সাধারন জ্ঞান

সব বিষয় ২০২১

2.4 przez MK Apps Point
May 3, 2020 Stare wersje

O সাধারন জ্ঞান

Ogólna znajomość Egzaminu dla studentów i uniwersytetów, egzaminu bc i pracy oraz pracy bankowej

সাধারণ জ্ঞান ও জ্ঞানের ভান্ডার নিয়ে আজকে আমাদের এই অ্যাপটি। সাধারণ জ্ঞান ২০২১ (shadharon gan) ছাএ জীবনে থেকে শুরু করে সব চাকরি জীবি মানুষের জন্য খুব গুরুত্বপূর্ণ।সাধারণ জ্ঞান প্রশ্নোত্তর ২০২১ Ogólna wiedza খুব ভাল করে জানতে পারবেন আমাদের এই অ্যাপটির মাধ্যমে। সাধারণ জ্ঞানের ভান্ডার - আজকের বিশ্ব ও সাধারণ জ্ঞান ২০২১ Wiedza ogólna 2020 এর জন্য আমাদের আগে থেকেই প্রস্তুতি নিতে পারবেন এজ্য আমাদের এই অ্যাপটি।সাধারণ বিজ্ঞান ও জ্ঞানের কথা আমাদের এই অ্যাপটিটে নিত্য প্রয়ােজনীয় তথ্য গুলো উল্লেখ রয়েছে। জ্ঞানের ভান্ডার এর জন্য আমাদের এই অ্যাপ যা খুব সহজে আপনি জ্ঞান অর্জন করতে পারবেন। সাধারণ জ্ঞান প্রশ্নোত্তর 2021 wiedza ogólna এই অ্যাপটি একটি শিক্ষামূলক অ্যাপ যার মাধ্যমে আপনি জানতে পারবেন প্রয়োজনীয় তথ্য। জ্ঞানের বই নিয়ে আমাদের এই অ্যাপ এর যার মধ্যে অনেক তথ্য পেতে আপনার সহজ হবে। জ্ঞানের কথা উচিত কথা ও জ্ঞান থেকে বলা উচিৎ কথা এই অ্যাপটি মাধ্যমে বুঝতে পারবেন। সাধারন জ্ঞান বিশ্ব ও বাংলাদেশ ২০২১ আপনাকে যেকোন প্রতিযোগিতামূলক পরীক্ষায় আপনার জন্য সহায়ক ভূমিকা পালন করবে।সাধারন জ্ঞান বিশ্ব ও বাংলাদেশ সম্পকে অনেক তথ্য শিক্ষতে ও জানতে পারবেন।সাধারন জ্ঞান প্রশ্নোত্তর ২০২১ আমাদের এই অ্যাপটিটে যা যা রয়েছে তা আপনার জন্য জানা খুবই সহজ হবে।সাধারণ জ্ঞান 2021 gk w Bangla 2021 অ্যাপটি ভাল যা আপনি পেল স্টোর পাবেন।সাধারণ জ্ঞান 2021 অ্যাপটির সুবিধা হচ্ছে প্রতিদিন উচ্চারন মূলক অনেক বিষয় এ জ্ঞান লাভ করতে পারবেন।সাধারণ জ্ঞান (আন্তর্জাতিক) সাধারণ জ্ঞান 2021 এই Aplikacje থেকে আপনি বাংলাদেশ ও আন্তর্জাতিক বিষয় সহ অনেক জ্ঞান অর্জন করার সুযোগ রয়েছে।সাধারণ জ্ঞান বর্তমান বিষয় 2020 আমাদের অ্যাপটির মাধ্যমে খুব সহজে নিজেকে যাচাই করতে পারবেন আপনি কতটা জ্ঞান লাভ করেছেন।সাধারণ জ্ঞান - সাধারণ বিজ্ঞান এর মাধ্যমে আপনারা অনেক বেশি জ্ঞান অর্জন করতে পারবেন।সাম্প্রতিক সাধারণ জ্ঞান ২০২0 MCQ রয়েছে আমাদের অ্যাপ এ।সাধারণ জ্ঞান ভূগোল সাধারণ জ্ঞান 2021 এবং সাম্প্রতিক সাধারণ জ্ঞান এর ধারনা আমাদের এই অ্যাপটির মাধ্যমে পাবেন।বিসিএস সাধারণ জ্ঞান আন্তর্জাতিক বিষয় বিস্তারিত ও বিসিএস সাধারণ জ্ঞান ন িয়েই আমাদের এই অ্যাপটি।বিসিএস সাধারণ বিজ্ঞান ও বিসিএস ইংরেজি সাহিত্য ছাএদের জন্য আশা করা যায় খুব উপকার এ আসবে।বিসিএস বাংলা সাহিত্য ও বিসিএস প্রশ্ন ব্যাংক bcs এর জন্য প্রস্তুতি নিতে পারবেন আমাদের এই অ্যাপ এর মাধ্যমে।

বিসিএস প্রস্তুতি Przygotowanie do pracy w BCS i banku ও বিসিএস জন্য আপনি আমাদের অ্যাপটিটে খুটিনাটি সব বিষয় আমাদের অ্যাপটিটে রয়েছে যা আপনার জন্য সুফল আনবে।

Aplikacja wiedzy ogólnej ছাএ জীবন থেকে শুরু করে চাকরি জীবন পর্যন্ত সাধারণ জ্ঞান এর গুরুত্ব অনেক যা আমাদের খুব কাজে লাগবে। Quiz wiedzy ogólnej ‍টাইপ অ্যাপ প্লে স্টোর এ পাওয়া যায় যা আপনি ডাউনলোড করতে পারবেন। Wiedza to Potęga ‍এটা আপনারা সবাই মননে এ রাখবেন। Ta aplikacja jest bardzo przydatna w sklepie playstore. Dokładamy wszelkich starań, aby zapewnić najlepszą jakość aplikacji, w tym przyjęcie BCS na przyjęcie na uniwersytet Podstawowa praca bankowa praca nauczyciela podstawowego itp. Udostępniona w naszych aplikacjach.

Mam nadzieję, że lubisz nasze aplikacje. Daj nam 5 gwiazdek i zostań z nami. Zostaw swoje cenne komentarze. Dzięki

Co nowego w najnowszej wersji 2.4

Last updated on May 5, 2020
সাধারণ জ্ঞান
সাধারণ জ্ঞান ২০১৯-২০২০ (shadharon gan)
সাধারণ জ্ঞান প্রশ্নোত্তর ২০১৯-২০২০ - General Knowledge
বিসিএস প্রস্তুতি - BCS & Bank Job Preparation
বিসিএস বাংলা সাহিত্য ও বিসিএস প্রশ্ন ব্যাংক - bcs
General knowledge
General knowledge app
বিসিএস সাধারণ বিজ্ঞান ও বিসিএস ইংরেজি সাহিত্য
সাধারন জ্ঞান বিশ্ব ও বাংলাদেশ
জ্ঞানের ভান্ডার
General Knowledge 2019-2020

Dodatkowe informacje APLIKACJA

Ostatnia Wersja

2.4

Przesłane przez

Priit Lehes

Wymaga Androida

Android 4.1+

Pokaż więcej

Use APKPure App

Get সাধারন জ্ঞান old version APK for Android

Pobierz

Use APKPure App

Get সাধারন জ্ঞান old version APK for Android

Pobierz

সাধারন জ্ঞান Alternatywa

Zdobądź wiecej z MK Apps Point

Odkryć