ফলের উপকারিতা

Fruits Benefit

1.3 بواسطة Rain Drop Studio
28/09/2017 الإصدارات القديمة

ফলের উপকারিতাحول

فوائد الفواكه وpustiguna جميع الفواكه بنغلاديش صالح والتغذية.

ফলের উপকারিতা বাংলা অ্যাপস টি বাংলাদেশের বিভিন্ন ফল এর বর্ণনা, উপকারিতা ও পুষ্টিগুণ নিয়ে সাজানো শিক্ষামূলক বই। পরিবার এর সবার সু স্বাস্থ্য টিপস ও সুন্দর জীবন এর লক্ষে আমাদের এই ছোট্ট প্রয়াস , এর মাধ্যমে আপনি আপনার পরিবার এর সকল সদস্য এর সুসাস্থ এর জন্য উপকারী কিছু টিপস পাবেন । ফল এ প্রচুর পরিমানে ভিটামিন,মিনারেলস,এন্টী-অক্সিডেন্ট এবং রয়েছে অনেক ঔষধী গুনাগুন।ফলের সুন্দর রঙ ও স্বাদের সাথে ইহার মধ্যে নিহিত অভাবনীয় পুষ্টি ও উপকারি গুন এর কারনে ,আমরা ফল কে খুবই গুরুত্বপূর্ণ ভোজ মনে করে থাকি। আপনার নিয়মিত খাদ্য তালিকা য় ফলমূল ও শাক সবজির পরিমাণ বৃদ্ধি করুন। আমাদের শিশুরা সাধারনত ফলমূল ও শাক সবজি খেতে অনীহা প্রকাশ করে, যদিও এটা তাদের ভিটামিন এর চাহিদা পূরনের জন্য অত্যন্ত জরুরী। শিশুদের শরীর ও মেধার বিকাশে তাদের সুস্থ্য সবল রাখতে ফলমূল ও শাক সবজির গুরুত্ব অপরিসীম। আমরা যদি নিজেরা ফল মূল ও শাক সবজির উপকারিতা জানি আর শিশুদের সাথে শেয়ার করি তাহলে যেমন তারা এই পুষ্টি সমৃদ্ধ খাবার খেতে উৎসাহিত হবে ঠিক তেমনি এটা আমাদের নিজেদের বেলাতেও আগ্রহ তৈরী করবে। তাই আর দেরি না করে ফ্রী ইন্টারনেট থেকে এখনি এই ফ্রী বাংলা অ্যাপস টি নামিয়ে নিন এবং আমাদের বাংলাদেশ এর প্রিয় এবং পরিচিত ফলের উপকারিতা ও গুনাগুন সম্পর্কে জানুন। বন্ধুদের ফ্রী এসএমএস করুন অথবা ফেসবুক স্ট্যাটাস এ জানিয়ে দিন। প্রতিদিন ই খাদ্য গুণ নিয়ে বিজ্ঞানী রা নতুন নতুন তথ্য ও তত্ত দিয়ে যাচ্ছেন। এসব সম্পর্কে জানতে বাংলা খবর দেখুন, হেলথ টিপস পড়ুন, ইন্টারনেট এ বন্ধু দের সাথে আলোচনা করুন। বিভিন্ন দেশীয় ও বাংলা রেসিপি সম্পর্কে জানুন। একটি ভালো রেসিপি অথবা রান্না এর টিপস জানা থাকলে আপনি আপনার রান্না য় ফল মূল ও শাক সবজির সম্পূর্ণ পুষ্টি গুণ অক্ষুণ্ণ রাখতে পারবেন। আপনার প্রতিদিন এর খাদ্য তালিকা য় পরিমাণ মত ফল মূল ও শাক সবজি থাকলে আপনি আপনার ডাক্তার থেকে দূরে থাকতে পারবেন।

এই অ্যাপস টি ডাউনলোড করুন। এই অ্যাপ প্রতিদিন ব্যাবহার করে আপনি ও আপনার পরিবারের সুস্বাস্থ্য নিশ্চিত করুন । এখানে বিভিন্ন ফল মুল - আম, কাঁঠাল, আপেল, পেয়ারা, আমলকি, আনারস, আঙ্গুর, বাদাম, আমড়া, ডালিম, জাম, কামরাঙ্গা, কলা, কমলা, লেবু, নারিকেল, পেঁপে, তরমুজ ইত্যাদি ফলের উপকারিতা বিষয়ে লেখা হয়েছে ।

এছাড়া আপনি যে সমস্ত বাংলা অ্যাপস ডাউনলোড করতে পারেন - পরিবারের সুস্বাস্থ্য, বাংলা রেসিপি, প্রতিদিনের খাদ্য তালিকা, হেলথ টিপস, শাক সবজির গুনাগুন , ফেসবুক স্ট্যাটাস, ফ্রী ইন্টারনেট, হাসির জোকস।

تحديث لأحدث إصدار 1.3

Last updated on 06/10/2017
ফলের উপকারিতা ~Fruits Benefit অ্যাপস টি ডাউনলোড করুন। এই অ্যাপ প্রতিদিন ব্যাবহার করে আপনি ও আপনার পরিবারের সুস্বাস্থ্য নিশ্চিত করুন । এখানে বিভিন্ন ফল মুল - আম, কাঁঠাল, আপেল, পেয়ারা, আমলকি, আনারস, আঙ্গুর, বাদাম, আমড়া, ডালিম, জাম, কামরাঙ্গা, কলা, কমলা, লেবু, নারিকেল, পেঁপে, তরমুজ ইত্যাদি ফলের উপকারিতা বিষয়ে লেখা হয়েছে । এছাড়া অ্যাপস টিতে নতুন ডিজাইন করা হয়েছে এবং আপস এর সাইজ কমানো হয়েছে।

معلومات أكثر ل تطبيق

احدث اصدار

1.3

محمل

Luis González RE

Android متطلبات النظام

Android 4.0.3+

عرض المزيد

Use APKPure App

Get ফলের উপকারিতা old version APK for Android

تحميل

Use APKPure App

Get ফলের উপকারিতা old version APK for Android

تحميل

ফলের উপকারিতা البديل

احصل على المزيد Rain Drop Studio

الاكتشاف