বক্তব্য দেওয়ার উপায়~(সুন্দর কর

Tahsin Rafi
03/02/2022

Acerca del বক্তব্য দেওয়ার উপায়~(সুন্দর কর

ইসলামিক ভাষন, Boktita, বক্তৃতা লেখার উপায়, ভাষন দেয়ার উপায়, (বক্তৃতা শেখার কৌশল)

বক্তব্য দেওয়া ও সুন্দর করে কথা বলা সম্পর্কে বিস্তারিত জানতে এই অ্যাপটি ডাউনলোড করুন।

আমরা অনেকেই টেবিল টক বা সামনাসামনি অনেক কথা বলতে পারি, কিংবা তর্ক করতে পারি। কিন্তু অনেকে বক্তৃতা দিতে পারি না। যারা পারেন না তাদের জন্যই এবারের আমাদের আয়োজন বক্তব্য দেওয়ার উপায়।এবং সুন্দর করে কথা বলার উপায় নিয়ে ও এখানে আলোচনা করা হয়েছে (বক্তব্য দেওয়ার উপায়) এই অ্যাপে।

এছাড়াও বক্তব্য নিয়ে একটি গল্প, বক্তব্য দেওয়ার বিষয়বস্তু, পার্সোনাল ডেভেলপমেন্ট, সুবিন্যস্ত পরিকল্পনা, সংক্ষিপ্ত আকারে বক্তব্য দেওয়ার উপায়, বক্তব্য মানে পাঠদান নয়, বক্তব্য নিয়ে জন মে'র উক্তি, ভয়কে জয় করার উপায়, কিভাবে সুন্দর করে কথা বলতে হয়, উপস্তিত বক্তৃতা দেবার নিয়ম সম্পর্কে আলোচনা করা হয়েছে (বক্তব্য দেওয়ার উপায়) এই অ্যাপে।

শুভেচ্ছা বক্তব্য দেবার নিয়ম, রাজনৈতিক বক্তৃতা দেবার উপায়, বাংলা স্বাগত বক্তব্য, বক্তব্য শিক্ষা, বক্তব্যের ভূমিকা, এবং দুনিয়া কাঁপানো ভাষন নিয়ে ও আলোচনা করা হয়েছে।

এছাড়াও বঙ্গবন্ধুর ভাষন, বঙ্গবন্ধুর উক্তি, ভালো বক্তা হবার উপায়, স্মার্ট বক্তা হবার উপায়, মহাত্মা গান্ধীর ভাষন, মহাত্মা গান্ধীর উক্তি, লেনসন ম্যান্ডেলার ভাষন, লেনসন ম্যান্ডেলার উক্তি, আব্রাহাম লিংকনের ভাষন, আব্রাহাম লিংকনের উক্তি, এবং বিখ্যাত ব্যক্তিদের উক্তি নিয়ে আলোচনা করা হয়েছে ( বক্তব্য দেওয়ার উপায়) এই অ্যাপে।

আশাকরি, বক্তব্য দেওয়ার উপায় অ্যাপলিকেশনটি পড়ে আপনারা প্রাত্যাহিক জীবনে অনেক উপকৃত হবেন এবং আত্মীয় স্বজন বন্ধু বান্ধবদের মাঝে এ্যাপটি শেয়ার করে তাদেরকে ও পড়ার সুযোগ করে দিবেন।

আপনার পজিটিভ রেটিং (৫ স্টার, রিভিউ) আমাদের অনুপ্রেরণা করে এবং অন্য ইউজারদের সঠিক সিদ্ধান্ত নিতে সাহায্য করবে।

সুন্দর করে কথা বলাটা খুব কঠিন কোনো কাজ নয়।তাই শুধুমাত্র আমাদের এই অ্যাপটি অনুসরন করতে পারেন চর্চার বিষয়। আর একটুখানি নিয়মিত চর্চা আপনার জীবনকে দিতে পারে নতুন মোড় এনে। সুন্দর করে কথা বলা পুরোটাই যখন নিজের হাতে তখন নিজস্ব চেষ্টা, কিছু নির্দেশনা অনুসরণ করলে সুন্দর করে কথা বলা হবে একবারেই সহজ!

