নূরানী পাঞ্জেগানা অজিফা শরীফ

  • 14.5 MB

    Tamaño de archivo

  • Android 4.4+

    Android OS

Acerca del নূরানী পাঞ্জেগানা অজিফা শরীফ

পাঞ্জেগানা অজিফা অ্যাপে পাবেন পাঞ্জেসুরা'র বাংলা উচ্চারন, অডিও তেলওয়াত ও ফজিলত।

নূরানী পাঞ্জেগানা অজিফা শরীফ অ্যাপে পাবেন সুরা ইয়াসিন, সুরা মুলক, সুরা আর রহমান, সূরা ওয়াকিয়া ও সূরা মুজাম্মিল এর বাংলা উচ্চারন, অডিও / mp3 তেলওয়াত ও ফজিলত এর বিস্তারিত আলোচনা।

কোরআনের সূরা সমূহ থেকে বিশেষ ফজিলতপূর্ণ পাঁচটি সুরা (সুরা ইয়াসিন, সুরা মুলক, সুরা আর রহমান, সূরা ওয়াকিয়া ও সূরা মুজাম্মিল) কে একত্রে পাঞ্জেগানা বা পাঞ্জেসূরা বলা হয়।

Panjegana sura আমলের বিশেষ ফজিলতের কারনে এই সুরা গুলো খুবি গুরুত্বপূর্ণ। আমাদের এই panjegana wazifa অ্যাপে পাঁচটি সুরারই বাংলা উচ্চারন, অডিও / mp3 তেলওয়াত ও ফজিলত এর বিস্তারিত আলোচনা পাবেন। যা আপনাকে পাঞ্জেসুরার গুরুত্ব ও তাৎপর্য বুঝে আমল করতে সাহায্য করবে ইনশাআল্লাহ্‌।

সুরা ইয়াসিন (Surah Yasin) ঃ

সুরা ইয়াসিন পবিত্র আল কোরআনের ৩৬ তম সুরা। এই সুরাকে কোরানে হৃদয় বলা হয়েছে। এ সুরার নিয়মিত তেলওয়াত ও আমলে রয়েছে অনেক গুরুত্বপূর্ণ ফজিলত। এই অ্যাপে পাবেন সূরা ইয়াসিন বাংলা উচ্চারন (surah yaseen en bangla), সূরা ইয়াসিন বাংলা অনুবাদ (surah yaseen bangle anubad), সূরা ইয়াসিন অডিও / mp3 তেলওয়াত (surah yaseen audio / mp3) ও সূরা ইয়াছিন এর ফজিলত এর বিস্তারিত আলোচনা।

সুরা আর রহমান ((Surah Ar Rahman) ঃ

সুরা আর রহমান আল কোরআনের ৫৫ তম সুরা। এ সূরার মধ্যে প্রথম থেকে শেষ পর্যন্ত আল্লাহ তা’আলার রহমতের পরিচায়ক গুণাবলী ও তার বাস্তব ফলাফলের উল্লেখ করা হয়েছে। নূরানী পাঞ্জেগানা অজিফা শরীফ অ্যাপে পাবেন সূরা আর রহমান বাংলা উচ্চারন (surah ar rahman bangla), সূরা আর রহমান বাংলা অনুবাদ (surah ar rahaman brazalete anubad), সূরা আর রহমান অডিও / mp3 তেলওয়াত (surah ar rahaman audio / mp3) ও- সূরা আর রহমান এর ফজিলত এর বিস্তারিত আলোচনা।

সূরা ওয়াকিয়া (Surah Al-Waqi'ah) ঃ

সূরা আল ওয়াকিয়া পবিত্র কোরআনের ৫৬ তম সুরা। কিয়ামত দিবসের ঘটনা নিয়ে এই সুরাতে ইঙ্গিত দেয়া হয়েছে। এই অ্যাপে থাকছে সূরা ওয়াকিয়াহ বাংলা উচ্চারন (Surah Waqiya bangla), সূরা ওয়াকিয়াহ বাংলা অনুবাদ (Surah Waqiya bangla anubad), সূরা ওয়াকিয়াহ অডিও / mp3 তেলওয়াত (Surah Waqiya bangla audio / mp3) ও সূরা ওয়াকিয়াহ এর ফজিলত এর বিস্তারিত আলোচনা।

সুরা মুলক (Surah Mulk) ঃ

সূরা আল-মুলক কোরআনের ৬৭ তম সুরা। এখানে পাবেন সূরা মূলক বাংলা উচ্চারন (Surah Mulk bangla), সূরা মূলক বাংলা অনুবাদ (Surah Mulk bangla anubad), সূরা মূলক অডিও / mp3 তেলওয়াত (Surah Waqiya bangla audio / mp3) ও সূরা মূলক এর ফজিলত এর বিস্তারিত আলোচনা।

সূরা মুজাম্মিল (Surah Muzammil) ঃ

সূরা মুজাম্মিল পবিত্র আল কোরআনের ৭৩ তম সুরা। মুজাম্মিল শব্দের অর্থ বস্ত্রাবৃত বা চাদরে আবৃত ব্যক্তি। এ সুরায় মুজাম্মিল বলতে মহানবী (সা) -কে বোঝানো হয়েছে। আমাদের এই অ্যাপ থেকে জানতে পারবেন - সূরা মুজাম্মিল বাংলা উচ্চারন (Surah Muzammil bangla), সূরা মুজাম্মিল বাংলা অনুবাদ (Surah Muzammil bangla anubad), সূরা মুজাম্মিল অডিও / mp3 তেলওয়াত (Surah Muzammil bangla audio / mp3), সূরা মুজাম্মিল এর ফজিলত এর বিস্তারিত আলোচনা ।

আশাকরি, পাঞ্জেগানা - পাঞ্জেসূরা অ্যাপটি আপনাদের উপকারে আসবে ইনশাআল্লাহ্‌।

অ্যাপ ডাউনলোড লিঙ্ক

https://play.google.com/store/apps/details?id=com.appshouseproduction.panjegana_wazifa

Mostrar másMostrar menos

Novedades más recientes 3.0

Last updated on 2023-10-16
Panjegana wazifa
নূরানী পাঞ্জেগানা অজিফা শরীফ বাংলা উচ্চারন, অডিও/ mp3 তেলওয়াত ও ফজিলত
সুরা ইয়াসিন
সুরা মুলক
সুরা আর রহমান
সূরা ওয়াকিয়া
সূরা মুজাম্মিল
Panjegana surah

Información de নূরানী পাঞ্জেগানা অজিফা শরীফ APK

Última Versión
3.0
Categoría
Educación
Android OS
Android 4.4+
Tamaño de archivo
14.5 MB
Descargas seguras y rápidas de APK en APKPure
APKPure utiliza verificación de firmas para garantizar descargas de নূরানী পাঞ্জেগানা অজিফা শরীফ APK libres de virus para ti.

Descarga rápida y segura a través de APKPure App

¡Un clic para instalar archivos XAPK/APK en Android!

Descargar APKPure