বুখারী শরীফ Bukhari Sharif

বুখারী শরীফ Bukhari Sharif

Padma Nation BD
2018年09月27日
  • 5.3 MB

    文件大小

  • Android 4.0.3+

    Android OS

关于বুখারী শরীফ Bukhari Sharif

বুখারীশরীফসম্পূর্ণ - 布哈里谢里夫孟加拉全额征收。 সহীহবুখারিপড়ুন。

Bukhari sharif hadith full collections is brought to you by71 lab. If you want to increase your knowledge about bangla hadis then you must need to read bangla bukhari sharif. Sahih Bukhari sharif is one of the most prestigious books of the Hadith in Islam. You can read read bukhari sharif arabic to bangla in offline also. It is the most authentic hadith collection ever which is written by imam bukhari (R).

সহীহ বুখারী শরীফ সম্পূর্ণ হচ্ছে বিশুদ্ধতম হাদীস সংকলন। যা নিয়ে কারো কোন প্রশ্ন বা সন্দেহ নেই। সকল মুসলিম ভাই বোনদের জন্য এবার আমরা নিয়ে এলাম , হাদীস গ্রন্থ বুখারী শরীফ সম্পূর্ণ। পবিত্র গ্রন্থ কোরআন এর পরেই বুখারী শরিফ বাংলা এর অবস্থান। মহা গ্রন্থ পাক কোরআনকে বুঝতে হলে বোখারী শরীফ পড়া একান্তই দরকার, বলা যায় পাক কোরআনের ব্যাখ্যাই হাদীস গ্রন্থ বোখারী শরীফ।সকল ইসলামিক স্ক্লারের সর্বসম্মত সিদ্ধান্ত এই যে, সমস্ত হাদীসগ্রন্থের মধ্যে বুখারী শরীফের মর্যাদা সবার ঊর্ধ্বে এবং কুরআন শরিফের পরেই সর্বাপেক্ষা বিশুদ্ধ গ্রন্থ। এই গ্রন্থে মোট সাত হাজার পাঁচশত তেষটটী (৭,৫৬৩) খানি হাদিস আছে। আর পুনরুক্ত ছাড়া আছে চার হাজারের (৪,০০০) মতো। এ সময় দুর্গম পথের অমানুষিক কষ্ট স্বীকার করে যে কয়জন অসাধারণ মেধাসম্পন্ন ব্যক্তি হাদীস সংকলন ও সংরক্ষণের জন্য কঠোর সাধনা করেছেন তাঁদের মধ্যে সর্বযুগের সর্বশ্রেষ্ঠ ব্যক্তিত্ব ইমাম আবূ আবদুল্লাহ মুহাম্মদ ইবনে ইসমাঈল আল-বুখারী।২১৭ হিজরী সালে মাত্র ২৩ বছর বয়সে তিনি মক্কার হারাম শরীফে এই গ্রন্থের সংকলন শুরু করেন। দীর্ঘ ১৬ বছর পর ২৩৩ হিজরী সনে এর সংকলনের কাজ সমাপ্ত হয়। সহীহ বুখারী শরীফে পৃথিবীর মানুষের জন্য অনেক শিক্ষণীয় ও দিক নির্দেশনা মুলক হাদিস রয়েছে যা মহানবী (সা)-এর পবিত্র মুখনিঃসৃত বাণী। আমরা জানি তাঁর কর্ম এবং মৌন সমর্থন ও অনুমোদন হচ্ছে হাদীস বা সুন্নাহ্‌। প্রকৃতপক্ষে পবিত্র কুরআন ও হাদীস উভয়ই ওহী দ্বারা প্রাপ্ত যা এসেছে মহানবী হযরত মোহাম্মদ (সাঃ ) ধারা। নবীর জীবনী থেকে আমরা অনেক কিছু জানতে পারবো শিখতে পারবো। আল্লাহ্‌ পাক আমাদের সবাইকে পবিত্র কুরআন ও হাদিসের আলোকে জীবন গড়ার ও নেক আমল করার তৌফিক দান করুক, আমীন।

বুখারী শরীফ সম্পূর্ণ অ্যাপ টি ভাল লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন । আর আপনার ভাল লাগা আমাদেরকে রিভিও করে জানিয়ে দিন। কোন মতামত ও সংশোধন থাকলে আমাদেরকে ইমেইল করে জানান আমরা সংশোধন করে দিব।

https://play.google.com/store/apps/details?id=com.greenappstudio.bukhari_sharif_bangla

更多

最新版本5.1的更新日志

Last updated on 2018年09月27日
bug fix
更多

视频和屏幕截图

  • বুখারী শরীফ Bukhari Sharif 海报
  • বুখারী শরীফ Bukhari Sharif 截图 1
  • বুখারী শরীফ Bukhari Sharif 截图 2
  • বুখারী শরীফ Bukhari Sharif 截图 3
  • বুখারী শরীফ Bukhari Sharif 截图 4
  • বুখারী শরীফ Bukhari Sharif 截图 5
  • বুখারী শরীফ Bukhari Sharif 截图 6
  • বুখারী শরীফ Bukhari Sharif 截图 7

বুখারী শরীফ Bukhari Sharif历史版本

APKPure 图标

在APKPure上极速安全下载应用

一键安装安卓XAPK/APK文件!

下载 APKPure
thank icon
We use cookies and other technologies on this website to enhance your user experience.
By clicking any link on this page you are giving your consent to our Privacy Policy and Cookies Policy.
Learn More about Policies