ভাবতে পারেন, কথা বলা — এ আর এমন কী! কিন্তু জেনে রাখুন, শুধু সুন্দর করে কথা বলার গুণ আপনার ক্যারিয়ারকে নিয়ে যেতে পারে অনন্য উচ্চতায়। শিক্ষকের সঙ্গে, ব্যবসায়িক বা কোনো উদ্ভাবনী ভাবনা উপস্থাপনের সময়, এমনকি করপোরেট দুনিয়ায় বুদ্ধিদীপ্ত কথা আপনার লক্ষ্য অর্জন অনেক সহজ করে দিতে পারে। হার্ভার্ড বিজনেস রিভিউয়ের তথ্যমতে, যাঁরা পেশাজীবনে প্রাঞ্জলভাবে কথা বলেন, তাঁদের সাফল্য আসে দ্রুত। আবার কথা বলা কিন্তু একটি শিল্পও বটে। সাবলীল কথা বলার গুণ চর্চার মাধ্যমে আয়ত্ত করা যায়।

সকল মানুষই চায় তার ব্যাক্তিত্বটা সকলের নিকট গ্রহণযোগ্য হয়ে উঠুক। সবাই সর্বদাই চায় স্মার্ট হতে। স্মার্ট হওয়ার জন্য কিছু সহজ উপায় নিয়ে তৈরি করা হয়েছে আমাদের এই স্মার্ট হওয়ার উপায় অ্যাপটি। স্মার্ট হওয়ার উপায় সম্পর্কে জানতে পারবেন। তার স্মার্ট হওয়ার উপায় সম্পর্কে জানতে পড়ুন আমাদের এই স্মার্ট হওয়ার উপায় অ্যাপ্সটি।

বিঃ দ্রঃ এই অ্যাপ সম্পর্কে আপনার গুরুত্বপূর্ণ অভিমত আমাদের একান্ত কাম্য। ইমেইলের মাধ্যমে আপনার পাঠানো অভিমতের ভিত্তিতেই এই অ্যাপের উন্নয়ন ও সংশোধনের ব্যাবস্থা করা হবে। (ইনশাআল্লাহ) ধন্যবাদ

আশাকরি আমার এই অ্যাপটি আপনাদের অবশ্যই ভালো লাগবে এবং আপনাদের উপকারে আসবে। ভালো লাগলে মতামত জানাবেন আর কোন ভুলত্রুটি থাকলে আমাকে সংশোধনের সুযোগ করে দিবেন।

ধন্যবাদ,

Mostrar másMostrar menos

Novedades más recientes 1.8

Last updated on 2022-02-03
➢ বক্তৃতা দেয়ার আগে কয়েকটি বিষয়।
➢ কিছু কথা না জানলেই নয়।
➢ নিজেকে কীভাবে পরিচয় করাবেন।
➢ আত্মবিশ্বাসের সাথে কথা বলুন।
➢ কীভাবে শুরু করবেন।
➢ ঘটনা।
➢ গল্পের সময়।
➢ হাস্যরস এবং নম্রতা।
➢ সম্ভাষণ।
➢ ভূমিকা।
➢ মূল বক্তব্য।
➢ সমাপ্তি।
➢ যত বেশি পারেন অনুশীলন করুন।
➢ সাথে লিখিত বক্তৃতা রাখুন।
➢ কিছু কথা বক্তৃতা থেকে পরিহার করুন।
➢ বক্তৃতা দেয়ার কৌশল!।
➢ স্মার্টলি কথা বলার কৌশল
➢ সুন্দর করে কথা বলার উপায়
➢ বক্তৃতা শেখার কৌশল
➢ বক্তৃতা দেয়ার উপায়
Mostrar másMostrar menos

Información de বক্তব্য দেওয়ার উপায়~(সুন্দর কর APK

Última Versión
1.8
Categoría
Estilo de vida
Android OS
Android 5.0+
Tamaño de archivo
8.1 MB
Desarrollador
Tahsin Rafi
Disponible en
Descargas seguras y rápidas de APK en APKPure
APKPure utiliza verificación de firmas para garantizar descargas de বক্তব্য দেওয়ার উপায়~(সুন্দর কর APK libres de virus para ti.

Descarga rápida y segura a través de APKPure App

¡Un clic para instalar archivos XAPK/APK en Android!

Descargar APKPure