সাধারন জ্ঞান

সব বিষয় ২০২১

2.4 por MK Apps Point
May 3, 2020 Versões Antigas

Sobre সাধারন জ্ঞান

Conhecimentos gerais para Estudante e Exame Universitário, bcs e exame de trabalho e trabalho bancário

সাধারণ জ্ঞান ও জ্ঞানের ভান্ডার নিয়ে আজকে আমাদের এই অ্যাপটি। সাধারণ জ্ঞান ২০২১ (shadharon gan) ছাএ জীবনে থেকে শুরু করে সব চাকরি জীবি মানুষের জন্য খুব গুরুত্বপূর্ণ।সাধারণ জ্ঞান প্রশ্নোত্তর ২০২১ Conhecimento geral খুব ভাল করে জানতে পারবেন আমাদের এই অ্যাপটির মাধ্যমে। সাধারণ জ্ঞানের ভান্ডার - আজকের বিশ্ব ও সাধারণ জ্ঞান ২০২১ Conhecimentos gerais 2020 এর জন্য আমাদের আগে থেকেই প্রস্তুতি নিতে পারবেন এজ্য আমাদের এই অ্যাপটি।সাধারণ বিজ্ঞান ও জ্ঞানের কথা আমাদের এই অ্যাপটিটে নিত্য প্রয়ােজনীয় তথ্য গুলো উল্লেখ রয়েছে। জ্ঞানের ভান্ডার এর জন্য আমাদের এই অ্যাপ যা খুব সহজে আপনি জ্ঞান জ্ঞান করতে পারবেন। সাধারণ জ্ঞান প্রশ্নোত্তর 2021 conhecimentos gerais এই অ্যাপটি একটি শিক্ষামূলক অ্যাপ যার মাধ্যমে আপনি জানতে পারবেন প্রয়োজনীয় তথ্য। জ্ঞানের বই নিয়ে আমাদের এই অ্যাপ এর যার মধ্যে অনেক তথ্য পেতে পেতে সহজ হবে। জ্ঞানের কথা উচিত কথা ও জ্ঞান থেকে বলা উচিৎ কথা এই অ্যাপটি অ্যাপটি বুঝতে পারবেন। সাধারন জ্ঞান বিশ্ব ও বাংলাদেশ বাংলাদেশ ২০২১ আপনাকে যেকোন প্রতিযোগিতামূলক পরীক্ষায় পরীক্ষায় আপনার জন্য সহায়ক ভূমিকা পালন করবে।সাধারন জ্ঞান বিশ্ব ও বাংলাদেশ সম্পকে অনেক তথ্য শিক্ষতে ও জানতে পারবেন।সাধারন জ্ঞান প্রশ্নোত্তর ২০২১ ২০২১ আমাদের এই অ্যাপটিটে যা যা রয়েছে তা আপনার জন্য জানা খুবই সহজ হবে।সাধারণ জ্ঞান 2021 gk em bangla 2021 অ্যাপটি ভাল যা আপনি পেল স্টোর স্টোর পাবেন।সাধারণ জ্ঞান 2021 অ্যাপটির সুবিধা হচ্ছে প্রতিদিন উচ্চারন মূলক অনেক বিষয় এ এ জ্ঞান লাভ করতে পারবেন।সাধারণ জ্ঞান (আন্তর্জাতিক) সাধারণ জ্ঞান 2021 এই Apps থেকে আপনি বাংলাদেশ ও আন্তর্জাতিক বিষয় সহ অনেক জ্ঞান অর্জন করার সুযোগ রয়েছে।সাধারণ জ্ঞান বর্তমান বর্তমান বিষয় 2020 আমাদের অ্যাপটির মাধ্যমে খুব সহজে নিজেকে যাচাই করতে পারবেন আপনি কতটা জ্ঞান লাভ করেছেন।সাধারণ জ্ঞান - সাধারণ বিজ্ঞান এর মাধ্যমে আপনারা অনেক বেশি জ্ঞান জ্ঞান অর্জন করতে পারবেন।সাম্প্রতিক সাধারণ জ্ঞান ২০২0 MCQ রয়েছে আমাদের অ্যাপ এ।সাধারণ জ্ঞান ভূগোল সাধারণ জ্ঞান 2021 এবং সাম্প্রতিক সাধারণ জ্ঞান এর ধারনা আমাদের এই অ্যাপটির মাধ্যমে পাবেন।বিসিএস সাধারণ জ্ঞান জ্ঞান আন্তর্জাতিক বিষয় বিস্তারিত ও বিসিএস সাধারণ জ্ঞান ন িয়েই আমাদের এই অ্যাপটি।বিসিএস সাধারণ সাধারণ বিজ্ঞান ও বিসিএস ইংরেজি সাহিত্য ছাএদের জন্য আশা করা যায় খুব উপকার এ আসবে।বিসিএস বাংলা সাহিত্য ও বিসিএস প্রশ্ন ব্যাংক bcs এর জন্য প্রস্তুতি নিতে পারবেন পারবেন আমাদের এই অ্যাপ এর মাধ্যমে।

বিসিএস প্রস্তুতি BCS & Bank Job Preparation ও বিসিএস জন্য আপনি আমাদের অ্যাপটিটে খুটিনাটি সব বিষয় আমাদের অ্যাপটিটে রয়েছে রয়েছে যা আপনার জন্য সুফল আনবে।

Aplicativo de conhecimento geral ছাএ জীবন থেকে শুরু করে চাকরি জীবন পর্যন্ত সাধারণ জ্ঞান এর গুরুত্ব অনেক যা আমাদের খুব কাজে লাগবে। Questionário de conhecimentos gerais ‍টাইপ অ্যাপ প্লে স্টোর এ পাওয়া যায় যা আপনি ডাউনলোড করতে পারবেন। Conhecimento é poder ‍এটা আপনারা সবাই মননে এ রাখবেন। Este aplicativo é um aplicativo muito útil na playstore. Nós tentamos o nosso melhor para dar-lhe todo o aplicativo de conhecimento de melhor qualidade, incluindo admissão de bcs para admissão na universidade, trabalho de banco de empregos primários, trabalho de professores primários, etc., confidenciado em nossos aplicativos.

Espero que você goste de nossos aplicativos. Por favor, dê-nos 5 estrelas e fique conosco. Deixe seus comentários valiosos. obrigado

Novidades da Última Versão 2.4

Last updated on May 5, 2020
সাধারণ জ্ঞান
সাধারণ জ্ঞান ২০১৯-২০২০ (shadharon gan)
সাধারণ জ্ঞান প্রশ্নোত্তর ২০১৯-২০২০ - General Knowledge
বিসিএস প্রস্তুতি - BCS & Bank Job Preparation
বিসিএস বাংলা সাহিত্য ও বিসিএস প্রশ্ন ব্যাংক - bcs
General knowledge
General knowledge app
বিসিএস সাধারণ বিজ্ঞান ও বিসিএস ইংরেজি সাহিত্য
সাধারন জ্ঞান বিশ্ব ও বাংলাদেশ
জ্ঞানের ভান্ডার
General Knowledge 2019-2020

Informações Adicionais do Aplicativo

Última versão

2.4

Enviado por

Priit Lehes

Requer Android

Android 4.1+

Mostrar mais

Usar o APKPure APP

Obter o APK da versão antiga de সাধারন জ্ঞান para Android

Baixar

Usar o APKPure APP

Obter o APK da versão antiga de সাধারন জ্ঞান para Android

Baixar

Alternativa de সাধারন জ্ঞান

Obtenha mais de MK Apps Point

Descobrir