রাসুলের ২৪ ঘন্টা দৈনন্দিন জীবন


1.6 por BD Apps Station
29/06/2020 Versiones antiguas

Sobre রাসুলের ২৪ ঘন্টা দৈনন্দিন জীবন

রাসুল (সাঃ) এর ২৪ ঘন্টার জীবন যাপন নিয়ে sunnat সুন্নত সমূহ আদায়ের দৈনন্দিন আমল।

রাসুলের ২৪ ঘন্টা / rasuler 24 ghonta অ্যাপটি হল মহানবী হযরত মুহাম্মাদ (সাঃ) সম্পূর্ণ জীবনী নিয়ে উম্মতে মুহাম্মাদীর জন্য সর্বোত্তম শিক্ষণীয় ও অনুকরণীয় জীবনাদর্শ। একজন মুসলিম হিসেবে নবী রাসুলদের কাহিনী গুলো অবশ্যই পরা উচিত। নবীদের জীবন কাহিনী থেকে আমরা শিক্ষণীয় বিষয় গুলো আমাদের দৈনন্দিন জীবনে কাজে লাগাতে পারব। আল্লাহর নিকট প্রিয় আমলগুলো, মুসলমানদের তাওবা করার নিয়ম, জুম্মার নামাজ পড়ার সঠিক নিয়ম, তাহাজ্জুদ নামাজের সঠিক নিয়ম, সম্পূর্ণ নামাজ শিক্ষা, নামাযের সম্পূর্ণ মাসয়ালা, নারীর জান্নাত পাওয়ার উপায় সহ রাসূলের দৈনন্দিন জীবনের আমল নিয়ে অ্যাপটি তৈরি করা হয়েছে।

প্রিয় নবীর সুন্নত সমূহ sunnat একটি ইসলামিক অ্যাপলিকেশন। সুন্নত কি? বা সুন্নত কাকে বলে? আমরা অনেকেই জানি না। অনেক সময়ই আমরা অনেক জায়গাতে এ ধরনের প্রশ্ন করতে শুনি। সুন্নত বলতে যা বুঝায় তা হল রাসূল (সাঃ) এর কাজকে যা তিনি নিজে পালন করতেন এবং সাহাবীদের পালন করতে বলতেন। সুন্নতের গুরুত্ব ও ফজিলত অনেক বেশি কেননা এ সুন্নত গুলো বা কাজ গুলো আল্লাহ আদেশ করতেন।

হযরত মুহাম্মাদ (স) এর পূর্ণাঙ্গ ও বিস্তারিত জীবনের সকল আমল।

মুহাম্মদ ইবনে ইবরাহীম আততুওয়াইজিরী এর রাসূল (সা.) - এর ২৪ ঘন্টা - রাসূল (সা.) যা ভালোবাসতেন ও অপছন্দ করতেন সেসব জানলে পারবেন এই বই হতে। নবী রাসুল দের জীবনী জানা আবশ্যক। বিশেষ করে হযরত মুহাম্মদ সাঃ এর জীবন যাত্রা ও তিনি কোন দিনে কি আমল করতেন। আম্বিয়াদের জীবনী বা নবীদের জীবন কাহিনী জানা আল্লাহর আদেশ। আর আল্লাহ তায়ালার যেকোন আদেশ মানা ইবাদত। সুতরাং নবিদের কাহিনি বা নবীদের জীবনী সম্পর্কে জানা এক প্রকার ইবাদত। নবীদের জীবনী / Nobider jiboni নিয়ে আপনাদের জন্যে আমাদের এই নবীদের কাহিনী / nobider kahini। এই রাসুল দের জীবনী rasulder jiboni নিয়ে বাংলা অ্যাপ টি মূলত ডঃ মুহাম্মদ আসাদুল্লাহ আল-গালিব রচিত "নবীদের কাহিনী Nobider Kahini" বইয়ের কাহিনীসমূহ সংযোজন করা হয়েছে।

