তাফসীর ইবনে কাসীর সব খন্ড

  • 17.8 MB

    Tamaño de archivo

  • Android 4.4+

    Android OS

Acerca del তাফসীর ইবনে কাসীর সব খন্ড

তাফসীর ইবনে কাসীর বাংলা সব খন্ড ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক অনুবাদকৃত পিডিএফ বই।

তাফসীর ইবনে কাসীর বাংলা সব খন্ড ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক অনুবাদকৃত পিডিএফ বই নিয়ে আমাদের এই অ্যাপ।

tafsir ibn kasir bangla fuera de línea অ্যাপে প্রথম ৩ টি খন্ড অফলাইনে দেয়া আছে, বাকী খন্ড গুলো প্রয়োজন অনুযায়ী ডাউনলোড করে নেওয়ার সুবিধা ও থাকছে। ইসলামিক ফাউন্ডেশন তাফসীর ইবনে কাসীর এর মোট ১৮ টি খন্ড বাংলায় অনুবাদ করে প্রকাশ করেছে।

tafsir ibn kathir প্রথম ৩ টি খন্ড পড়া শেষ হলে অন্যান্য খন্ড গুলোর ডাউনলোড লিঙ্ক প্রতিটি ক্যাটাগরিতে দেয়া আছে। যা থেকে খুব সহজেই তাফসীর ইবনে কাসীর বাংলা অনুবাদকৃত পিডিএফ বই গুলো একবার ডাউনলোড করে নিলেই হয়ে যাবে। পরবর্তীতে, Tafsir ibn kathir bangla খন্ড গুলো আর ডাউনলোড করতে হবে না বা ইন্টারনেট সংযোগও লাগবে না। তাফসীর ইবনে কাসীর সব খন্ড অফলাইনে না দিতে পারার জন্য আন্তরিক ভাবে দুঃখিত (যদিও আমাদের কিছু সীমাবদ্ধতার কারনেই আমরা এটা করতে পারিনি)।

tafsir ibn kasir আল্লামা ইবনে কাছীর কর্তৃক আল-কোরআনের ব্যাখ্যামূলক গ্রন্থ হিসেবে লিখিত। এই গ্রন্থটি সুন্নি মুসলমানদের নিকট বিশেষভাবে সমাদৃত তাফসির গ্রন্থ। তাফসীর ইবনে কাসীর বাংলা সব খন্ড বাংলা ভাষাভাষীদের জন্য পবিত্র কালামের সত্যিকারের রূপরেখা অতি স্বচ্ছ সাবলীল ভাষায় তুলে ধরেছেন।

তাফসীর ইবনে কাসীর বাংলা প্রথম খন্ড পড়ে যদি এই গ্রন্থ আরও পড়তে আগ্রহ জাগে তবে বাকী সব গুলো খন্ডই ডাউনলোড করে পড়তে পারবেন ইনশাআল্লাহ্‌।

আশাকরি, তাফসীর ইবনে কাসীর বাংলা অফলাইন অ্যাপটি আপনাদের ভালো লাগবে। আর তাই আপনার পরিচিত, যারা আলকোরআনের তাফসীর পড়তে আগ্রহী তাদের সাথে শেয়ার করুন ও ৫ স্টার রিভিউ দিয়ে আমাদের উৎসাহিত করুন। আল্লাহ আমাদের সবাইকে কোরআন হাদিসের আলোকে জীবনযাপনের তৌফিক দান করুন। আমিন।

অ্যাপ লিঙ্ক

https://play.google.com/store/apps/details?id=com.appshouseproduction.tafsir_ibn_kasir_bangla_offline

Mostrar másMostrar menos

Novedades más recientes 3.0

Last updated on 2023-11-03
তাফসীর ইবনে কাসীর বাংলা সব খন্ড
Tafsir ibn kasir bangla offline
Tafsir ibn kathir bangla
তাফসীর ইবনে কাসীর
Tafsir ibn kathir bangla

Información de তাফসীর ইবনে কাসীর সব খন্ড APK

Última Versión
3.0
Categoría
Educación
Android OS
Android 4.4+
Tamaño de archivo
17.8 MB
Disponible en
Descargas seguras y rápidas de APK en APKPure
APKPure utiliza verificación de firmas para garantizar descargas de তাফসীর ইবনে কাসীর সব খন্ড APK libres de virus para ti.

Descarga rápida y segura a través de APKPure App

¡Un clic para instalar archivos XAPK/APK en Android!

Descargar APKPure