সফলতার বাণী বা উক্তি - monishider bani / ukti

About সফলতার বাণী বা উক্তি - monishider bani / ukti

Success message - Monishider bani can learn about this app.

সফল হবার জন্য নানা কৌশল সবাই অবলম্বন করে থাকে । কিন্তু কেউ সফল হতে পারে । আবার কেউ পারে না । সফলতার সূত্র জানা থাকলে অতিসহজেই সফলতা অর্জণ করা যায় । সফলতা অর্জনের সেরা বার্তা বা উক্তি গুলো নিয়ে তৈরি করা হয়েছে এই অ্যাপটি ।

আমাদের সমাজে কিছু কিছু মানুষ সবসময়ই থাকে যারা আমাদের চারপাশে ও আশেপাশে রয়েছে, যারা কিভাবে কিভাবে যেন সবকিছুতেই ভয়াবহ রকমের সফল ! ক্লাসে পরীক্ষায় প্রথম হচ্ছে, দৌড় প্রতিযোগিতায় সবার আগে ফিনিশ লাইনে তারা, বিজ্ঞান প্রতিযোগিতায় তাদের প্রজেক্ট পুরস্কার জিতছে- তুমি নখ কামড়ে ভাবছো একটা মানুষের সবদিকে এত প্রতিভার ছড়াছড়ি কীভাবে হয়? আমাদের আত্মীয়-স্বজন, প্রতিবেশী আন্টিরা আবার এককাঠি সরেস-“ও যেই চালের ভাত খায়, তুমিও সেই চালের ভাত খাও, ও পারলে তুমি পারো না ক্যান?” সত্যি একথা ভাবে প্রায় সবাই । কিন্তু কখনোই কোন ভাবেই এইসব কথায় কখনো মন খারাপ করার কিছু নেই। তুমি অবশ্যই খুব ভাল করে জানো তোমার কী কী প্রতিভা আছে এবং তোমার যেই প্রতিভা রয়েছে সেটা দিয়ে একদিন পৃথিবী বিজয় করে ফেলা সম্ভব। পরীক্ষার সময় পরীক্ষার খাতায় কম মার্কস পাওয়া দিয়ে আসলে কিছু আসে যায়না। তাই কখনো কোনভাবেই হীনম্মন্যতায় ভুগবে না, ভুগে কি আদৌ কোন লাভ হয়? না কোনই লাভ হয় না । আত্মবিশ্বাস আর আত্মমর্যাদাটুকু ধরে রাখতে পারলে জীবনে আর কিছু লাগে না।

আত্মবিশ্বাস বৃদ্ধি করার, মনের হতাশাকে কাটানোর, কষ্টের জীবনের নানা ব্যার্থতাকে দূর করার জন্য আমাদের বিনোদনের পাশাপাশি প্রয়োজন বেশি বেশি জ্ঞান অর্জণ করার । তবেই তো সম্ভ সফলতার গন্তব্যস্থলে পৌছানো ।

مزید دکھائیںکم دکھائیں

APKPure ایپکےذریعےانتہائی تیزاورمحفوظڈاؤنلوڈنگ

Android پر XAPK/APK فائلیںانسٹالکرنےکےلیےایککلککریں!

ڈاؤن لوڈ کریں APKPure