স্কুল জীবনের স্ট্যাটাস


1.0 por UTILE APPS STORE
09/10/2021

Sobre স্কুল জীবনের স্ট্যাটাস

স্কুল লাইফ নিয়ে স্ট্যাটাস ও স্কুল জীবনের মজার স্ট্যাটাস সহ স্কুল লাইফের স্টাটাস

স্কুল জীবনের বন্ধু গুলোই আমাদের প্রথম বন্ধু, বাড়ির আঙিনা ছাড়িয়ে প্রথম আমরা শিক্ষাপ্রতিষ্ঠানে যখন ভর্তি হই, তখন আমারা সামনে নতুন আরেকটি পরিবেশ অথবা পরিবার পাই যা থেকে শুরু হয় আমাদের স্কুল জীবনের গল্প। শিক্ষা দেওয়ার জন্য পিতৃসুলভ শিক্ষক যেমন থাকেন তেমনই কথা বলা ও খেলাধুলা এবং আড্ডা দেওয়ার মত তৈরি হয় অনেক বন্ধু। তারপর সময় গরিয়ে যায়, একজন ছাত্র বা ছাত্রী স্কুল থেকে পাশ করে অন্য কোনো শিক্ষাপ্রতিষ্ঠানে চলে যায় আর মন খারাপের সময় বন্ধু নিয়ে ফেসবুক স্ট্যাটাস পোস্ট করে যা কিনা স্কুলের বিদায় বেলার স্ট্যাটাস হয়।

সকলেরই school jiboner prem or friendship হয়ে থাকে, তাই আপনাদের জন্য এবারে স্কুল জীবনের বন্ধু দের নিয়ে স্ট্যাটাস শেয়ার করেছি। আমাদের এই অ্যাপে থাকা বন্ধু স্ট্যাটাস গুলো যদি আপনি পড়েন তাহলে আপনার ভেতরে বন্ধুত্বের টান সৃষ্টি হবে এবং আপনার মনের ভেতরে থাকা আবেগ গুলো স্কুল লাইফের স্ট্যাটাস শেয়ারের মাধ্যমে প্রকাশ পাবে। তাই আপনার কোন বন্ধুকে যদি আপনি মিস করেন তাহলে আমাদের স্কুল জীবনের স্ট্যাটাস অ্যাপ থেকে স্কুল বন্ধুদের নিয়ে স্ট্যাটাস ও স্কুল জীবনের প্রেমের গল্প সংগ্রহ করে নিন এবং স্কুল লাইফ নিয়ে স্ট্যাটাস আপনার সামাজিক যোগাযোগের মাধ্যম অথবা ফেসবুক পোস্ট শেয়ার করুন। বর্তমানে ট্রেন্ড অনুযায়ী আমরা বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্যাপশন বা স্কুল জীবনের মজার স্ট্যাটাস পোস্ট দিয়ে থাকি।

যারা বন্ধুকে মিস করে school life status বা এ সকল স্ট্যাটাস দিতে চান তারা নিজের থেকে যদি না লিখতে পারেন তাহলে আমাদের স্কুল জীবনের স্ট্যাটাস অ্যাপ থেকে বেছে নিতে পারেন। বাস্তবতা ভিত্তিক স্কুল জীবনের স্ট্যাটাস তুলে ধরেছি আপনার জন্য।

আমাদের এই স্ট্যাটাস অ্যাপ টি ভালো লাগলে ফাইভ-স্টার দিয়ে এবং কমেন্টের মাধ্যমে আপনার মতামত জানিয়ে উৎসাহিত করে আমাদের পরিশ্রম সার্থক করুন।

ধন্যবাদ।

Novedades de Última Versión 1.0

Last updated on 28/03/2022
স্কুল জীবনের বন্ধু
school life status
স্কুল লাইফের স্ট্যাটাস
school jiboner prem
বন্ধু নিয়ে ফেসবুক স্ট্যাটাস
স্কুলের বিদায় বেলার স্ট্যাটাস

Información Adicional de Aplicación

Última Versión

1.0

Presentado por

Nanni

Requisitos

Android 4.1+

Mostrar más

Usar la aplicación APKPure

Obtener স্কুল জীবনের স্ট্যাটাস versión histórica en Android

Descargar

Usar la aplicación APKPure

Obtener স্কুল জীবনের স্ট্যাটাস versión histórica en Android

Descargar

Alternativa de স্কুল জীবনের স্ট্যাটাস

Obtenga más de UTILE APPS STORE

Descubrir