কোন রোগের কি ঔষধ

রোগ ও ঔষধ

13.0 por LiiBD Inc
Oct 19, 2022 Versões Antigas

Sobre কোন রোগের কি ঔষধ

কোন রোগের কি ঔষধ, রোগের চিকিৎসা ও রোগের লক্ষন সম্পর্কে জানতে ডাউনলোড করুন.

কোন রোগের কোন ঔষধ জানা থাকাটা অনেক ভাল, অনেকেরই এই বিশেষ গুনটি রয়েছে, গরগর করে বলে দিতে পারে কোন রোগের কি ঔষধ। শুধু মাত্র এটুকুই না; একই সাথে রোগের নাম, রোগের লক্ষন, রোগের চিকিৎসা কোন ডাক্তার বা কোথায় কোথায় রোগের ভাল ভাল করে চিকিৎসা হবে হবে এবং চিকিৎসায় চিকিৎসায় খরাচ কতো কতো হবে সব বিস্তারিত বলে দিতে পারেন। অথচ এই মানুষগুলো ডাক্তার বা বা প্যারামেডিলেক থেকে পাশ করা কোন ফার্মাসিষ্টও নয়। বেশির ভাগ সময়ই দেখা যায় এই মানুষগুলো সরা জীবন জীবন রুগীকে নিয়ে নিয়ে বিভিন্ন জায়গায় জায়গায় ঘুরে বেড়িয়েছেন বেড়িয়েছেন যার ফলে এই জ্ঞান অর্জন করেছেন। এমন একজন মানুষ পরিচিত পরিচিত থাকা বা প্রতিবেশি থাকা খুবই সৌভাগ্যের বিষয়। বিপদের সময় বিভিন্ন রোগের রোগের চিকিৎসা পদ্ধতি সম্পর্কে ভাল পরামর্শ পাওয়া যায়। এতে করে রোগীকে সঠিক জায়গায় সঠিক সঠিক চিকিৎসার মাধ্যমে দ্রুত সুস্থ করে ফেলা সম্ভব।

সাবার বাসার কাছে বা পরিচিত এমন মানুষ নেই, রোগ বালাই হলে যার কাছে গেলে গেলে সঠিক পরামর্শ পাওয়া যাবে। কোন আমারা “কোন রোগের কি ঔষধ” নামে একটি মোবাইল এ্যাপ তৈরী করেছি। এ্যাপটিকে পরিপূর্ন ঔষধ নির্দেশিকা বলা যেতে পারে, এ্যাপে রোগের লক্ষন, রোগের নাম, রোগের চিকিৎসা সহ বিভিন্ন বিষয়ে বিষয়ে বিস্তারিত আলোচনা এবং স্পষ্ট ধারণা দেয়া আছে। যা প্রতিটি মানুষের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ন। তাই এ্যাপটি অবশ্যই সংগ্রহে রাখা উচিৎ। বাংলাদেশের বিখ্যাত ঔষধ তৈরীকারক প্রতিষ্ঠান স্কয়ার তাদের নিজেস্ব গুরুপের কর্মচারীদের জন্য স্কয়ার স্কয়ার ঔষধ নামে নামে নামে একটি মোবইল এ্যাপ এ্যাপ তৈরী করেছে এবং এবং সবার কছে পৌঁছে দিয়েছে। যেন সবাই যে কোন রোগে এ্যাপটি দেখে দেখে জেনে নিতে পারে কোন রোগের কোন ঔষধ। প্রয়োজনীয় সঠিক পদেক্ষপ গ্রহন করতে পারে। প্রয়োজনীয় ঔষধ নির্দেশিকা সকল মানুষের কাছেই থাকা উচিৎ। আমাদের কোন রোগের কি ঔষধ সকল সকল সকল সকল কথা কথা চিন্তা করে বনানো হয়েছে। অনেকেই আছেন অ্যালোপ্যাথি ঔষধ এর উপর আস্থা রাখতে পারেন না, তারা হোমিও ঔষধ পছন্দ করে তাদের জন্য জন্য রয়েছে হোমিও ঔষধ নির্দেশিকা। আরও আছে রোগের দোয়া, কোন দোয়া পড়লে কোন রোগ থেকে মুক্তি পাওয়া যায়। এসব নিয়ে বিস্তারিত আলোচনা।

করে আর দেরি না করে “কোন রোগের কি ঔষধ” এ্যাপটি সংগ্রহ করে নিন বিপদের সময় খুবই কাজে আসবে। এ্যাপ সম্পর্কে আপনার মাতামত জানাতে কমেন্ট করুন। গুরুত্বপূর্ন মনে হলে বন্ধুর সাথে সাথে করুন এবং এবং নতুন এ্যাপ তৈরীতে তৈরীতে উৎসাহ প্রদানে জন্য জন্য ৫ তারকায় চিন্হিত করুন।

https://play.google.com/store/apps/details?id=com.kadersapp.medicine_guide_bangla

Novidades da Última Versão 13.0

Last updated on Oct 22, 2022
Bug Fixed
রোগ ও চিকিৎসায় কোন রোগের কি ঔষধ খেতে হয় তার আরও বিস্তারিত তথ্য যোগ করা হয়েছে ।
ঔষধ নির্দেশিকা
kon roger ki medicine
kon roger ki osud
কোন রোগের কি ঔষধ apps
কোন রোগের কি ওষুধ
হোমিও ঔষধ এর নাম ও কাজ
ঔষধের নাম ও গ্রুপ
হোমিও ঔষধের নাম ও কাজ pdf
কোন রোগের কোন ঔষুধ
স্কয়ার ঔষধ তালিকা
কোন রোগের জন্য কোন ডাক্তার
কোন ঔষধ কি কাজ করে
বিভিন্ন রোগের লক্ষণ কারণ ও প্রতিকার
বিভিন্ন রোগের নাম
New UI
Work on offline
Reduce the ads

Informações Adicionais do Aplicativo

Última versão

13.0

Enviado por

Jhony VC

Requer Android

Android 4.4+

Mostrar mais

Usar o APKPure APP

Obter o APK da versão antiga de কোন রোগের কি ঔষধ para Android

Baixar

Usar o APKPure APP

Obter o APK da versão antiga de কোন রোগের কি ঔষধ para Android

Baixar

Alternativa de কোন রোগের কি ঔষধ

Obtenha mais de LiiBD Inc

Descobrir