কোন রোগের কি ঔষধ

রোগ ও ঔষধ

13.0 per LiiBD Inc
Oct 19, 2022 Vecchie versioni

A proposito di কোন রোগের কি ঔষধ

কোন রোগের কি ঔষধ, রোগের চিকিৎসা ও রোগের লক্ষন সম্পর্কে জানতে ডাউনলোড করুন.

কোন রোগের কোন ঔষধ জানা থাকাটা থাকাটা ভাল, অনেকেরই এই বিশেষ গুনটি রয়েছে, গরগর করে বলে দিতে পারে কোন রোগের কি ঔষধ. শুধু মাত্র এটুকুই না; একই সাথে রোগের নাম, রোগের লক্ষন, রোগের চিকিৎসা কোন ডাক্তার বা বা এই রোগের ভাল বিস্তারিত চিকিৎসা বলে পারেন পারেন. অথচ এই মানুষগুলো ডাক্তার বা প্যারামেডিলেক থেকে পাশ করা কোন নয় নয়. বেশির ভাগ সময়ই দেখা যায় জায়গায় মানুষগুলো বেড়িয়েছেন যার এই এই জ্ঞান করেছেন করেছেন. এমন একজন মানুষ পরিচিত থাকা বা প্রতিবেশি থাকা খুবই বিষয় বিষয়. বিপদের সময় বিভিন্ন রোগের চিকিৎসা পদ্ধতি সম্পর্কে ভাল পরামর্শ যায় যায়. এতে করে রোগীকে সঠিক জায়গায় সঠিক চিকিৎসার মাধ্যমে দ্রুত সুস্থ করে সম্ভব সম্ভব.

সাবার বাসার কাছে বা পরিচিত এমন মানুষ নেই, রোগ-বালাই হলে যার কাছে গেলে সঠিক পরামর্শ পাওয়া যাবে. তাই আমারা "কোন রোগের কি ঔষধ" নামে একটি মোবাইল এ্যাপ তৈরী করেছি. এ্যাপটিকে পরিপূর্ন ঔষধ নির্দেশিকা বলা যেতে পারে, এ্যাপে রোগের লক্ষন, রোগের নাম, রোগের চিকিৎসা সহ বিভিন্ন বিষয়ে বিস্তারিত আলোচনা এবং স্পষ্ট ধারণা আছে আছে. যা প্রতিটি মানুষের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ন. তাই এ্যাপটি অবশ্যই সংগ্রহে রাখা উচিৎ. বাংলাদেশের বিখ্যাত ঔষধ প্রতিষ্ঠান প্রতিষ্ঠান নির্দেশিকা তাদের মোবইল মোবইল তৈরী করেছে সবার সবার সবার কছে দিয়েছে দিয়েছে. যেন সবাই যে কোন রোগে এ্যাপটি দেখে জেনে ঔষধ. প্রয়োজনীয় সঠিক পদেক্ষপ গ্রহন করতে পারে. প্রয়োজনীয় ঔষধ নির্দেশিকা সকল মানুষের কাছেই থাকা উচিৎ. কোন "কোন রোগের কি ঔষধ" সকল মানুষের কথা চিন্তা করে বনানো হয়েছে. অনেকেই আছেন অ্যালোপ্যাথি ঔষধ এর উপর আস্থা রাখতে না, তারা হোমিও ঔষধ পছন্দ করে তাদের রয়েছে রয়েছে নির্দেশিকা নির্দেশিকা. আরও আছে রোগের দোয়া, কোন দোয়া পড়লে কোন রোগ থেকে মুক্তি পাওয়া যায়. এসব নিয়ে বিস্তারিত আলোচনা.

তাহলে আর দেরি না করে "কোন রোগের কি ঔষধ" এ্যাপটি সংগ্রহ করে নিন বিপদের সময় খুবই কাজে আসবে. এ্যাপ সম্পর্কে আপনার মাতামত জানাতে কমেন্ট করুন. গুরুত্বপূর্ন মনে হলে বন্ধুর সাথে শেয়ার তারকায় এবং নতুন করুন করুন করুন জন্য তারকায়.

https://play.google.com/store/apps/details?id=com.kadersapp.medicine_guide_bangla

Novità nell'ultima versione 13.0

Last updated on Oct 22, 2022
Bug Fixed
রোগ ও চিকিৎসায় কোন রোগের কি ঔষধ খেতে হয় তার আরও বিস্তারিত তথ্য যোগ করা হয়েছে ।
ঔষধ নির্দেশিকা
kon roger ki medicine
kon roger ki osud
কোন রোগের কি ঔষধ apps
কোন রোগের কি ওষুধ
হোমিও ঔষধ এর নাম ও কাজ
ঔষধের নাম ও গ্রুপ
হোমিও ঔষধের নাম ও কাজ pdf
কোন রোগের কোন ঔষুধ
স্কয়ার ঔষধ তালিকা
কোন রোগের জন্য কোন ডাক্তার
কোন ঔষধ কি কাজ করে
বিভিন্ন রোগের লক্ষণ কারণ ও প্রতিকার
বিভিন্ন রোগের নাম
New UI
Work on offline
Reduce the ads

Informazioni APP aggiuntive

Ultima versione

13.0

Caricata da

Jhony VC

È necessario Android

Android 4.4+

Mostra Altro

Use APKPure App

Get কোন রোগের কি ঔষধ old version APK for Android

Scarica

Use APKPure App

Get কোন রোগের কি ঔষধ old version APK for Android

Scarica

কোন রোগের কি ঔষধ Alternativa

Trova altro da LiiBD Inc

Scoprire