আপনি অনুভব করবেন আবেগ-অনুভূতি কখনো আনন্দ বেদনা কখনো হাসি কখনো কান্না কখনো আপনি অনুভব করবেন পল্লী গায়ের সেই চিরচেনা সেই হারানো স্মৃতি।

তাই আপনাদের যদি কবিতাগুলো ভালো লাগে তাহলে এখনই আমাদের ফুটন্ত কবিতা অ্যাপটি মোবাইলে নামিয়ে নিন এবং আপনার পছন্দের মানুষদের কাছে শেয়ার করুন। অ্যাপ সম্পর্কে আপনার মূল্যবান মতামত জানাতে পারেন।

مزید دکھائیںکم دکھائیں

APKPure ایپکےذریعےانتہائی تیزاورمحفوظڈاؤنلوڈنگ

Android پر XAPK/APK فائلیںانسٹالکرنےکےلیےایککلککریں!

ڈاؤن لوڈ کریں APKPure