বক্তব্য দেওয়ার উপায়~(সুন্দর কর

Tahsin Rafi
Feb 3, 2022

বক্তব্য দেওয়ার উপায়~(সুন্দর কর hakkında

ইসলামিক ভাষন ,Boktita,বক্তৃতা লেখার উপায়,ভাষন দেয়ার উপায়,(বক্তৃতা শেখার কৌশল)

বক্তব্য দেওয়া ও সুন্দর করে কথা বলা সম্পর্কে বিস্তারিত জানতে এই অ্যাপটি ডাউনলোড করুন।

আমরা অনেকেই টেবিল টক বা সামনাসামনি অনেক কথা বলতে পারি, কিংবা তর্ক করতে পারি। কিন্তু অনেকে বক্তৃতা দিতে পারি না। যারা পারেন না তাদের জন্যই এবারের আমাদের আয়োজন দেওয়ার উপায়।এবং সুন্দর কথা বলার উপায় নিয়ে ও এখানে আলোচনা করা হয়েছে (বক্তব্য দেওয়ার উপায়) এই অ্যাপে।

এছাড়াও বক্তব্য নিয়ে একটি গল্প, বক্তব্য দেওয়ার বিষয়বস্তু, পার্সোনাল ডেভেলপমেন্ট,সুবিন্যস্ত পরিকল্পনা,সংক্ষিপ্ত আকারে বক্তব্য দেওয়ার উপায়, বক্তব্য মানে পাঠদান নয়,বক্তব্য নিয়ে জন মে'র উক্তি,ভয়কে জয় করার উপায়, কিভ নিয়ম সম্পর্কে আলোচনা করা হয়েছে (বক্তব্য দেওয়ার উপায়) এই অ্যাপে।

শুভেচ্ছা বক্তব্য দেবার নিয়ম,রাজনৈতিক বক্তৃতা দেবার উপায়, বাংলা স্বাগত বক্তব্য, বক্তব্য শিক্ষা, বক্তব্যের ভূমিকা, এবং দুনিয়া কাঁপানো ভাষন নিয়ে ও আলোচনা করা হয়েছে।

এছাড়াও বঙ্গবন্ধুর ভাষন, বঙ্গবন্ধুর উক্তি,ভালো বক্তা হবার উপায়,স্মার্ট বক্তা হবার উপায়,মহাত্মা গান্ধীর ভ,লেনসন ম্য ন্ডেলার ভাষন,লেনসন ম্য ন্ডেলার বক্তব্য দেওয়ার উপায়) এই অ্যাপে।

আশাকরি, বক্তব্য দেওয়ার উপায় অ্যাপলিকেশনটি পড়ে আপনারা প্রাত্যাহিক জীবনে অনেক হবেন এবং আত্মীয় স্বজন বন্ধু বান্ধবদের এ্যাপটি শেয়ার করে তাদেরকে ও পড় সুযোগ করে দিবেন। দিবেন।

আপনার পজিটিভ রেটিং (৫ স্টার,রিভিউ) আমাদের অনুপ্রেরণা করে এবং অন্য ইউজারদের সঠিক সিদ্ধান্ত নিতে সাহায্য করবে।

সুন্দর করে কথা বলাটা খুব কঠিন কোনো কাজ নয়।তাই শুধুমাত্র আমাদের এই অ্যাপটি অনুসরন করতে পারেন চর্চার বিষয়। আর একটুখানি নিয়মিত চর্চা আপনার জীবনকে দিতে পারে নতুন মোড় এনে। সুন্দর করে কথা বলা পুরোটাই যখন নিজের হাতে তখন নিজস্ব চেষ্টা, কিছু নির্দেশনা অনুসরণ করলে সুন্দর করে কথা বলা হবে একবারেই সহজ!