জীবনে চলতে-ফিরতে আমরা কত কি-ই না বলে থাকি। ভালো-মন্দ সব কিছুই উচ্চারিত হয় আমাদের মুখে। অথচ একটু লক্ষ্য করলেই অর্জিত হয় হাজারো সওয়াব। স্থান-কাল বুঝে কয়েকটি শব্দ উচ্চারণেই হাসিল হয় অমূল্য সম্পত। রাসুল সাঃ এর ২৪ ঘন্টার সংক্ষিপ্ত রুটিন. আবদুল্লাহ তামিম আওয়ার ইসলাম. রাসুল সা. এর আদর্শের মাঝেই মানব জীবনের সফলতা নিহিত রয়েছে। কেমন করে রাসুল সাঃ অতিবাহিত করেছেন তার জীবনের প্রতিটি দিন। দিনের ২৪ টা ঘন্টা। সে অনুযায়ী চললে আমাদের জীবনে আসতে পারে সফলতা আর কামিয়াবী।

Deberíamos leer sahabider jibboni también para que podamos conocer al hombre que habla de eventos futuros que viven porque su forma de vida se basó en el legado y la sunnah de rasul sallallahu alaihi wa sallam. En esta aplicación jiboni de Mohanobir hay más detalles (bistarito) sobre el profeta Hazrat Muhammad Sallallahu Alaihi Wa Sallam que cualquier otra aplicación de bangla. Hay tantos sirah significativos que son como sirate Mostofa, Ar Rahikhul Makhtum. Entre todos esos Ar Raheeq Al Makhtoum ahora se considera el más popular.

এই অ্যাপটিতে যা যা থাকছেঃ

দৈনন্দিন জীবনে রাসুল (সাঃ) এর সুন্নাত

প্রশ্নোত্তরে রাসূল সাঃ এর জীবণী

রাসূল সাঃ এর স্বরণীয় ও বরণীয় ঘটনা

রাসূল সাঃ যা ভালোবাসতেন

রাসুল সাঃ যা অপছন্দ করতেন

রাসূল সাঃ এর দৈনন্দিন আমল

রাসুল (সাঃ) এর ১৫ টি সুন্নাত

স্বামী স্ত্রীর মাঝে রাসুল (সাঃ) এর সুন্নত

পোষাক ও চুল-দাড়ির শরীয় বিধান

সুন্নতী পাদুকা!

সুন্নাহ কাকে বলে

ওযূর সুন্নত সমূহ

প্রিয় নবীর চল্লিশ হাদিস

টয়লেটে যাওয়া আসার সুন্নত

ঘুম থেকে উঠার পর করণীয় সুন্নত সমূহ

সহজে পালন করা যায় এমন কিছু সুন্নত

বিবাহের কতিপয় সুন্নত সমূহ

মসজিদে প্রবেশের সুন্নাতসমূহ

পানি পান করার ৬ টি সুন্নত

নামজের সুন্নাত সমূহ

রাসুলদের জীবনী "ইসলামিক বই" দোয়া মাসুরা "নামাজ শিক্ষা সূরা" ঈদ উল ফিতর "হাদিসের বানী" হাদিস "পবিত্র রমজান মাস" আযান "নিয়ত, নিয়ম ও আমল" সুন্নত "আল-হাদীস" ঈদুল ফিতর "বেতর নামাজ" সিজদা "আমল" দোয়া ইউনুস "দুয়া ও জিকির" মুনাজাত "দরুদ শরীফ" জ্বীন "ঈদ নামাজ" ফরজ কাজ "ইবাদত" নফল নামায "সুন্নত" কুরআন মাজীদ "সহীহ-আল-বুখারী" aplicaciones islámicas "libros islámicos" Hadis en Bengala "Hadis bangla" Hadis libro en bangla "Namazer niyot" Rojar niyot "Namajer niyot" Islam "ramzan" islámico "Daily Dua" bangla doa "islámico bangla dua "duya islámica en bangla" rabbana dua "

Novedades de Última Versión 1.6

Last updated on 01/07/2020
কোরআন ও সহীহ হাদীসের আলোকে রাসূল সাঃ এর ২৪ ঘন্টার আমল।
Screen rotate system চালু করা হয়েছে।
কিছু সমস্যার সমাধান করা হয়েছে।

Información Adicional de Aplicación

Última Versión

1.6

Presentado por

Victor Eduardo Prediger

Requisitos

Android 4.1+

Mostrar más

Usar la aplicación APKPure

Obtener রাসুলের ২৪ ঘন্টা দৈনন্দিন জীবন versión histórica en Android

Descargar

Usar la aplicación APKPure

Obtener রাসুলের ২৪ ঘন্টা দৈনন্দিন জীবন versión histórica en Android

Descargar

Alternativa de রাসুলের ২৪ ঘন্টা দৈনন্দিন জীবন

Obtenga más de BD Apps Station

Descubrir