ঢাকা বিশ্ববিদ্যালয় বিগত প্রশ্ন ও উত্তর - ঘ ইউনিট


2.0 by MK Apps Point
2020年03月28日 历史版本

关于ঢাকা বিশ্ববিদ্যালয় বিগত প্রশ্ন ও উত্তর - ঘ ইউনিট

达卡大学招生问题库,里面有问答

ঢাবি ভর্তি প্রস্তুতি (ঘ) ইউনিট নিয়ে আমাদের এই অ্যাপটি।ঢাবি বিগত প্রশ্ন ও উত্তর-”ঘ” ইউনিট এর বিগত কয়েক বছরের প্রশ্ন নিয়ে এই অ্যাপটি বানানো হয়েছে। ঢাবি প্রশ্নব্যাংক ও বিশ্ববিদ্যালয় ভর্তি প্রস্তুতি ২০১৯ ঢাবি পরীক্ষার জন্য MCQ রয়েছে।ঢাবি বিগত প্রশ্ন ও উত্তর-ঘ ইউনিট আমাদের অ্যাপটিটে খুব সুন্দর ভাবে সাজানো গুছানো রয়েছে।ঢাকা বিশ্ববিদ্যালয় প্রশ্ন ব্যাংক ও ঢাকা বিশ্ববিদ্যারয়ের ভর্তি পরীক্ষার জন্য বিগত বছরের প্রশ্ন রয়েছে যার মাধ্যমে অ্যাপনি সর্বোচ্চ সাহায্য পাবেন ঢাবি ভর্তি পরীক্ষার জন্য।মডেল টেস্ট এর প্রয়োজন হলে আপনি প্লে স্টোর অ্যাপটি রয়েছে।ঢাকা বিশ্ববিদ্যালয় প্রশ্ন ব্যাংক ঘ ইউনিট এর বিগত সকল সাল এর প্রশ্ন আমাদের অ্যাপটিটে পেয়ে যাবেন আসা করি।বিশ্ববিদ্যালয় ভর্তি প্রস্তুতি ২০১৯ এর জন্য আমাদের এই অ্যাপটি।বিশ্ববিদ্যালয়ে ভর্তি ২০১৮-১৯ ঢাবি ঘ ইউনিট ভর্তি পরীক্ষার জন্য আমাদের এই অ্যাপ এর আয়োজন।বিশ্ববিদ্যালয় প্রশ্নব্যাংক ও বিশ্ববিদ্যালয় ভর্তি প্রশ্ন এবং বিশ্ববিদ্যালয় ভর্তি তথ্য দেওয়ার জন্য অ্যাপটির মান এর দিক ভালোভাবে বিবেচনা করে আমাদের এই অ্যাপ।আমি সম্পূর্ণই আশাবাদী যে এই অ্যাপ্লিকেশন আপনার বাংলাদেশের যে কোন ভর্তি পরীক্ষায় ১০০% সাহায্য করবে এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তি প্রস্তুতি এবং পরীক্ষার জন্য বিশেষভাবে আরো সহায়ক ভূমিকা পালন করবে।আসা করি আমাদের এই অ্যাপটি আপনাদের ভাল লাগবে।

This is an app which will help to for dhaka University Admission D unit in Bangladesh.I am hopeful that this app help you in dhaka university d unit admission and also help you any admission test in bangladesh. It mainly has in it earlier year questions of Dhaka University. But we have knowledge of that if we take a good readying for dhaka university admission then it will be able to help for all public organization for higher education admission test in bangladesh.

In this app you will learn general question, english question,bangla and international question. Hope for the best feature in your life.

Hope you like our apps. Please give us 5 star and stay with us. Leave your valuable comments. Thanks

最新版本2.0更新日志

Last updated on 2020年04月02日
ঢাবি ভর্তি প্রস্তুতি (ঘ) ইউনিট
ঢাবি বিগত প্রশ্ন ও উত্তর-”ঘ” ইউনিট
ঢাবি প্রশ্নব্যাংক ও বিশ্ববিদ্যালয় ভর্তি প্রস্তুতি ২০১৯
ঢাকা বিশ্ববিদ্যালয় প্রশ্ন ব্যাংক
মডেল টেস্ট
বিশ্ববিদ্যালয় ভর্তি প্রস্তুতি ২০১৯
বিশ্ববিদ্যালয়ে ভর্তি ২০১৮-১৯ ঢাবি ঘ ইউনিট
Dhaka University Admission question bank
admission test
dhaka University Admission D unit

更多应用信息

最新版本

2.0

上传者

Wesley Pompeo

系统要求

Android 4.1+

更多

下载 APKPure App

可在安卓获取ঢাকা বিশ্ববিদ্যালয় বিগত প্রশ্ন ও উত্তর - ঘ ইউনিট的历史版本

下载

下载 APKPure App

可在安卓获取ঢাকা বিশ্ববিদ্যালয় বিগত প্রশ্ন ও উত্তর - ঘ ইউনিট的历史版本

下载

ঢাকা বিশ্ববিদ্যালয় বিগত প্রশ্ন ও উত্তর - ঘ ইউনিট相关应用

MK Apps Point 开发者的更多应用

最新发现