ভাবতে পারেন, কথা বলা—এ আর এমন কী! কিন্তু জেনে রাখুন, শুধু সুন্দর করে কথা বলার গুণ আপনার ক্যারিয়ারকে নিয়ে যেতে পারে অনন্য উচ্চতায়। শিক্ষকের সঙ্গে, ব্যবসায়িক বা কোনো উদ্ভাবনী ভাবনা উপস্থাপনের সময়, এমনকি করপোরেট দুনিয়ায় বুদ্ধিদীপ্ত কথা আপনার লক্ষ্য অর্জন অনেক সহজ করে দিতে পারে। হার্ভার্ড বিজনেস রিভিউয়ের তথ্যমতে, যাঁরা পেশাজীবনে প্রাঞ্জলভাবে কথা বলেন, তাঁদের সাফল্য আসে দ্রুত। আবার কথা বলা কিন্তু একটি শিল্পও বটে। সাবলীল কথা বলার গুণ চর্চার মাধ্যমে আয়ত্ত করা যায়।

সকল মানুষই চায় তার ব্যাক্তিত্বটা সকলের নিকট গ্রহণযোগ্য হয়ে উঠুক । সবাই সর্বদাই চায় স্মার্ট হতে । স্মার্ট হওয়ার জন্য কিছু সহজ উপায় নিয়ে তৈরি করা হয়েছে আমাদের এই স্মার্ট হওয়ার উপায় অ্যাপটি । স্মার্ট হওয়ার উপায় সম্পর্কে জানতে পারবেন । তার স্মার্ট হওয়ার উপায় সম্পর্কে জানতে পড়ুন আমাদের এই স্মার্ট হওয়ার উপায় অ্যাপ্সটি ।

বিঃ দ্রঃ এই অ্যাপ সম্পর্কে আপনার গুরুত্বপূর্ণ অভিমত আমাদের একান্ত কাম্য। ইমেইলের মাধ্যমে আপনার পাঠানো অভিমতের ভিত্তিতেই এই অ্যাপের উন্নয়ন ও সংশোধনের ব্যাবস্থা করা হবে। (ইনশাআল্লাহ) ধন্যবাদ

আশাকরি আমার এই অ্যাপটি আপনাদের অবশ্যই ভালো লাগবে এবং আপনাদের উপকারে আসবে । ভালো লাগলে মতামত জানাবেন আর কোন ভুলত্রুটি থাকলে আমাকে সংশোধনের সুযোগ করে দিবেন।

ধন্যবাদ,

Daha Fazla GösterDaha az göster

What's new in the latest 1.8

Last updated on 2022-02-03
➢ বক্তৃতা দেয়ার আগে কয়েকটি বিষয়।
➢ কিছু কথা না জানলেই নয়।
➢ নিজেকে কীভাবে পরিচয় করাবেন।
➢ আত্মবিশ্বাসের সাথে কথা বলুন।
➢ কীভাবে শুরু করবেন।
➢ ঘটনা।
➢ গল্পের সময়।
➢ হাস্যরস এবং নম্রতা।
➢ সম্ভাষণ।
➢ ভূমিকা।
➢ মূল বক্তব্য।
➢ সমাপ্তি।
➢ যত বেশি পারেন অনুশীলন করুন।
➢ সাথে লিখিত বক্তৃতা রাখুন।
➢ কিছু কথা বক্তৃতা থেকে পরিহার করুন।
➢ বক্তৃতা দেয়ার কৌশল!।
➢ স্মার্টলি কথা বলার কৌশল
➢ সুন্দর করে কথা বলার উপায়
➢ বক্তৃতা শেখার কৌশল
➢ বক্তৃতা দেয়ার উপায়
Daha Fazla GösterDaha az göster

বক্তব্য দেওয়ার উপায়~(সুন্দর কর APK Bilgileri

En son sürüm
1.8
Android OS
Android 5.0+
Dosya Boyutu
8.1 MB
Geliştirici
Tahsin Rafi
Available on
Güvenli ve Hızlı APK İndirmeleri APKPure'de
APKPure, virüssüz বক্তব্য দেওয়ার উপায়~(সুন্দর কর APK indirmelerini sağlamak için imza doğrulaması kullanır.

APK Uygulaması ile Süper Hızlı ve Güvenli İndirme

XAPK/APK dosyalarını Android'e yüklemek için tek tıkla!

İndir APKPure