সাধারণ জ্ঞান বিশ্ব সম্পর্কে ~


1.6 by StormBD Studio
Sep 12, 2022 پرانے ورژن

کے بارے میں সাধারণ জ্ঞান বিশ্ব সম্পর্কে ~

عمومی علم بنگلہ دیش اور بین الاقوامی بنگلہ ایجوکیشنل جیبی کتاب

সাধারণ জ্ঞান বিশ্ব সম্পর্কে ~ Bangla GK একটি শিক্ষামূলক অ্যাপলিকেশন। সাধারণ জ্ঞানে দূর্বল হলে এবং চর্চাকে অবহেলা করলে জীবনে কতটা কঠিন পরীক্ষার সম্মুখীন হতে হয় শুধু মাত্র তারাই বুঝতে পারবে যারা চাকরি নামক সোনার হরিণের পেছনে ছুঁটছেন।

আমরা যদি বিগত বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা সহ সরকারি ও যে কোন বেসরকারি পরীক্ষার প্রশ্নব্যাংক গুলো দেখি তাহলে দেখেতে পাবো যে সাধারণ জ্ঞান বিষয়ক প্রশ্নই অনেক বেশি।

সাধারণ জ্ঞান শুধু বিশ্ববিদ্যালয়ের পরীক্ষার জন্য নয় চাকুরি নামক সোনার হরিণ সহ সকল কুইজ প্রতিযোগিতায় জন্য অতান্ত্য গুরুত্বপূর্ণ। বর্তমান তথ্য প্রযুক্তির যুগে সাধারণ জ্ঞান চর্চাকে আরও সহজ করতে আপনাদের জন্য আমরা এই অ্যাপটি নিয়ে এসেছি। আশা করি এই অ্যাপটির মাধ্যমে আপনারা উপকৃত হবেন।

কারেন্ট ওয়ার্ল্ড এর প্রশ্ন গুলোও খুবই গুরুত্বপূর্ণ সে জন্য এগুলোর প্রশ্নগুলো এই অ্যাপটিতে তুলে ধরা হয়েছে। বাংলাদেশ ও আন্তর্জাতিক সব বিষয় নিয়ে তৈরি করা আমাদের এই অ্যাপ্লিকেশন। সকল প্রতিযোগিতামূলক পরীক্ষা সহ সকল শিক্ষার্থীদের অনেক কাজে লাগবে।

আমাদের এই অ্যাপটিতে এক হাজারের ও বেশি তথ্য দেওয়া হয়েছে। অ্যাপটিতে প্রতিটি সকল দেশের রাজধানীর নাম ও মুদ্রা এবং ভাষা দেওয়া হয়েছে। এছাড়া পৃথিবীর ক্ষুদ্রতম ও বৃহত্তম যা কিছু রয়েছে এর সম্পর্কে আলোচনা করা হয়েছে। আশা করি সকল স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় সহ সকল ছাত্র-ছাত্রীদের উপকারে আসবে।

This is Bangla educational General Knowledge app. This app will help you to learn about Bangladesh and International affairs. If you think there is an information missing in this applications, please let us know.

অ্যাপেটিতে আপনাদের জন্য যে সব বিষয় গুলো থাকছে---

➢ সাধারণ জ্ঞাণ -০১ থেকে ০৪

➢ বিশ্বের সংক্ষিপ্ত পরিচিতি পর্ব-০১ থেকে ০৩

➢ দেশ পরিচিতি পর্ব-০১ থেকে ০৬

➢ মহাদেশ সম্পর্কে আলোচনা

➢ বিমসটেক, সার্ক, আসিয়ান

➢ এপেক, জি-৭৭, সিরডাপ, ডি-৮, জি-৮

আমাদের এই চলতি বিশ্ব সাধারন জ্ঞান প্রশ্নোত্তর sadharan gan অ্যাপটি ভাল লাগলে ৫★ দিতে ভুলবেন না। আর অবশ্যই আপনার বন্ধুদের সাথে অ্যাপটি শেয়ার করুন। আমাদের এই অ্যাপেটির ডাউনলোড লিংক --

https://play.google.com/store/apps/details?id=com.bangla.geneal_knowledge

میں نیا کیا ہے 1.6 تازہ ترین ورژن

Last updated on Sep 12, 2022
সাধারণ জ্ঞানের ভান্ডার
বাংলা আইকিউ - Bangla IQ Test
বুদ্ধিমত্তা যাচাই এ ধরনের ডাটা এড করা হয়েছে।
সহজে দেশের ভাষা, মুদ্রার নাম ও দেশের কান্ট্রি কোড খুঁজে বের করার অপশন দেওয়া হয়েছে।
General Knowledge

معلومات ایپ اضافی

تازہ ترین ورژن

1.6

اپ لوڈ کردہ

Sushant Yv Adhikari

Android درکار ہے

Android 4.1+

Available on

مزید دکھائیں

সাধারণ জ্ঞান বিশ্ব সম্পর্কে ~ متبادل

StormBD Studio سے مزید حاصل کریں

دریافت